আনন্দে সিংহ, হতাশায় মেষ

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাশিফল

আজ কেমন যাবে

তারিখ- ০৮/১২/২০১৭

মেষ মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল) 

সাবধানতা অবলম্বন করুন। বদমেজাজের জন্য আপনার বদনাম হতে পারে। সুনাম নষ্ট হতে দেবেন না। সময়ে কাজ শেষ না করতে পারায় হতাশ হয়ে পড়তে পারেন। প্রেমের সম্পর্ক দুশ্চিন্তার প্রধান কারণ হয়ে উঠতে পারে। যাত্রার পরিকল্পনাটিকে অন্য কোনও দিনের জন্য স্থগিত রাখুন।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৪

বৃষ বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)

নিজের মেজাজের ওপর নিয়ন্ত্রণ রাখুন। রাগ প্রেমের সম্পর্কে প্রভাব পড়তে পারে। হজমের সমস্যা। শারীরিকভাবে আজ আপনি কিছুটা দুর্বল বোধ করতে পারেন। সন্তানের পড়াশোনা নিয়ে চিন্তা।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৬

মিথুন মিথুন: (২২মে – ২১ জুন)

দিনের দ্বিতীয় ভাগটি আপনার জন্য অনেকটা ভালো হবে। আপনি এ সময়ে অনেক বেশি সক্রিয় থাকবেন। ব্যবসায় সহকর্মীদের সাহায্যে আজ লাভের সম্ভাবনা। প্রতিযোগীরা আপনাকে হিংসা করতে পারে।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১০

কর্কট কর্কট: (২২ জুন – ২২ জুলাই)

কর্মক্ষেত্রে বন্ধুত্বপূর্ণ পরিবেশ বিশেষ আনন্দ দেবে। প্রেমের ক্ষেত্রে প্রতিদ্বন্দ্বীদের পরাজিত করতে পারবেন। মায়ের থেকে আসা সুসংবাদ পারিবারের পরিবেশকে আরও আনন্দমুখর করে তুলবে। আপনার মানসিক ও শারীরিক অবস্থা খুব ভালো থাকবে।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১২

সিংহ সিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট) 

এমন ঘটনায় অংশ নিতে পারেন যেগুলি আনন্দ দেবে। প্রেম নিয়ে অতিমাত্রায় অনুভূতিশীল হয়ে পড়বেন। এটি আপনাকে দুশ্চিন্তাগ্রস্ত ও বিরক্ত করে তুলবে। দাম্পত্য জীবনে সমস্যা। উচ্চ রক্তচাপ বৃদ্ধি।

শুভ রং : কালো, শুভ সংখ্যা : ৭

কন্যা কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) 

অনৈতিক কোনও কাজে জড়িয়ে পড়বেন না। অহেতুক খরচের সম্ভাবনা রয়েছে। ইতিবাচক মানসিকতা প্রেম নিয়ে অপ্রত্যাশিত পরিস্থিতির মোকাবিলা করার শক্তি জোগাবে।

শুভ রং : হলুদ,  শুভ সংখ্যা : ৬

তুলা তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)

মেজাজ বদল হওয়ায় অন্যান্যদের সঙ্গে সম্পর্ক খারাপ হয়ে যাওয়ার সম্ভাবনা। রাগ ও কথাবার্তার ওপর নিয়ন্ত্রণ রাখুন। কর্মক্ষেত্রে বাধার সম্মুখীন হতে পারেন। নতুন কোনও কাজ আজ শুরু করবেন না। প্রেম যোগে বাধা আছে।

শুভ রং: হলুদ,   শুভ সংখ্যা : ১০

বৃশ্চিক বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

ছোটবেলার বন্ধুদের সঙ্গে দেখা হওয়ায় আনন্দিত বোধ করবেন। সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধি পেতে পারে। প্রেম নিয়ে কিছুটা হতাশায় ভুগতে পারেন। পরিবারের সদস্যদের সঙ্গে বাগবিতণ্ডায় জড়ানোর সম্ভাবনা আছে। মায়ের স্বাস্থ্যের অবনতি চিন্তায় রাখবে।

শুভ রং : লাল,  শুভ সংখ্যা : ৮

ধনু ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

আর্থিক লাভ এবং কাজে সাফল্য। সফলতা আপনাকে উদ্দীপিত করবে। নীরবতার মধ্যে কিছুটা সময় কাটান। প্রেম নিয়ে মনে নানা প্রশ্নের সম্মুক্ষীণ।

শুভ রং : নীল,  শুভ সংখ্যা : ২০

মকর মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) 

প্রেমের সম্পর্কে বিবাদে জড়াতে পারেন। প্রিয়জনের মানসিক আঘাত। মনে শান্তির প্রয়োজন। দিনের শেষভাগ থেকে অবস্থার উন্নতি হতে শুরু করবে। বাড়ির পরিবেশ যথেষ্ট শান্তিপূর্ণ হয়ে উঠবে।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৪

কুম্ভ কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) 

সামাজিক অনুষ্ঠানে সক্রিয় যোগদান। সামাজিক স্বীকৃতি। অবিবাহিতরা তাদের জীবনসঙ্গীকে খুঁজে পেতে পারেন। বাড়ির পরিবেশ আনন্দমুখর করে তুলবে। শারীরিক অবস্থার কিছুটা অবনতি হতে পারে। খরচ নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১১

মীন মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

ব্যবসা ক্রমেই বেড়ে উঠবে। সেই সূত্রে নানা স্থানে যেতে হতে পারে। ঊর্ধ্বতনরা আপনার কাজে খুশি হবেন। ইতিবাচক চিন্তা। আয় ও লাভ সম্ভবত আজ বৃদ্ধি পাবে। প্রেমের ক্ষেত্রে শুভ যোগ আছে।

শুভ রং : লাল,  শুভ সংখ্যা : ১৪

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০১৭
এমজেএফ

প্রকাশিত হলো 'দীর্ঘস্থায়ী শোকসভা'র আবৃত্তি অ্যালবাম
মাশরাফির হুঙ্কারে টাইগার শিবিরে জয়ের সুবাতাস
ওয়েস্ট ইন্ডিজের চাপ আরও বাড়ালেন মোস্তাফিজ
মাহমুদুরের ওপর হামলায় বিভিন্ন দল ও সংগঠনের নিন্দা
অধ্যাপক মোজাফফরকে দেখতে এ্যাপোলোতে ফখরুল
৪ উইকেট হারিয়ে চাপে ওয়েস্ট ইন্ডিজ
আলমডাঙ্গায় বিরোধের জেরে মাছ ব্যবসায়ী খুন, আটক ২
মাশরাফি-রুবেলের আঘাত, ওয়েস্ট ইন্ডিজ ৭৭/২
তাজউদ্দীন আহমদের জন্ম
ইতিহাসের এই দিনে

তাজউদ্দীন আহমদের জন্ম

স্পষ্ট কথায় মতবিরোধে বৃষ, সাংবাদিকতায় সুনাম মকরের