ধনুর পদোন্নতির সম্ভাবনা, কর্কটের পেটের সমস্যা

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাশিফল

আজ কেমন যাবে

তারিখ: ১৪/১২/২০১৭

মেষমেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল) 

আয় ও ব্যয়ের দিকে নজর দিতে হবে। অতিরিক্ত খরচ হয়ে যেতে পারে। প্রেমের ক্ষেত্রে ক্রোধ ও কথায় নিয়ন্ত্রণ না রাখতে পারলে বিতর্কে জড়িয়ে পড়তে পারেন। সম্পূর্ণ সুস্থ নাও থাকতে পারেন। আর্থিক লেনদেনের ব্যাপারে সাবধান থাকুন। যাত্রাযোগ শুভ।

 

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩১

 
বৃষবৃষ: (২১ এপ্রিল – ২১ মে)

মানসিকভাবে তরতাজা বোধ করবেন। প্রেম নিয়ে দুশ্চিন্তার কালো মেঘ জীবন থেকে দূর হবে। প্রিয়জনদের সঙ্গে আনন্দ ও খুশিতে মেতে উঠবেন। ভাই-বোনদের সঙ্গে সময় কাটাবেন। একটি ছোট ভ্রমণের ব্যবস্থা করতে পারেন।

 

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১৫

 
মিথুনমিথুন: (২২ মে – ২১ জুন)

উৎসাহ ও উদ্দীপনা কম থাকতে পারে। শারীরিক ও মানসিকভাবে আপনি সুস্থ বোধ করবেন না। পরিবারে মতবিরোধের সৃষ্টি হতে পারে। প্রেমের সমস্যা মানসিক অবসাদের কারণ হবে। অনিদ্রায় ভুগতে পারেন। আর্থিকযোগ শুভ।

 

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৯

 
কর্কটকর্কট: (২২ জুন – ২২ জুলাই)

বাইরে যাওয়ার পরিকল্পনা সম্ভব হলে স্থগিত রাখুন। পেটের সমস্যায় ভুগতে পারেন। সন্তানদের শিক্ষা ও স্বাস্থ্য সংক্রান্ত বিষয়গুলি আজ সারাদিন মাথায় ঘুরপাক খাবে। প্রেমের ক্ষেত্রে নানা সমস্যায় হতাশ হবেন।

 

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ২১

 
সিংহসিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট) 

পারিবারিক পরিবেশ শান্তিপূর্ণ থাকবে। মানসিক ও শারীরিকভাবে তরতাজা থাকবেন। কাজে সহকর্মীদের সাহায্য পাবেন। পুরনো বন্ধুর সঙ্গে দেখা করে খুশিতে মেতে উঠবেন। মায়ের থেকে সুসংবাদ পেতে পারেন। যাত্রাযোগ শুভ। প্রেমের ক্ষেত্রে সম্পর্কের উন্নতি হবে।

 

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৬

 
কন্যাকন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) 

সারাদিন প্রাণবন্ত ও চিন্তাহীন থাকবেন। বিভিন্ন সাংস্কৃতিক বিষয়গুলি আজ ব্যস্ত রাখবে। শারীরিক ও মানসিকভাবে সক্রিয় থাকবেন। সামাজিক সম্মান ও প্রতিপত্তি বাড়বে। সুস্বাদু খাবার দিনটির বাড়তি আকর্ষণ হবে। প্রেমের ক্ষেত্রটি শুভযোগ বহন করছে।

 

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ১৫

 
তুলাতুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)

নতুন প্রকল্পগুলি শুরুর জন্য দিনটি আদর্শ নয়। ক্রোধ নিয়ন্ত্রণ করুন ও তিক্ত ব্যবহার করা থেকে বিরত থাকুন। প্রেমের ক্ষেত্রে অপ্রীতিকর পরিস্থিতি এড়িয়ে চলুন। যাত্রাযোগ শুভ।

 

শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা : ২

 
বৃশ্চিকবৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

মেজাজ নিয়ন্ত্রণ রাখতে হবে। তা নাহলে সমস্যায় পড়তে পারেন। বিদেশে বসবাসকারী প্রিয়জনের কাছ থেকে সুসংবাদ পেতে পারেন। প্রেমের সমস্যার জন্য কাজে মনঃসংযোগ করা কঠিন হবে। কাজগুলি সময়ে শেষ করার জন্য আত্মবিশ্বাসী থাকুন।

 

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ১৮

 
ধনুধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

আজ অনেকরকম সুযোগ আসবে। সমস্ত কাজ আজ সফলভাবে সম্পন্ন হবে। ঊর্ধ্বতনদের সঙ্গে কোনো গুরুত্বপূর্ণ আলোচনায় অংশ নেবেন এবং তারা কাজে যথেষ্ট খুশি হবেন। পদোন্নতির সম্ভাবনা। প্রেমের ক্ষেত্রে সমস্যার সমাধান হবে।

 

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১১

 
মকরমকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) 

পছন্দের জীবনসঙ্গী খুঁজে পাওয়ার সম্ভাবনা। আর্থিক লাভের জন্যও দিনটি ভালো। বন্ধু বা পরিচিতদের সঙ্গে দেখা করা ও কিছু আলাপচারিতা দিনটিকে লাভদায়ী করে তুলবে। সুস্বাদু খাওয়া-দাওয়া করে দিনটি উপভোগ্য হয়ে উঠবে।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ২১

 
কুম্ভকুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) 

মানসিক দুশ্চিন্তা ভোগাতে পারে। এটি শারীরিক অসুস্থতাকে ডেকে আনবে। চোখের সমস্যা দেখা দিতে পারে। আজ শুরু করা কাজগুলি অসম্পূর্ণ থেকে যাবে। প্রেমের ক্ষেত্রে মিশ্রযোগ বর্তমান। যাত্রাযোগ শুভ।

 

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২

 
মীনমীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

সক্রিয় বোধ করবেন এবং উদ্দীপনার সঙ্গে কাজে এগিয়ে যাবেন। অপ্রত্যাশিত লাভের আশা রাখতে পারেন। মনের মানুষের সঙ্গে সুন্দর সময় কাটাতে পারেন। সামাজিক দেখা সাক্ষাৎ হওয়ার সম্ভাবনা আছে।

 

শুভ রং : আকাশি, শুভ সংখ্যা : ১২

 

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৭

এএ

গাইবান্ধায় আগুন পোহাতে গিয়ে শিশু দগ্ধ
কুর্দি বাহিনীর বিরুদ্ধে সামরিক অভিযানে তুরস্ক
ইংরেজ সাহিত্যিক জর্জ অরওয়েলের প্রয়াণ
মিথুনের খরচের যোগ, সুখবর পাবেন কুম্ভ
নিয়োগে কোটা ব্যবস্থা তুলে দেওয়া উচিত: আকবর আলী খান
পর্দা নামলো ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের
খুলনায় ছুরিকাঘাতে স্কুলছাত্র নিহত
ভালোবাসা দিবসে ৫ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র
‘প্রস্তাবিত উপ-কমিটি’ বাতিলের ঘোষণা ওবায়দুল কাদেরের
মালাক্কার ঐতিহ্য রিকশা-ধাঁচের মজার বাহন 'বেচা'




Alexa