প্রেমে মন্দা মেষের, কুম্ভের মিশ্র প্রভাব

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাশিফল

আজ কেমন যাবে

তারিখ: ২২/১২/২০১

মেষমেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল) 

দিনের প্রথম ভাগটি কঠিন। সুফলে বাধা। দিনের শেষভাগ শান্তি ও খুশির বার্তা বহন করে আনবে। সকালের দিকে সম্ভবত অস্থিরতা, দুশ্চিন্তায় ভুগবেন। অপ্রত্যাশিত খরচের সম্ভাবনা। আর্থিক দিক শুভ। প্রেমে মন্দা।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩

 

বৃষবৃষ: (২১ এপ্রিল – ২১ মে)

আর্থিক দিক থেকে দিনটি লাভদায়ী। কর্মক্ষেত্রেও দিনটি সুখবর আনতে পারে। চাকরিজীবীদের জন্য দিনটি অনুকূল। আজ বেতন বৃদ্ধি ও পদোন্নতির প্রত্যাশা রাখতে পারেন। স্বাস্থ্য সমস্যা। মনের মানুষের সঙ্গে আলাপ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৫

 

মিথুনমিথুন: (২২মে – ২১ জুন)

জীবিকা ক্ষেত্রে আপনি লাভবান হবেন। বিনোদনমূলক কাজেও যুক্ত হতে পারেন। দুপুরের পর থেকে অবস্থার অবনতি হতে পারে। শারীরিক ও মানসিক অবস্থার অবনতি হবে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৯

 

কর্কটকর্কট: (২২ জুন – ২২ জুলাই)

সকালের দিকটা একটু সাবধানে থাকার চেষ্টা করুন। প্রতিমুহূর্তে অবস্থার উন্নতি হবে। হতাশা, ক্রোধ, বিরক্তি অথবা আলস্য যেন আপনাকে ঘিরে না ধরে সে বিষয়ে খেয়াল রাখুন। ইতিবাচক থাকুন এবং এই মানসিকতা বজায় রেখে জীবনযুদ্ধে এগিয়ে চলুন।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ২

 

সিংহসিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট) 

যে কাজে হাত দেবেন সাফল্য পাবেন। বেতন বৃদ্ধি ও পদোন্নতির আশা। বিদেশযাত্রার ডাক পেলেও পেতে পারেন। সুস্বাস্থ্য বজায় থাকবে। প্রিয়জনদের সঙ্গে বিনোদনে মেতে উঠবেন। দিনটি আপনার জন্য সৌভাগ্যময়। আর্থিকযোগ মিশ্র।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৬

 

কন্যাকন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) 

জীবিকাক্ষেত্রে লাভ হওয়ার সম্ভাবনা। ভালো কাজ করে ঊর্ধ্বতনদের খুশি করতে পারবেন। পদোন্নতি বা বেতন বৃদ্ধির আশা রাখতে পারেন।  কোথাও ঘুরতে যেতে আপনাকে উদ্বুদ্ধ করবে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৫

 

তুলাতুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

দিনের প্রথমভাগে যথেষ্ট আনন্দ ও সন্তুষ্টি লাভ করবেন। দিনটি আপনার অনুকূলে হওয়ায় পরিবারের সঙ্গে কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে সমস্যা দেখা দিতে পারে। আত্মীয়দের সঙ্গে আপনার মতবিরোধ দেখা দিতে পারে।

শুভ রং বেগুনি, শুভ সংখ্যা : ২০

 

বৃশ্চিকবৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

প্রিয়জনের সঙ্গে কটূক্তি। ছোটখাটো সমস্যা। স্বাস্থ্যের অবনতি। যদি আপনার ব্যবহার নম্র হয় এবং আপনি নিজেকে শান্ত রাখতে পারেন, তাহলে দিনের শেষভাগে অবস্থার উন্নতি হবে। যাত্রা শুভ। প্রেমে বাকবিতণ্ডা।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৮

 

ধনুধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

আপনার জন্য দিনটি অনুভূতিশীল। প্রভাবিত হতে পারেন। শারীরিকভাবে ভালো অবস্থায় নাও থাকতে পারেন। দুপুরের পর সতর্ক থাকা ভালো। আক্রমণাত্মক মানসিকতা শরীর, মন ও আত্মার মৈত্রী নষ্ট করে দিতে পারে।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১

 

মকরমকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) 

আপনার দুশ্চিন্তার কারণ সময়ের অপব্যবহার। খরচের দিকে খেয়াল রাখুন। নক্ষত্রের কুপ্রভাব। ছাত্র-ছাত্রীদের জন্য দিনটি খুব কঠিন হয়ে উঠতে পারে। সাফল্য নাও আসতে পারে। তবে বিকেল থেকে পরিস্থিতির উন্নতি হতে শুরু করবে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১২

 

কুম্ভকুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) 

কর্মক্ষেত্রে নিজের কর্মদক্ষতা সফল্য এনে দেবে। সামাজিক ক্ষেত্রে আপনার বিশেষ প্রতিপত্তি লাভের সম্ভাবনা। দাম্পত্যে কোন্দল। প্রেমে মিশ্র প্রভাব। ভ্রমণে বাধা।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১২

মীনমীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

ক্রোধ সংযমহীন। পরিবারের সদস্যদের সঙ্গে মতবিরোধ দেখা দিতে পারে। কর্মক্ষেত্রে মানসিকভাবে অস্থির ও অধৈর্য করে তুলতে পারে। বুদ্ধিদীপ্ত আলাপ আলোচনা এড়িয়ে চলার চেষ্টা করুন। শিক্ষার জন্য খরচ।

শুভ রং : আকাশি, শুভ সংখ্যা : ১১

বাংলাদেশ সময়: ০০০৫ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৭
এএ/জেএম

শাম্মী আখতারের জনপ্রিয় ১০ গান (ভিডিও)
হিসাবরক্ষণ কর্মকর্তাসহ ৪ জনের বিরুদ্ধে মামলার অনুমোদন
দেলদুয়ারে মোটরসাইকেলের ধাক্কায় গৃহবধূ নিহত
পুলিশ দীপিকা
দুই রাষ্ট্রদূতের সঙ্গে মেয়র নাছিরের সৌজন্য সাক্ষাৎ
প্রতিবন্ধীদের চলন সামগ্রী দেবে ভারত সরকার
সুন্দরবনে র‌্যাবের আরও ক্যাম্প স্থাপন করা হবে
রূপা হত্যা মামলায় ময়নাতদন্তকারী চিকিৎসকের সাক্ষ্যগ্রহণ
টুর্নামেন্ট সেরার লক্ষ্যেই নামবে শ্রীলঙ্কা
নাটোরে সবুজ হত্যার দায়ে যুবকের যাবজ্জীবন




Alexa