মকরের শুভ সংখ্যা ৩, ধনুর ৯ জ্যোতিষী রুবাই

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাশিফল

আজ কেমন যাবে

তারিখ: ২৯/১২/২০১৭

...মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  

স্বাস্থ্য ও ভাগ্যের ক্ষেত্রে দিনটি মোটামুটি। অত্যধিক পরিশ্রমের প্রয়োজন আছে এমন কাজ এড়িয়ে চলুন। এর জন্য প্রস্তুত নন। তবে আপনি কোনো কঠিন পরীক্ষা থেকেই পালাতে পারবেন না। অবশ্য সেই পরিশ্রমের জন্য যথাযথ পারিশ্রমিকও আপনি পেয়ে যাবেন। স্বাস্থ্য ও খরচের দিকে নজর দিন। প্রেমযোগ মিশ্র।

 

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৪২

...বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)

স্বাস্থ্য সন্তোষজনক অবস্থায় থাকবে না। এটি আপনার বিরক্তির কারণ হতে পারে। শরীরের কারণে কঠোর পরিশ্রম করা থেকে আপনি বিরত থাকবেন না। কাজে এতোটাই মগ্ন হবেন যে অসুস্থতা ভুলে যাবেন। কিন্তু আপনার ঊর্ধ্বতনদের কাছে ব্যাপারটি ভালো নাও লাগতে পারে। অসুস্থতার জন্য আপনার কাজের দক্ষতা কিছুটা কমে যাবে। যাত্রাযোগ শুভ।

 

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩৯

...মিথুন: (২২মে – ২১ জুন) 

ব্যবসায়িক দিক থেকে দিনটা খুব একটা ভালো যাবে না। স্বাস্থ্যের দিকে কিছুটা অনিশ্চয়তা থাকতে পারে। দুর্ঘটনা ঘটতে পারে। তাই, ঝুঁকি আছে এমন পরিস্থিতি এড়িয়ে চলুন। তবে দিনটিতে কিছু ইতিবাচক দিকও আছে। ব্যবসাসূত্রে যাত্রা ভবিষ্যতে আপনাকে লাভের মুখ দেখাতে পারে। ঊর্ধ্বতনরা কাজে খুশি হবেন।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১৯

...কর্কট: (২২ জুন – ২২ জুলাই) 

দিনটি খুবই ব্যস্ততার মধ্যে কাটবে। যদিও আপনি কর্মক্ষেত্র, বাড়ি ও সমাজের সব জায়গায়ই সাফল্য পাবেন। তবে ব্যস্ততার কারণে সেই সাফল্যের আনন্দ উপভোগ করার জন্য হাতে পর্যাপ্ত সময় থাকবে না। যদি কোনো বিশেষ সঙ্গীর খোঁজে থাকেন, আজ তার দেখা পেতে পারেন। স্ত্রী, সন্তানদের কাছ থেকে অনেকটা ভালোবাসা পাবেন, যা আপনাকে গর্বিত করবে।

 

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৯২

...সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  

শরীর সামান্য ভোগাতে পারে। আপনার মানসিক শান্তি খুব একটা থাকবে না। কোনো দুর্ঘটনার মুখে পড়তে পারেন। তাই সাবধানতা অবলম্বন করুন। অন্যের সঙ্গে কথা বলার সময় আপনি এমন কিছু অযৌক্তিক কথা বলতে পারেন যেটি ঝগড়ার রূপ নিতে পারে। রক্তচাপজনিত সমস্যায় ভুগতে পারেন। আপনার ধৈর্যশক্তি কিছুটা কম থাকতে পারে। আইনি বিষয়গুলি নিয়ে সতর্ক থাকুন।

 

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৬৬

...কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  

শারীরিক ও মানসিকভাবে সবলবোধ করবেন। যেসব কাজে উদ্ভাবনী শক্তি লাগে এবং চিরাচরিত প্রথার বাইরে বেরিয়ে নতুনভাবে ভাবার প্রয়োজন হয়, সেসব কাজের জন্য আপনিই উপযুক্ত লোক। আপনার অটল আদর্শ লক্ষ্য পূরণে সহায়তা করবে। আপনি ও আপনার প্রিয়জনরা একে অপরের সঙ্গ উপভোগ করবেন।

 

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ২৬

...তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) 

আপনার মিষ্টি কথায় প্রভাবিত হয়ে সবাই আপনাকে অনুসরণ করতে বাধ্য হবে। স্বভাবসিদ্ধভাবে না হলেও আপনার কথা ভীষণভাবে সাহায্য করবে। পরিবারের কাছ থেকে স্নেহ ও ভালোবাসা পাবেন। তারা আপনার সঙ্গ উপভোগ করবে। আর্থিকলাভের সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্য নিয়ে চিন্তার কোনো কারণ নেই।

 

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৩৯

...বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) 

স্বাস্থ্য ভালো থাকবে। বন্ধু-বান্ধব ও প্রিয়জনদের সঙ্গে গঠনমূলক কথাবার্তা হবে। বন্ধু ও প্রিয়জনদের সঙ্গে কোনো মনোমুগ্ধকর স্থানে বেড়াতে যেতে পারেন। আপনার উন্নতিতে পরিজনরা উপকৃত হবেন। শিল্পকলায় বিশেষভাবে আকৃষ্ট হবেন এবং বিভিন্ন বিষয়ে অতিমাত্রায় অনুভূতিশীল হয়ে উঠবেন। দেহ, মন ও আত্মার জন্য দিনটি শুভ।

 

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৬১

...ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) 

আপনি মানসিক অশান্তিতে ভুগবেন। ভুল করছেন না ঠিক করছেন তা নিয়ে দ্বিধায় পড়বেন? দুশ্চিন্তা ও সন্দেহ আপনার মানসিক সমস্যা বাড়াবে। আপনার কথা-বার্তা অন্যের দুঃখের কারণ হতে পারে। পরিবারের কোনো নারী সদস্যদের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়তে পারেন। আর্থিক ক্ষতির সম্ভাবনা রয়েছে, তাই সাবধানে থাকা উচিত। আপনাকে অপমানও সহ্য করতে হতে পারে।

 

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৯

..মকর: (২২ ডিসেম্বর–২০ জানুয়ারি) 

অপমান ও অস্বস্তির সম্মুখীন হতে পারেন। যা কিছু নতুন করে শুরু করতে চাইবেন তা মনের মতো নাও হতে পারে। সন্তানদের শিক্ষা, স্বাস্থ্য ও ভবিষ্যতের জন্য আপনাকে প্রচুর অর্থ ব্যয় করতে হতে পারে। আপনার নিজের স্বাস্থ্যও চিন্তার কারণ হতে পারে, যা আপনার বিরক্তি আরও বাড়িয়ে তুলবে। স্ত্রীর স্বাস্থ্য ভোগাবে। তবে ছাত্রদের জন্য দিনটি মোটামুটি, পরিশ্রম করলে আরও ভালো হবে।

 

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ৩

...কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  

শারীরিক ও মানসিক দু’দিক দিয়েই আপনি ভালো থাকবেন। আপনার মধ্যে একটি খুশি ভাব লক্ষ্য করা যাবে। পরিকল্পনা মাফিক সব কাজ ঠিকঠাকভাবে সম্পন্ন করতে পারবেন। আগে করা বিনিয়োগগুলি থেকে ভালো ফল পাবেন। বাবা-মায়ের সূত্রে লাভের যোগ। গত কয়েকদিনে যদি আপনার সময় ভালো না গিয়ে থাকে তবে আজ দিনটি সুসময় ফিরিয়ে আনবে। প্রেমযোগ শুভ।

 

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১৭

...মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) 

স্ত্রীর সঙ্গে ভালো সময় কাটাবেন। শারীরিক ও মানসিক উভয় ক্ষেত্রেই শান্তি বজায় থাকবে। আর্থিক দিক দিয়েও দিনটি লাভজনক হবে। আত্মবিশ্বাসী থাকবেন এবং আপনার ইতিবাচক মনোভাব বজায় থাকবে। আপনার কাজ প্রশংসা পাবে। বিবাদ এড়িয়ে চলুন।

 

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ২২

 

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৭

এএ

ইজতেমার দ্বিতীয় পর্বে মুসল্লিরা ময়দানে আসতে শুরু করেছেন
নাটোরে নারীসহ ৭ জামায়াত কর্মী আটক
বিশ্বের বৃহত্তম ডুবো গুহার সন্ধান
এবি ব্যাংক ও বাংলাদেশ আই হাসপাতালের মধ্যে চুক্তি
ঢাবিতে দিনভর আন্দোলন, তদন্ত কমিটি গঠনের আশ্বাস
হাথুরুর লঙ্কানদের হারিয়ে দিল জিম্বাবুয়ে
গাজীপুরে জুয়ার প্যান্ডেলে আগুন, আটক ১
চী‌নে ১ ইয়েনে সাই‌কেল যখন যেখা‌নে খু‌শি
রমা চৌধুরীকে চমেক হাসপাতালের আইসিইউতে স্থানান্তর
কালাইয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু




Alexa