ভ্রমণের সম্ভাবনা মকরের, মিথুনের যাত্রাযোগ শুভ

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাশিফল

আজ কেমন যাবে
তারিখ- ২৬/১২/২০১৭

...মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
সৃজনশীলতাকে দুনিয়ার সামনে তুলে ধরবেন। সাহিত্যিক, অভিনেতা অথবা নৃত্যশিল্পীদের শুভ ফল লাভ। প্রিয়জনদের দ্বারা প্রশংসিত হবেন। ব্যবসা শুরুর জন্য যদি কোনো সক্রিয় অংশীদার খুঁজে পাবেন। প্রেমযোগ মঙ্গলময়।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৪

...বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
কোনো বিষয়ে সমস্যা রাগ ও বিরক্তির রূপ নিতে পারে। প্রেমে সফলতার ফলে মানসিক শান্তি পাবেন। অনৈতিক কাজকর্ম থেকে দূরে থাকুন। নেতিবাচক ব্যবহার কাউকে আঘাত করতে পারে। তিক্ত ভাষা ব্যবহার করবেন না। 

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৫

...মিথুন: (২২মে – ২১ জুন) 
বুদ্ধিদীপ্ত প্রকল্প শুরুর জন্য দিনটি ভালো। আপনি শিল্পকলা ও সাহিত্যের ক্ষেত্রে ভালো ফল করবেন। সরকারি বিষয়গুলিতে আজ জটিলতার সম্মুখীন হতে পারেন। আলস্য ও বিরক্তির কারণে স্বাস্থ্য খুব ভালো থাকবে না। যাত্রাযোগ শুভ।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৯

...কর্কট: (২২ জুন – ২২ জুলাই) 
অন্যকে সাহায্য করে আনন্দ পাবেন। চারপাশের লোকেরা এর জন্য আপনার প্রশংসা করবেন। আপনার লক্ষ্য হবে হাতের কাজগুলি সফলভাবে শেষ করা এবং ঊর্ধ্বতন ব্যক্তিকে খুশি করা। পদোন্নতিরও সম্ভাবনা। ব্যবসাসূত্রে ভ্রমণের সম্ভাবনা। প্রেমযোগ শুভ।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৩ 

...সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
দিনটি অসংখ্য সুযোগে ভরপুর। কাজে সাফল্য আসবে। ঊর্ধ্বতনরা খুশি হবেন। যারা বিয়ে বন্ধনে বাধা পড়তে চান, তাদের জন্য নক্ষত্ররা আজ উজ্জ্বল। মনের মানুষটিকে খুঁজে পাবেন। সন্ধ্যায় কোনো মনোরম স্থানে ঘুরতে যেতে পারেন। যাত্রাযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬ 

...কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
বদমেজাজ ও রুক্ষ কথার জন্য অনেক সম্পর্ক নষ্ট হয়ে যেতে পারে। ব্যবসায় খারাপ সময়ের মধ্যদিয়ে যেতে পারেন। কর্মক্ষেত্রে মতবিরোধ এড়িয়ে চলার চেষ্টা করুন। প্রেমের ক্ষেত্রে সাবধান থাকুন।  

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ১২

...তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) 
প্রগতিশীল চিন্তা ও সামাজিকতা প্রিয়জনদের সঙ্গে সম্পর্ক ভালো করবে। আর্থিক লাভ ও লাভদায়ী ব্যবসার সম্ভাবনা। আর্থিক লাভের প্রত্যাশা রাখতে পারেন। সুসংবাদ অপেক্ষা করছিল সেগুলি কাছে আসবে। বিবাহিত দম্পতিরা বৈবাহিক জীবনের শান্তি খুঁজে পাবেন।

শুভ রং লাল, শুভ সংখ্যা : ১৫ 

...বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) 
কাছের মানুষদের সঙ্গে দেখা-সাক্ষাৎ করলে লাভবান হবেন। পরিবার ও বন্ধুরা পক্ষে থাকবেন এবং সাহায্য করবেন। দাঁতের ব্যথা ও চোখের সমস্যায় ভুগতে পারেন। মিষ্টি কথা আপনার জন্য বিস্ময় সৃষ্টি করতে পারে। যাত্রাযোগে বাধা। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১

...ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) 
ব্যবসার ক্ষেত্রেও আপনি যা করবেন তাতেই জয়লাভ করবেন। বন্ধু ও পরিবারের সঙ্গে দেখা করা, তাদের সঙ্গে আনন্দ উৎসব করা, এসবেরই প্রবল সম্ভাবনা। সামাজিক স্বীকৃতির সঙ্গে আর্থিক লাভেরও সম্ভাবনা আছে। 

শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ২

..মকর: (২২ ডিসেম্বর–২০ জানুয়ারি) 
কোনো বুদ্ধিদীপ্ত কাজে লিপ্ত হতে পারেন। তবে সেটি সীমা ছাড়িয়ে যেন বিতর্কে রূপ না নেয় সেদিকে খেয়াল রাখতে হবে। প্রেম নিয়ে একটু বেশি সংবেদনশীল। ভ্রমণের সম্ভাবনা আছে। আর্থিকযোগ শুভ।

শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা: ২

...কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
কিছু পরিস্থিতি আসতে পারে যেখানে আপনি খুব উদার ও উদ্দীপিত বোধ করবেন। এটি আপনাকে নতুন কোনও কাজ শুরু করতে এবং সেটিতে ভালো ফল না পাওয়া পর্যন্ত লেগে থাকতে উদ্বুদ্ধ করবে। আর্থিক বিষয়গুলিকে সুবিন্যস্ত করার জন্য এটি ভালো সময়। প্রেমের প্রস্তাবে সফল হবেন।

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ১

...মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) 
আর্থিক বিষয়গুলি খুব বুদ্ধিমত্তার সঙ্গে সামলাতে পারবেন। প্রেমের সফলতা খুব আনন্দিত ও হাসিখুশি রাখবে। বন্ধুবান্ধব ও পরিবারের সঙ্গে আনন্দে কাটাবেন। ঘুরতে যাওয়ার পরিকল্পনাটি খুব ভালো হবে। ধর্মীয় কাজে কিছু সময়ের জন্য ব্যস্ত থাকবেন।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ১২

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৭
এএ

আগরতলায় হচ্ছে এআইআইএমএসের শাখা
সাভারের পরিণতি কি হাজারীবাগের মতো!
ক্ষমা চেয়ে গ্রাহকের সুদ কমালো উত্তরা ব্যাংক
কোটা ইস্যুতে ক্লাস বর্জন, সেশনজটের আশঙ্কা ঢাবিতে
নির্বাচন নিয়ে বিদেশিদের মন্তব্যে গুরুত্ব দেবে না আ’লীগ
কোন্দলে জর্জরিত মহিলা দল
২০-২১ জুলাই খাগড়াছড়িতে সাংস্কৃতিক উৎসব
যেসব স্থান ভ্রমণ না করলে জীবনটাই বৃথা! (পর্ব-৩)
রাজশাহীতে ফুটপাত ছাড়া আর একটি রাস্তাও নির্মাণ হবে না
অবসাদ দূর করবে চকোলেট মিল্ক