মেজাজ সামলান মেষ, সময়ের সদ্ব্যবহার করুন তুলা

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাশিফল

আজ কেমন যাবে
তারিখ- ১৩/১২/২০১৭

মেষমেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
শক্তি সঞ্চয় করুন এবং ইতিবাচক থাকুন। পরিবারের সদস্যদের সঙ্গে ও প্রিয়জনদের সঙ্গে বিরোধের সম্ভাবনা আছে। যেকোনও পরিস্থিতিতে মেজাজ হারালে চলবে না। কথাবার্তার ওপর নিয়ন্ত্রণ রাখুন। প্রেমের ক্ষেত্রে একটি ইতিবাচক পরিবর্তন লক্ষ্য করবেন। যাত্রা যোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৪

বৃষবৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
যদি নেতিবাচক চিন্তাভাবনা চেপে ধরে তাহলে সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে অক্ষমতা দেখা দেবে। মেজাজের ওপরও নিয়ন্ত্রণ রাখতে হবে। যতটা সম্ভব স্বাভাবিক থাকার চেষ্টা করুন। প্রেমের ক্ষেত্রে যতটা সম্ভব ইতিবাচক থাকুন। অধিক খরচ এড়িয়ে চলুন। ছাত্রছাত্রীরা আজ প্রতিকূল পরিস্থিতির সম্মুখীন হতে পারেন।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৫

মিথুনমিথুন: (২২মে – ২১ জুন) 
অহেতুক বেশি কথা সমস্যার সৃষ্টি করতে পারে। সহজেই আপনি পরিবার ও প্রিয়জনদের সঙ্গে দ্বন্দ্ব এড়িয়ে চলতে পারবেন। সন্ধ্যার পর থেকে অবশ্য অবস্থার উন্নতি হবে। প্রেমের প্রতিবন্ধকতা কাটিয়ে উঠতে পারবেন। আর্থিক যোগ মিশ্র।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৯

কর্কটকর্কট: (২২ জুন – ২২ জুলাই) 
দিনের প্রথমভাগে শরীর ও মনের পুরো নিয়ন্ত্রণ থাকবে। ফলস্বরূপ অশান্তিকে সাফল্যের সঙ্গে মিটিয়ে নিতে পারবেন। প্রেমের সম্পর্কের উন্নতি হবে। দুপুরের পর থেকে অবশ্য সাবধান থাকতে হবে। প্রেমের অনুভূতিগুলি প্রকাশ করা ভালো সময়।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৩ 

সিংহসিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)  
যদি জেদ ধরে বসে থাকেন তাহলে বাধার সম্মুখীন হতে হবে। সংবেদনশীলতাকে নিয়ন্ত্রণ করার চেষ্টা করুন। নয়তো এটি দুশ্চিন্তা ও মানসিক অশান্তির কারণ হতে পারে। দুপুরের দিকে চিন্তাভাবনাগুলি বাধাপ্রাপ্ত হতে পারে। নতুন কোনও প্রকল্পে আজ কাজ শুরু না করাই ভালো। প্রেমের ক্ষেত্রে নতুন সমস্যা আসতে পারে।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬ 

কন্যাকন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
লেখালেখি করতে ইচ্ছুক থাকেন তাহলে সেটিও করতে পারেন। এ জাতীয় কাজকর্মে জন্য দিনটি আদর্শ। এ জাতীয় কাজকর্মগুলি শুধু যে প্রতিভাকে আরও ধারালো করবে তাই নয়, কাজেও এজন্য অন্যদের থেকে উপকার পেতে পারেন। জীবিকা ক্ষেত্রে বন্ধুত্বপূর্ণ পরিবেশ আপনার কর্মক্ষমতা বাড়াবে। প্রেমের ক্ষেত্রে মনোবল বজায় রাখুন।

শুভ রং : হলুদ,  শুভ সংখ্যা : ১২

তুলাতুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর) 
এই সময়টির সম্পূর্ণ সদ্ব্যবহার করুন। ব্যবসার অংশীদারদের থেকে উপকৃত হতে পারেন। কাজগুলি সফলভাবে সম্পন্ন হওয়ায় আজ আপনি বেশ আনন্দিত বোধ করবেন। বন্ধুবান্ধব ও পরিবারের সঙ্গে সেই আনন্দ ভাগ করে নেবেন। প্রেমের ক্ষেত্রে বন্ধুর সাহায্য পাবেন।

শুভ রং লাল,   শুভ সংখ্যা : ১৫ 

বৃশ্চিকবৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) 
প্রেমের সিদ্ধান্তের বিষয়ে যদি বারবার ভাবেন তাহলে পরিশেষে আপনি সব পরিকল্পনা পরিত্যাগ করতেও পারেন। নিরন্তর চিন্তাভাবনা ও বিরক্তি ভাব সন্ধ্যার দিকে আপনাকে ক্লান্ত করে তুলতে পারে। যাত্রা যোগ শুভ।

শুভ রং : সাদা,  শুভ সংখ্যা : ১

ধনুধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) 
প্রেম নিয়ে মানসিকতা আজ দোদুল্যমান হয়ে পড়বে। খরচের সম্ভাবনা আছে। তবে দিনের শেষভাগে অবস্থার উন্নতি হবে। মন ভালো হয়ে উঠবে। বন্ধুবান্ধবদের সঙ্গে হৈ-হুল্লোর ও বিনোদনে মেতে উঠবেন। আর্থিক যোগ শুভ।

শুভ রং : সবুজ,  শুভ সংখ্যা : ২

মকরমকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) 
কর্মক্ষেত্রে ঊর্ধ্বতনরা কাজে অসন্তুষ্ট হতে পারেন। বাড়িতেও নানা বিষয় নিয়ে দুশ্চিন্তায় থাকবেন। বিশেষ করে সন্তানদের নিয়ে দুশ্চিন্তা আজ আপনাকে ভোগাবে। আপনার শরীর আজ সম্পূর্ণ সুস্থ নাও থাকতে পারে। তবে সন্ধ্যা থেকে অবস্থার উন্নতি হতে শুরু করবে। প্রেমে নক্ষত্রের মিশ্র প্রভাব থাকবে।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ২

কুম্ভকুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
হাসিখুশি থাকবেন। বাড়ির পরিবেশও শান্তিপূর্ণ ও আনন্দ মুখর থাকবে। কাজের ক্ষেত্রে ঊর্ধ্বতনরা সন্তুষ্ট থাকায় সকলের কাছে আকর্ষণীয় হয়ে উঠবেন। ঊর্ধ্বতন ও সহকর্মীরা কাজের জন্য প্রশংসায় ভরিয়ে দেবেন। প্রেমের বিষয়ে কথাবার্তা বিকেলের পর শুরু করুন।  শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ১

মীনমীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

ব্যবসায়ীরা আশানুরূপ লাভের মুখ দেখতে পারেন। সম্ভাব্য দম্পতিরা আজ একটি সৌভাগ্যময় সময়ের মধ্যে প্রবেশ করতে চলেছেন। দুপুরের পর থেকে কাজের প্রতি লক্ষ্য ও মনঃসংযোগ কিছুটা নষ্ট হয়ে যেতে পারে।
 শারীরিকভাবেও অসুস্থ বোধ করতে পারেন। ওষুধপাতি, ডাক্তার এই সবের জন্য বেশ কিছু খরচ হয়ে যাতে পারে। 

শুভ রং : সাদা,  শুভ সংখ্যা : ১২

বাংলাদেশ সময়: ০৭৪৯ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৭
এমজেএফ

মাগুরায় শেষ হলো ৯ দিনের রথযাত্রা
ব্রেক্সিটের পর বৃটেনের কাছে জিএসপি প্লাস চায় বাংলাদেশ
নভোএয়ারের ফ্লাইটে ঢাকার পথে মাহমুদুর রহমান 
বিএনপি নেতার অডিও তথ্যপ্রযুক্তির কারসাজি: বুলবুল
এজেন্টকে মারধরের অভিযোগ বিসিসি কাউন্সিলর প্রার্থীর
নরসিংদীতে উল্টো রথযাত্রা
বৃষ্টির বাগড়ায় আপাতত বন্ধ বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ ম্যাচ
জেল সুপারকে সশরীরে হাজিরের নির্দেশ আদালতের
বিনিয়োগ আনতে জাপান গেলেন বাণিজ্যমন্ত্রী
সৈয়দপুরে টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন