ব্যবসা বাড়বে তুলার, মেজাজ হারাবেন না কর্কট

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাশিফল

আজ কেমন যাবে
তারিখ: ২০/১২/২০১৭

মেষমেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
প্রকৃত দৃষ্টিকোণের মধ্যে কাল্পনিক জগতের অনুভূতি খুঁজে পেলেও পেতে পারেন। ছাত্ররা পড়াশোনায় ভালো ফল করবেন। প্রেমিক-প্রেমিকারা একে অপরের আরও কাছাকাছি আসবেন। পানি থেকে দূরে থাকুন। বিপদের সম্ভাবনা উড়িয়ে দেওয়া যায় না। শান্ত ও আত্মবিশ্বাসী থাকুন।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ২২

বৃষবৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
আকর্ষণীয় আদব-কায়দা ও দক্ষতার জন্য সম্মান বাড়বে। পরিবারের সঙ্গে সময় কাটিয়ে আনন্দ ও সন্তুষ্টি লাভ করবেন। প্রেম-উদ্দীপনায় ভরপুর থাকবেন। গভীর চিন্তায় মগ্ন থাকতে পারেন। সহকর্মীদের উষ্ণ ব্যবহার দিনটি উপভোগ্য করে তুলবে।  

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৩

মিথুনমিথুন: (২২মে – ২১ জুন) 
বাড়তি আয়, ব্যবসা ও বিনিয়োগে বাড়তি নজর দেবেন। কিছু উপরি পাওনার প্রত্যাশা রাখতে পারেন। সন্তানদের লেখাপড়া যদিও কিছুটা দুশ্চিন্তার কারণ হতে পারে। প্রেম নিয়ে মানসিক বিভ্রান্তি ও অস্থিরতা দেখা দিতে পারে। তবে শরীর সম্পূর্ণ সুস্থ থাকবে।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৬

কর্কটকর্কট: (২২ জুন – ২২ জুলাই) 
লড়াই করার জন্য প্রস্তুত থাকুন। যে সমস্যা দেখা দেবে সেগুলির সমাধান নাও হতে পারে। প্রেম নিয়ে সংবেদনশীলতা মানসিক কষ্ট বাড়াতে পারে। বুদ্ধিমত্তার সঙ্গে আচরণ করুন। নম্র থাকুন। ভালো ব্যবহার করুন। কোনোরকম পরিস্থিতিতে মেজাজ হারাবেন না।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১ 

সিংহসিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
সন্তানদের শারীরিক অসুস্থতা মানসিক যন্ত্রণা আরও বাড়িয়ে তুলবে। শত্রু ও বিরোধীদের সঙ্গে বাগ-বিতণ্ডা এড়িয়ে চলুন। অতিরিক্ত খরচের জন্য প্রস্তুত থাকুন। ঊর্ধ্বতনদের আচরণ উৎসাহিত করার মতো বা সহায়তামূলক নাও হতে পারে। প্রেমযোগ শুভ। আর্থিকযোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা :৫ 

কন্যাকন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
কর্মক্ষেত্রে প্রাণবন্ত ও হাসিখুশি বোধ করবেন। পদোন্নতির যথেষ্ট সম্ভাবনা আছে। বাড়ির পরিবেশ প্রাণোজ্জ্বল থাকবে। ঊর্ধ্বতনদের প্রশংসা ও সহকর্মীদের সহায়তা পাবেন। প্রেমের ক্ষেত্রে সাফল্য সুনিশ্চিত।
 
শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৬

তুলাতুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) 
বন্ধুরা সাহায্যের হাত বাড়িয়ে দেবে। ব্যবসা বাড়তে পারে। নদী অথবা সমুদ্রতীরে গিয়ে আনন্দ করতে পারেন। সন্তানদের থেকে কিছু সুসংবাদ পাওয়ার আশা রাখতে পারেন। প্রেম ও বৈবাহিক জীবন সুখের হবে।
শুভ রং: নীল, শুভ সংখ্যা : ৯ 

বৃশ্চিকবৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) 
প্রেম নিয়ে বিরক্ত হয়ে উঠতে পারেন। দুশ্চিন্তা ও অস্বস্তির কারণ হয়ে উঠতে পারেন। ক্লান্তি ও মানসিক চাপ আপনাকে অসুস্থ করে তুলতে পারে। আইনি বিষয়গুলি নিয়ে কাজ করার সময় সতর্ক থাকুন। চেষ্টা করুন নিয়মমাফিক চলতে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩

ধনুধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) 
প্রেম নিয়ে উৎসাহ-উদ্দীপনায় থাকার সম্ভাবনা। পরিবারের কারো থেকে উপহার পাওয়ার আশা রাখতে পারেন। চড়ুইভাতি অথবা প্রমোদভ্রমণের যোগ রয়েছে। দাম্পত্য জীবনে সুসংবাদ পেতে পারেন। যাত্রাযোগ শুভ। 

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৯

মকরমকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) 
দিনটি পরিকল্পনামাফিকই কাটবে। আর্থিক পরিকল্পনা ও প্রকল্পগুলি প্রাথমিকভাবে থমকে গেলেও দিনের শেষে মসৃণভাবেই এগিয়ে যাবে। বন্ধু ও শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। প্রেমের সম্পর্কে মধুরতা ফিরিয়ে আনবে। ব্যবসায়ী ও চাকরিজীবীরা তাদের কাজ উপভোগ করবেন। 

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১২

কুম্ভকুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
হতাশায় ভুগছেন এমন কাউকে সম্ভবত মানসিক শক্তি যোগাবেন। সুস্বাদু খাওয়া-দাওয়ার সম্ভাবনা। পরিবারের সদস্যদের সঙ্গে, বিশেষ করে মায়ের সঙ্গে কথাবার্তা বলে আনন্দ পাবেন। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১

মীনমীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) 
মায়ের স্বাস্থ্য দুশ্চিন্তার কারণ হতে পারে। সম্পত্তি সংক্রান্ত পরিকল্পনা ও সিদ্ধান্তগুলি স্থগিত রাখুন। পানি থেকে দূরে থাকুন, বিপদের সম্ভাবনা উড়িয়ে দেওয়া যায় না। ক্লান্তি ও হতাশা এড়িয়ে চলা আপনার পক্ষে কঠিন হবে। প্রেমযোগ শুভ। 

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৭
এএ

চসিক পরিচালিত কলেজে পাসের হার ৭০.৭৮ শতাংশ
কুবির সেই শিক্ষককের বিরুদ্ধে তদন্ত কমিটি
পছন্দের গাছ কিনতে মেলায় বৃক্ষপ্রেমীরা 
সবচেয়ে দামি ফুটবল ক্লাব ম্যানইউ
ইলহাম হত্যা মামলা তদন্ত করবে সিআইডি
শুক্রবার এজাহারটি মামলা হিসেবে রেকর্ড করতে হবে: সিইউজে
অ্যাটর্নি জেনারেলকে হত্যার হুমকি, থানায় জিডি
মন্ত্রীর কাঁধে রাজনৈতিক সহকর্মীর মরদেহ
সমর চৌধুরীকে ‘তুলে নেওয়া’ সেই এসআই আরিফ ক্লোজড
তাপদাহে মরছে মাছ