কর্মসূত্রে ভ্রমণ মীনের, মিথুনের পদোন্নতির যোগ

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাশিফল

আজ কেমন যাবে
তারিখ: ১০/১২/২০১৭

মেষমেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
সহকর্মীর সঙ্গে আমোদ-প্রমোদের সুযোগ। সামাজিক কাজকর্মে বিশেষ উৎসাহ দেখাবেন। গুরুজন ও ঊর্ধ্বতনদের সঙ্গে মেলামেশা করার সম্ভাবনা। নতুন মানুষের সঙ্গে পরিচয় হতে পারে। প্রেমের ক্ষেত্রে সুসংবাদ পেতে পারেন। যাত্রাযোগ শুভ।

শুভ রং : হালকা সবুজ, শুভ সংখ্যা : ৪১

বৃষবৃষ: (২১ এপ্রিল – ২১ মে) 
কোনোরকম আর্থিক লেনদেনে জড়াবেন না। অস্থির ও আক্রমণাত্মক হয়ে উঠতে পারেন। অপ্রয়োজনীয় ব্যয় এড়িয়ে চলুন। প্রেম নিয়ে সমস্যা দেখা দিতে পারে। বিনিয়োগ করার আগে দু’বার ভাবুন। পরিবারের সদস্য ও আত্মীয়রা আপনার সঙ্গে একমত নাও হতে পারেন।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩৪

মিথুনমিথুন: (২২মে – ২১ জুন) 
চাকরিজীবী ও ব্যবসায়ীরা ইতিবাচক অগ্রগতির আশা রাখতে পারেন। প্রচেষ্টা প্রকল্পগুলিতে ভালো ফল এনে দেবে। সম্মান ও জনপ্রিয়তা বাড়বে। পদোন্নতির যোগ। বাড়ির পরিবেশ উজ্জ্বল ও আনন্দময় হবে। প্রেমের ক্ষেত্রে সমস্যার সম্ভাবনা উড়িয়ে দেওয়া যায়। 

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১৯

কর্কটকর্কট: (২২ জুন – ২২ জুলাই) 
প্রেমের সম্পর্ক হৃদয় অনুতাপ ও অনুশোচনায় ভরে থাকবে। পরিবারে ভুল বোঝাবুঝি যন্ত্রণা আরও বাড়াবে। প্রচেষ্টার আশানুরূপ ফল পাবেন না। বিভ্রান্তি ও সিদ্ধান্তহীনতা অগ্রগতিতে বাধা হয়ে দাঁড়াবে। সমস্ত গুরুত্বপূর্ণ বিষয় স্থগিত রাখুন। শুভ দিক পশ্চিম।

শুভ রং : লাল ও মেরুন, শুভ সংখ্যা : ২৬

সিংহসিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)  
সহকর্মীরা সাহায্য ও বন্ধুত্বপূর্ণ ব্যবহার করবেন। আপনি কোনো ঘনিষ্ঠ বন্ধু অথবা আত্মীয়ের সঙ্গে দেখা করতে পারেন। যে কাজ হাতে নেবেন সেটিতে সাফল্য আসবে। প্রেমের ক্ষেত্রে ভাগ্য সহায় থাকবে। আর্থিকলাভের যোগ। যাত্রাযোগ শুভ। 

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৬ 

কন্যাকন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
প্রেম নিয়ে অতিমাত্রায় সংবেদনশীল হয়ে পড়তে পারেন। নেতিবাচক চিন্তা-ভাবনা আশাহত করে তুলবে। মায়ের জন্য দুশ্চিন্তা আরও বাড়তে পারে। ভ্রমণের জন্য দিনটি শুভ নয়। পানিজাতীয় সমস্যায় ভুগবেন। 

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬৬

তুলাতুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) 
পেটের সমস্যা দেখা দেওয়ার সম্ভাবনা। দিনটি পরিকল্পনামাফিক নাও কাটতে পারে। কিছু অপ্রত্যাশিত খরচ। প্রেমের সম্পর্ক নিয়ে আলোচনা থেকে দূরে থাকার চেষ্টা করুন। আর্থিক বিনিয়োগের জন্য দিনটি শুভ নয়। যাত্রাযোগ শুভ।

শুভ রং : গেরুয়া, শুভ সংখ্যা : ৯২ 

বৃশ্চিকবৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) 
কাজের ক্ষেত্রে সহকর্মীরা অসহযোগিতা করতে পারেন। কাজ শেষ করতে অসুবিধা হতে পারে। প্রেমের ক্ষেত্রে প্রতিদ্বন্দ্বীরা আরও সক্রিয় হয়ে উঠবেন এবং নানা সমস্যার সৃষ্টি করবেন। ঊর্ধ্বতনদের অসন্তুষ্টি। কোনো সংবাদ দুশ্চিন্তায় ফেলতে পারে। 

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১৬

ধনুধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) 
বিদেশিদের সঙ্গে সম্ভবত আলাপ হতে পারে। প্রেমের সম্পর্কগুলি আনন্দ ও খুশির পথে ফিরে আসবে। পার্থিব সুখগুলি উপভোগ্য করে তুলবে। যাত্রাযোগ শুভ। ব্যবসায় শুভ।

শুভ রং: লাল, শুভ সংখ্যা : ৯৬

মকরমকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
অনুতাপ করতে হতে পারে এমন কিছু করবেন না বা বলবেন না। যদি অসুস্থ হন তাহলে ওষুধ বদলাবেন না বা আজ অস্ত্রোপচার করাবেন না। কোনো অনৈতিক কাজ না করাই ভালো। অহেতুক খরচ এড়িয়ে চলুন। প্রেমের ক্ষেত্রে বিশেষভাবে নম্র থাকুন। যাত্রাযোগ শুভ। 

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ৩৫

কুম্ভকুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
কোনো নতুন কাজ সম্পূর্ণ করতে পারবেন। প্রেমের সম্পর্ক গভীরভাবে একাত্ম করে তুলবে। একটি দীর্ঘ ভ্রমণের প্রবল সম্ভাবনা। দূরবর্তী কোনো বন্ধুর কাছ থেকে সুখবর পেতে পারেন। যাত্রাযোগ শুভ।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৯১

মীনমীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) 
দিনের অনেকটা সময় বাড়ির সাজ-সজ্জায় খরচ করতে পারেন। ঊর্ধ্বতনদের সঙ্গে সাক্ষাৎ ও আলাপ-আলোচনার সম্ভাবনা। কিছু সরকারি সহায়তা পেতে পারেন। কর্মসূত্রে ভ্রমণের প্রবল সম্ভাবনা। প্রেমের সম্পর্ক পরিণতি পেতে পারে।

শুভ রং : কমলা, শুভ সংখ্যা : ২

বাংলাদেশ সময়: ০০০৬ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৭
এএ

দেশের দ্বিতীয় বৃহত্তম শপিং মল রংপুরে
 আগ্নেয়গিরির চূড়ায় আকাশের হাতছানি
ভ্রমণে মালয়েশিয়াকে বয়কট নয় কেন!
রাজধানীতে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেলের ২ আরোহী নিহত
বাকৃবি শিক্ষক সমিতির নির্বাচনে আওয়ামীপন্থিদের জয়
এসএসসি উত্তরপত্র মূল্যায়নে কালো তালিকাভুক্ত ৯ শিক্ষক!
যমজ সন্তান নিয়ে ফটোগ্রাফার বাবার কীর্তি
ডায়নোসরের লেজ নিলামে
চট্টগ্রাম-কক্সবাজারে নামবে জাম্বো জেট
রায়ের কপি পেলে নির্দেশনা অনুযায়ী ডাকসু নির্বাচনের কাজ




Alexa