লেনদেনে সতর্ক থাকুন কন্যা, তুলার ভ্রমণ শুভ

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আজ কেমন যাবে

আজ কেমন যাবে
তারিখ- ১৭/১২/২০১৭

মেষমেষ: (২১ মার্চ–২০ এপ্রিল)  
প্রচুর খরচ হওয়ায় বিরক্ত হয়ে উঠবেন। সুতরাং, খরচের বিষয়ে সাবধান থাকুন। প্রেম নিয়ে সতর্ক থাকুন, না হলে কিছু অপ্রীতিকর ঘটনা ঘটতে পারে। সহকর্মীদের প্রবল প্রতিদ্বন্দ্বিতার সম্মুখীন হতে পারেন। যা মানসিক বিভ্রান্তির সৃষ্টি করতে পারে। যাত্রা যোগ শুভ। 

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ৬২

বৃষবৃষ: (২১ এপ্রিল–২১ মে) 
নতুন কাজ হাতে নিতে উদ্বুদ্ধ হয়ে উঠতে পারেন। তাড়াহুড়ো না করে সিদ্ধান্ত নেওয়ার আগে দু’বার ভাবুন। প্রেমের জন্য দিনটি ভালো। সন্ধ্যের দিকে অবস্থার পরিবর্তন হতে পারে। আর্থিক সংকট দেখা দিতে পারে। কারও কটু কথা আপনাকে আঘাত করতে পারে।
 
শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯৯

মিথুনমিথুন: (২২মে–২১ জুন) 
প্রেম নিয়ে অতিরিক্ত সংবেদনশীল হয়ে পড়বেন। জমি ও সম্পত্তি সংক্রান্ত বিষয়গুলি আজ এড়িয়ে চলুন। মানসিক অস্থিরতায় ভুগতে পারেন। স্বাস্থ্যের দিকে নজর দিন। নমনীয় থাকার চেষ্টা করুন। সন্তানদের বিষয়ে দুশ্চিন্তায় থাকতে পারে। যাত্রা যোগ শুভ।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৮১

কর্কটকর্কট: (২২ জুন–২২ জুলাই) 
প্রেম বা দাম্পত্য সম্পর্কের বিষয়ে গা-ছাড়া ভাব দেখা দিতে পারে। কাজের সূত্রে আজ প্রচুর ঘোরাঘুরি করতে হতে পারে। কঠোর পরিশ্রমের যথাযথ ফল আপনি আজ পাবেন না। যদিও দুপুরের পর আপনি মানসিক ও শারীরিকভাবে স্বস্তি কিছুটা ফিরে পাবেন। যাত্রা যোগে বাধা।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৭

সিংহসিংহ: (২৩ জুলাই-২৩ আগস্ট)  
সারাদিন হাসি-খুশি থাকবেন। অফিসে দিনটি ব্যস্ততাময় হবে। তুলনামূলক ভাবে অনেক বেশি লোকের সঙ্গে পরিচিত হবেন। জ্ঞান ও ধ্যানধারণার আদানপ্রদান হবে। প্রেম এবং বৈবাহিক জীবন আনন্দমুখর হয়ে উঠবে। জীবনসঙ্গীর সঙ্গে ভালোবাসা আরও গভীর হবে।

শুভ রং: বাদামি, শুভ সংখ্যা: ২৩ 

কন্যাকন্যা: (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)  
প্রিয়জনদের সঙ্গে দেখা করে আনন্দ পাবেন। বৈবাহিক জীবনের সুখ আরও বেশি আনন্দিত করবে। তবে দুপুরের পর আপনার কথাবার্তা ও ব্যবহারে নিয়ন্ত্রণ রাখা প্রয়োজন। অর্থ নিয়ে সতর্ক থাকুন। যাত্রা যোগ শুভ।

শুভ রং: নীল, শুভ সংখ্যা: ৯১

তুলাতুলা: (২৪ সেপ্টেম্বর–২৩ অক্টোবর) 
বুদ্ধিদীপ্ত আলোচনার প্রতি আজ আকৃষ্ট বোধ করতে পারেন। বিবাদ এড়াতে কথাবার্তায় নিয়ন্ত্রণ রাখা প্রয়োজন। প্রেম নিয়ে কিছু সমস্যা দেখা দিতে পারে। দুপুরের পর সম্ভবত কোনও ভ্রমণের পরিকল্পনা করবেন।

শুভ: রং সাদা, শুভ সংখ্যা: ৫১

বৃশ্চিকবৃশ্চিক: (২৪ অক্টোবর–২২ নভেম্বর) 
অহেতুক বাগবিতণ্ডা এড়াতে আক্রমণাত্মক মানসিকতাকে নিয়ন্ত্রণ করুন। এ জাতীয় বিবাদগুলি পারিবারিক পরিবেশটিকে নষ্ট করে দেবে। প্রেমের ক্ষেত্রেও এটি ক্ষতিকর। দুপুরের পর অবস্থার উন্নতি হবে। এতে পারিবারিক পরিবেশ উন্নতি হবে। যাত্রা যোগ শুভ।

শুভ রং: নীল, শুভ সংখ্যা: ২২

ধনুধনু: (২৩ নভেম্বর–২১ ডিসেম্বর) 
জীবিকা সংক্রান্ত গুরুত্বপূর্ণ বিষয়গুলি নিয়ে কাছের মানুষদের সঙ্গে আলোচনা করতে চাইবেন। তা দিনটিকে সুন্দর করে তুলবে। অতিরিক্ত কাজের চাপে কিছুটা ক্লান্ত বোধ করতে পারেন। তবে দুপুরের পর থেকে অবস্থার উন্নতি হবে। প্রেম যোগ শুভ। যাত্রা যোগ শুভ।
 
শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ৪১

মকরমকর: (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)  
ভবিষ্যতে উপকারে আসতে পারে এমন মানুষের সঙ্গে পরিচয় হবে। ব্যবসায়িদের প্রত্যাশার থেকেও বেশি লাভ হতে পারে। ভ্রমণের যোগ আছে। সরকারি ক্ষেত্রে লাভ হবে। প্রেম নিয়ে কিছুটা সাবধানে থাকতে হবে। অতিরিক্ত কাজকর্মে শারীরিক ক্ষতি হতে পারে। 

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ১৭

কুম্ভকুম্ভ: (২১ জানুয়ারি–১৮ ফেব্রুয়ারি)  
সর্দি ও কাশি বা জ্বর- জ্বালায় ভুগতে পারেন। বাজে খরচ হওয়ার সম্ভাবনা আছে। প্রিয়জনদের সঙ্গে মতপার্থক্য, বিচ্ছেদের কারণ হতে পারে। প্রেম নিয়েও সতর্ক থাকুন। তবে দুপুরের পর থেকে এজাতীয় সমস্যাগুলি থেকে কিছুটা মুক্তি পাবেন।

শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা: ১৭

মীনমীন: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) 
প্রেমের চেষ্টা আজ নিরাশ করবে না। পারিবারিক পরিবেশ প্রাণবন্ত থাকবে। আজ সম্ভবত বন্ধুবান্ধব ও আত্মীয়দের সঙ্গে দেখা করতে পারেন। তবে দুপুরের পর আপনার শারীরিক অবস্থায় কিছুটা পরিবর্তন দেখা দেবে। অন্যদের প্রতি আক্রমণাত্মক মানসিকতা এড়িয়ে চলুন।

শুভ রং: বাদামি, শুভ সংখ্যা: ২১

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৭ 
এসএইচ

প্রকাশিত হলো 'দীর্ঘস্থায়ী শোকসভা'র আবৃত্তি অ্যালবাম
মাশরাফির হুঙ্কারে টাইগার শিবিরে জয়ের সুবাতাস
ওয়েস্ট ইন্ডিজের চাপ আরও বাড়ালেন মোস্তাফিজ
মাহমুদুরের ওপর হামলায় বিভিন্ন দল ও সংগঠনের নিন্দা
অধ্যাপক মোজাফফরকে দেখতে এ্যাপোলোতে ফখরুল
৪ উইকেট হারিয়ে চাপে ওয়েস্ট ইন্ডিজ
আলমডাঙ্গায় বিরোধের জেরে মাছ ব্যবসায়ী খুন, আটক ২
মাশরাফি-রুবেলের আঘাত, ওয়েস্ট ইন্ডিজ ৭৭/২
তাজউদ্দীন আহমদের জন্ম
ইতিহাসের এই দিনে

তাজউদ্দীন আহমদের জন্ম

স্পষ্ট কথায় মতবিরোধে বৃষ, সাংবাদিকতায় সুনাম মকরের