বিয়ের জন্য বৃষের উত্তম সময়, পরিশ্রমের সুফল পাবেন ধনু

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আজকের রাশিফল

আজ কেমন যাবে
তারিখ- ২৩/১২/২০১৭

মেষমেষ: (২১ মার্চ-২০ এপ্রিল) 
কাঙ্ক্ষিত সাফল্য পাবেন। কর্মক্ষেত্রে পরিবেশ শান্তিময় হবে। ঊর্ধ্বতনদের খুশি করতে পারবেন। প্রেম ভাগ্য সুপ্রসন্ন থাকবেন। ব্যবসায় অগ্রগতি হবে এবং বকেয়া টাকা আদায় করতে পারবেন। যাত্রা যোগে শুভ।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৩১

বৃষবৃষ: (২১ এপ্রিল-২১ মে)
ব্যবসায় বন্ধুদের দ্বারা উপকৃত হবেন। বন্ধুদের সঙ্গে সু-সম্পর্ক গড়ে উঠবে। সন্তানদের থেকে সুখবর পাওয়ার আশাও রাখতে পারেন। কোনো প্রমোদ ভ্রমণের পরিকল্পনা করতে পারেন। যারা ভালোবাসার মানুষ খুঁজছেন অথবা বিবাহ করতে চাইছেন, তাদের জন্য ভালো সময়।

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ২৫

মিথুনমিথুন: (২২মে–২১ জুন) 
পারিবারিক বিষয় নিয়ে দুশ্চিন্তাও ভোগাতে পারে। সারাদিন সাবধানে থাকুন। সহকারীদের সমালোচনা, আত্মীয় বা সন্তানদের সঙ্গে ছোটোখাটো ঝগড়া হতে পারে। প্রেমের সম্ভাবনা বাড়তে পারে। ধর্মীয়, সামাজিক অথবা নীতিমূলক বিষয়গুলিতে লিপ্ত হতে পারেন।
 
শুভ রং: নীল, শুভ সংখ্যা: ১৯

কর্কটকর্কট: (২২ জুন-২২ জুলাই) 
কাজগুলি সময়ে শেষ করতে পারবেন। ভ্রমণের যোগ রয়েছে। কোনও ধর্মীয় স্থানে ঘুরতে যেতে পারেন। বাড়িতে কোনও শুভ অনুষ্ঠানে যোগদান করতে হতে পারে। শুভ ভাব প্রেম এবং বিবাহিত জীবনে ছড়িয়ে পড়বে। সামাজিক সম্মান বৃদ্ধি।

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ২

সিংহসিংহ: (২৩ জুলাই-২৩ আগস্ট)  
প্রেমের ক্ষেত্রে সমস্যা সৃষ্টি হতে পারে। যাবতীয় ভুল বোঝাবুঝি থেকে দূরে থাকার চেষ্টা করুন। পরিস্থিতিতে ইতিবাচক থাকুন। স্বাস্থ্যহানি। অপরাধ বোধ ভোগাতে পারে।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ১৬ 

কন্যাকন্যা: (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)  
বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। আর্থিক বিষয়গুলিতে ভাগ্য আজ সহায় থাকবে না। নতুন প্রকল্প শুরু করার জন্য দিনটি অনুকূল। বিদেশ থেকে কোনও সুখবর পেতে পারেন। পরিবারে সঙ্গে প্রেমের বিষয়ে আলোচনা করতে পারেন।

শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা: ১৫

তুলাতুলা: (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) 
দিনটি আজ সাধারণ। বিশেষ কোনও চমক নেই। মাথাব্যথা ও দুশ্চিন্তার মতো কিছু নাছোড়বান্দা সমস্যায় ভুগতে পারেন। মায়ের শারীরিক অসুস্থতার কারণেও মানসিক দুশ্চিন্তায় ভুগতে পারেন। প্রেমের ক্ষেত্রে ছোটোখাটো বিরোধ দেখা দিতে পারে।

শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা: ৫ 

বৃশ্চিকবৃশ্চিক: (২৪ অক্টোবর-২২ নভেম্বর) 
দর্শন, সাহিত্য, কবিতা লেখাতেও আজ আগ্রহ বোধ করবেন। কাছের লোকদের সঙ্গে মেলামেশা উজ্জীবিত করবে। প্রেমের ক্ষেত্রে সুখবর পাওয়ার আশা রাখতে পারেন। ছাত্রছাত্রীদের জন্য দিনটি ভালো, শিক্ষা ক্ষেত্রের প্রচেষ্টাগুলিতে ইতিবাচক ফলাফল পাবেন।

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ২

ধনুধনু: (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) 
সম্মান ও ক্ষমতা বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা রয়েছে। জীবনের যাবতীয় সুখগুলো আজ অতি সহজেই আপনার কাছে ধরা দেবে। আপনি আজ পরিশ্রমের সুফল পাবেন। প্রেমের ক্ষেত্রে সফলতা পাবেন।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ১

মকরমকর: (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)  
ব্যবসা থেকে সাহায্য লাভের আশা রাখতে পারেন। পরিবারের সদস্যদের সঙ্গে আনন্দ মুখর সময় কাটাবেন। প্রেমের সমস্যার সমাধান হবে। আজ আপনি সুস্বাস্থ্য ও আপনার পরিশ্রমের সুফল উপভোগ করবেন।

শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ১২

কুম্ভকুম্ভ: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)  
প্রেমের ক্ষেত্রে আপনার যোগাযোগগুলি কাজে লাগবে। ব্যবসায়িক যোগাযোগগুলি আজ ফলদায়ক হবে। সহকর্মী, প্রিয়জন ও ছেলে বেলার বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে আপনি আজ আনন্দ পাবেন।

শুভ রং: বাদামি, শুভ সংখ্যা: ২১

মীনমীন: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) 
প্রেম-ভালোবাসা এবং খাওয়া-দাওয়ার জন্য দিনটি শুভ। নক্ষত্রদের ইতিবাচক ফলে ব্যবসা ভালো হবে এবং শরীরও সম্পূর্ণ সুস্থ থাকবে। প্রেমের ক্ষেত্রে সফল হবেন।

শুভ রং: গেরুয়া, শুভ সংখ্যা: ১

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৭
এসএইচ

সিরিজ খোয়ানোর ভয়ে ভারত
আধুনিক মেডিকেলের ৫৭ শিক্ষার্থীর কার্যক্রম চলবে, তবে...
শাহজালালে দুই যাত্রীর কাছ থেকে ৩১৮ কার্টন সিগারেট জব্দ
অযত্ন-অবহেলায় হবিগঞ্জের ১৪ জমিদার বাড়ি
‘এখানে টাকার খেলা, টাকা যার এলাকা তার’
কাঁঠালবাড়ী-শিমুলিয়া রুটে ফেরি চলাচল বন্ধ
বরগুনায় যৌতুক না দেওয়ায় স্ত্রীকে নির্যাতনের অভিযোগ
নাটোরে ভেজাল গুড় তৈরির দায়ে একজনের জেল, ৩ জনের জরিমানা 
নওগাঁয় আলুর ফলনে বিপর্যয়
ঝিনাইগাতীতে বিভাগীয় কমিশনারের মতবিনিময়




Alexa