অনিদ্রাজনিত সমস্যা ধনুর, বৃষের মানসিক শান্তি

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাশিফল

আজ কেমন যাবে
তারিখ: ২৮/১২/২০১৭

মেষ মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
অর্থনৈতিক বিষয়ে চর্চা আপনাকে সমস্যায় ফেলতে পারে। মুখের কথা ও রাগ নিয়ন্ত্রণে রাখুন। শরীরের বিষয়ে সাবধান থাকুন। বেআইনি কাজে জড়িয়ে পড়বেন না। চিকিৎসায় খরচ হওয়ার সম্ভাবনা। নেতিবাচকতা আপনার জীবনে প্রভাব ফেলতে পারে।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬২

বৃষ বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
প্রতিদ্বন্দ্বীদের সঙ্গে বিবাদ এড়িয়ে চলুন। আপনি এখনও শারীরিকভাবে সুস্থ থাকতে পারবেন না। শরীরের অবহেলা আপনাকে ভোগাবে। মানসিক শান্তি লাভের সম্ভাবনা। ঊর্ধ্বতনদের সঙ্গে কাজ করার সময় সাবধান থাকুন। যাত্রাযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯৯

মিথুন মিথুন: (২২মে – ২১ জুন)
পরিবারের মাধ্যমে আনন্দ খুঁজে পাবেন। ব্যবসার মূলধন জোগাড় করার জন্য ঘোরাঘুরি করতে হতে পারে। কর্মক্ষেত্রে অধিক অর্থ ও সম্মানলাভের যোগ। আপনার ঊর্ধ্বতনরা কাজে সন্তুষ্ট হবেন।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৮১

কর্কট কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
আপনি আর্থিক, সামাজিক ও জীবনের অন্য বিষয়গুলিতে লাভবান হবেন। প্রিয়জনদের সঙ্গে কোনো প্রমোদভ্রমণের পরিকল্পনা করতে পারেন। ব্যবসার জন্য দিনটি ভালো। আপনার পরিবারে শান্তি বজায় থাকবে। যারা বিয়ের প্রস্তুতি নিচ্ছেন তারা আদর্শ জীবনসঙ্গী খুঁজে পেতে পারেন। যাত্রাযোগে বাধা।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৭

সিংহ সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
কথা বলা ও মেজাজের উপর নিয়ন্ত্রণ রাখুন। শারীরিক অসুস্থতা ও স্নায়ু চাপের জন্য মানসিক দুশ্চিন্তায় ভুগতে পারেন। দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে, তাই সাবধানে গাড়ি চালান। সম্ভব হলে অস্ত্রোপচার এড়িয়ে চলুন।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২৩

কন্যা কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
যে কাজেই হাত দেবেন তাতেই আত্মবিশ্বাস ধরা পড়বে। আর্থিক বিষয়গুলি সম্ভবত ভালোভাবে সামলাতে পারবেন। শারীরিক ও মানসিক শান্তি পাবেন। কেনাকাটা ও বিনোদনে খরচের সম্ভাবনা। আপনার বিশ্বাসগুলিতে দৃঢ়ভাবে অনড় থাকবেন। যাত্রাযোগ শুভ।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৯১

তুলা তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
সুন্দর কথাবার্তা দিয়ে আপনার চারপাশের মানুষজনের উপর একটি ইতিবাচক প্রভাব বিস্তার করবেন। পারিবারিক শান্তি বজায় থাকবে। তবুও সাবধানে কথা বলুন এবং বিবাদের সামান্যতম সম্ভাবনাটিও মুছে ফেলুন।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা : ৫১

বৃশ্চিক বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
কাজগুলি সময়ে সম্পন্ন করতে পারবেন। শত্রুদের উপর জয় পাবেন। সেজন্য আপনি বেশ আনন্দলাভ করবেন। ভাই-বোনদের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক অব্যাহত থাকবে। প্রিয়জন অথবা বন্ধুদের সঙ্গে কোনো সুন্দর জায়গায় ভ্রমণের সম্ভাবনা। যাত্রাযোগ শুভ।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ২২

ধনু ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
শারীরিক সক্ষমতা ও মানসিক শান্তি বজায় রাখা কঠিন হবে। নানা কারণে কষ্ট পেতে পারেন। পরিবারের সদস্যদের সঙ্গে বিবাদে আঘাত পাবেন। অধিক ব্যয়ের যোগ। এমন কোনো ঘটনায় জড়িয়ে পড়বেন না যেখানে আপনার মানহানি হতে পারে। অনিদ্রাজনিত সমস্যায় ভুগতে পারেন। যাত্রাযোগ শুভ।

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ৪১

মকর মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
নতুন কোনো কাজে হাত না দেওয়াই ভালো। আপনার স্ত্রী ও সন্তানের কারণে আশঙ্কা থাকবে। পেটের গোলমালের জন্য শরীর পুরোপুরি সুস্থ থাকবে না। খরচ বাড়তে পারে। ছাত্রদের জন্য দিনটি ভালো। লোকজনের সঙ্গে মনোমালিন্য ও ঝগড়াঝাটি এড়িয়ে চলুন। এমন কোনো পরিস্থিতির সৃষ্টি করবেন না যেখানে আপনি অপমানিত হতে পারেন।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১৭

কুম্ভ কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
নিখুঁত পরিকল্পনায় আপনার প্রকল্পগুলিতে সুসংগঠিতভাবে অগ্রগতি লাভ করবেন। অসম্পূর্ণ কাজগুলিও সম্ভবত সম্পূর্ণ করতে পারবেন। আপনার অধীনস্থ কর্মচারীদের কাছ থেকে যথেষ্ট সহযোগিতা পাবেন। মা-বাবার কাছ থেকে সুখবর পেতে পারেন। শরীর ভালোই থাকবে।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ১৭

মীন মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
পারিবারিক জীবনও আনন্দেই কাটবে। কোথাও ভ্রমণে যেতে পারেন অথবা সুস্বাদু খাবার খেয়ে তৃপ্তি পেতে পারেন। কোনো হারিয়ে যাওয়া জিনিস খুঁজে পেতে পারেন। আপনার উদ্বেগ ও উত্তেজনাগুলি নিয়ন্ত্রণে রাখুন। যারা বৈদেশিক ব্যবসায় জড়িত তাদের লাভের সম্ভাবনা। কোনো আলোচনায় অংশ নিলে সেখানে যুক্তিপূর্ণ থাকার চেষ্টা করুন।

শুভ রং: বাদামি, শুভ সংখ্যা: ২১

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৭
এএ

বরগুনায় যৌতুক না দেওয়ায় স্ত্রীকে নির্যাতনের অভিযোগ
নাটোরে ভেজাল গুড় তৈরির দায়ে একজনের জেল, ৩ জনের জরিমানা 
নওগাঁয় আলুর ফলনে বিপর্যয়
ঝিনাইগাতীতে বিভাগীয় কমিশনারের মতবিনিময়
ঢাবি-ঢামেক শিক্ষার্থীদের সংঘর্ষে সাংবাদিকসহ আহত ১১
আত্মসমর্পণ করা ৩৮ দস্যুকে মোংলা থানায় হস্তান্তর
বেলকুচিতে ইয়াবাসহ ২ মাদক বিক্রেতা আটক
সিলেটে বৃদ্ধাকে কুপিয়ে জখম
সিলেটে ট্রেনে কাটা পড়ে যাত্রী নিহত
বেরোবি শিক্ষক সমিতির নির্বাচনে প্রগতিশীলের জয়




Alexa