পদোন্নতির সম্ভাবনা ধনুর, মিথুনের সিদ্ধান্তহীনতা

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাশিফল

আজ কেমন যাবে
তারিখ: ১৬/১২/২০১৭

মেষমেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল) 
অহেতুক খরচ নিয়ন্ত্রণে করতে হবে। কাউকে আঘাত না দিতে চাইলে কথায় নিয়ন্ত্রণ রাখুন। আর্থিক বিষয়ে সাবধানতা অবলম্বন করুন। শারীরিক ও মানসিকভাবে মোটামুটি সুস্থ থাকবেন। প্রেমযোগে শুভ ফল। যাত্রাযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১

বৃষবৃষ: (২১ এপ্রিল – ২১ মে) 
একবার দুশ্চিন্তার কালো মেঘ কাটিয়ে উঠতে পারলে নতুন উদ্দীপনায় ভরপুর হয়ে উঠবেন। কোথাও ঘুরে আসুন। বন্ধু, প্রিয়জনদের সঙ্গে দেখা হওয়ার সম্ভাবনা। প্রেম নিয়ে সমস্যা।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৫

মিথুনমিথুন: (২২মে – ২১ জুন) 
পারিবারিক অশান্তির কারণে মানসিকভাবে অস্থিরবোধ করবেন। সিদ্ধান্তহীনতা অভাবে ভুগতে পারেন। প্রিয়জনদের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়ার সম্ভাবনা। বুকের ব্যথা ভোগাতে পারে। সম্মানহানি হতে পারে। প্রেমের বিষয়টি নিয়ে সাবধান থাকুন।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৯

কর্কটকর্কট: (২২ জুন – ২২ জুলাই) 
সন্তানদের শিক্ষা ও স্বাস্থ্য সম্পর্কিত বিষয়গুলি আজ সারাদিন দুশ্চিন্তায় রাখবে। মেজাজ নিয়ন্ত্রণে রাখতে হবে। প্রেম নিয়ে অত্যধিক কল্পনা বা দিবাস্বপ্ন দেখতে পারেন। সাহিত্যচর্চার দিকে ঝোঁক বাড়তে পারে। প্রিয়জনদের সঙ্গে কাটানো সময়টি আজ খুব চমকপ্রদ হবে।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১২

সিংহসিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)  
শারীরিক ও মানসিকভাবে সুস্থ থাকবেন। অহেতুক খরচ এড়িয়ে চলতে পারবেন না। শারীরিক অবস্থার কিছুটা উন্নতি। শত্রুরা আজ পরাজিত হবে। কর্মক্ষেত্রে সহকর্মীদের থেকে সহযোগিতা পাবেন। প্রেমের ক্ষেত্রে কোনও সুসংবাদ পাওয়ার প্রত্যাশা করতে পারেন।
শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬ 

কন্যাকন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
প্রেমে গোপনে বাধা হতে পারে। ভ্রমণে বাধা। বাহন কেনার সম্ভবনা।শারীরিক ও মানসিকভাবে তরতাজা থাকবেন। সম্মান বৃদ্ধি। জীবনসঙ্গীর সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে।
শুভ রং : পিঙ্ক,  শুভ সংখ্যা : ৫

তুলাতুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর) 
স্বাস্থ্যের দিকে নজর দিন। আচমকা রেগে যেতে পারেন।  মেজাজ নিয়ন্ত্রণে রাখুন। পরিবারের সদস্যদের সঙ্গে যে কোনোরকম উত্তপ্ত আলোচনা এড়িয়ে চলুন। পানিথেকে দূরে থাকুন। খরচ বৃদ্ধির সম্ভাবনা আছে।
শুভ রং সবুজ,   শুভ সংখ্যা : ৫১ 

বৃশ্চিকবৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) 
প্রচেষ্টাগুলিতে স্থির লক্ষ্য থাকবে। তবে কিছু পরিস্থিতিতে রেগে যেতে পারেন। মেজাজ নিয়ন্ত্রণে রাখুন। বিদেশে বসবাসকারী আত্মীয়দের থেকে কোনও সুসংবাদ পাওয়ার আশা রাখতে পারেন। 
শুভ রং : গেরুয়া,  শুভ সংখ্যা : ২১

ধনুধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) 
পদোন্নতির সম্ভাবনা। ঊর্ধ্বতনদের সঙ্গে কিছু গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা করতে পারেন। পরিবারের সদস্যদের সঙ্গেও আপনি খোলামনে আলোচনা করতে পারেন। বাড়িকে আরও সুন্দর করে সাজিয়ে তুলতে উদ্যোগ নেবেন। কর্মসূত্রে ভ্রমণের সম্ভাবনা। 

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১১

মকরমকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
আদর্শ জীবনসঙ্গী খুঁজে পেতে পারেন। আর্থিকলাভের যোগ আছে। ভাই-বোন, স্ত্রী অথবা সন্তানের থেকে লাভ হতে পারে। বন্ধুরা আজ আপনাকে কিছু পরামর্শ দিতে পারেন, যেটি নিয়ে ভবিষ্যতে কিছু করার কথা ভাবতে শুরু করবেন।  

শুভ রং : নীল, শুভ সংখ্যা :২

কুম্ভকুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
নানা বিষয় নিয়ে দুশ্চিন্তা আপনাকে ভোগাতে পারে। স্বাস্থ্যজনিত কারণে কষ্ট পেতে পারেন। প্রেম নিয়ে কিছু সমস্যা হতে পারে। পরিবারের সদস্যরা আপনার বিরুদ্ধে যেতে পারেন। হাতে নেওয়া সমস্ত কাজ শেষ নাও হতে পারে।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ২

মীনমীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) 
সারাদিন শারীরিক ও মানসিকভাবে সুস্থ থাকবেন। নিজের কাজগুলি দক্ষতার সঙ্গে সময়ের মধ্যে শেষ করতে পারবেন। পরিবারের সদস্যদের সঙ্গে দিনটি আনন্দে কাটাবেন। প্রেমযোগে মিশ্র ফললাভ হবে।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ১

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৭
এএ

কবি অ্যালান পো’র জন্ম
ইতিহাসের এই দিনে

কবি অ্যালান পো’র জন্ম

উৎসবের মেজাজে মকর, ইতিবাচক ভাবনায় উদ্বুদ্ধ মেষ
বাস ভাঙচুরকে কেন্দ্র করে বেলকুচিতে সড়ক অবরোধের ডাক
ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত
‘শাস্ত্রীয় সংগীত বোঝার বিষয়’
আকুর লেনদেনে ফের ইউরো, যোগ হলো ইয়েন
ক্যাম্পাস সাংবাদিকতার পরিবেশ চায় ডুজা
বড়াইগ্রামে দিনমজুরকে পিটিয়ে হত্যা
ডিসি হিলে নিষেধাজ্ঞা কেন জানতে চায় মন্ত্রণালয়  
ত্রিপুরা রাজ্য বিধানসভা নির্বাচনের তফসিল ঘোষণা




Alexa