মকর সম্মান লাভ করবেন, দুবার ভাবুন মীন

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাশিফল

আজ কেমন যাবে
তারিখ- ০৩/১২/২০১৭

মেষমেষ: (২১ মার্চ - ২০ এপ্রিল)
দুশ্চিন্তা, আলস্য ও অস্থিরতা আজ চেপে ধরতে পারে। কাজে মন দেওয়া এবং সময়ের মধ্যে সব কাজ শেষ করা কঠিন হবে। তবে হতাশ হবেন না। দিনের শেষ ভাগে অবস্থার কিছুটা উন্নতি হবে। সন্ধ্যায় প্রিয়জন ও বন্ধু-বান্ধবদের সঙ্গে শান্তিময় সময় কাটাবেন। প্রেমের ক্ষেত্রে মানসিক অস্থিরতা এড়িয়ে চলুন। আর্থিকযোগ শুভ।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ২

বৃষবৃষ: (২১ এপ্রিল - ২১ মে)
খুব সহজেই আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। সব ইচ্ছেগুলোকে পূরণ করতে পারবেন। অফিসে পদোন্নতির আশা করতে পারেন। ঊর্ধ্বতনরা কাজে আজ খুশি হবেন। প্রেম নিয়ে সারাদিন খুব আনন্দিত থাকবেন। আর্থিক লাভের সম্ভাবনা আছে। গুরুজনদের আশীর্বাদ আপনার দিনকে লাভজনক করে তুলবে।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৩

মিথুনমিথুন: (২২ মে – ২১ জুন)
বন্ধু ও আত্মীয়দের সঙ্গে আজ দেখা হওয়ার সম্ভাবনা আছে। সাফল্য আপনার থেকে দূরে থাকবে না। প্রায় জীবনের সমস্ত ক্ষেত্রেই আজ আপনি সফল হবেন। প্রেম এবং বিবাহের জন্য আজকের দিনটি শুভ। মনের মানুষের সন্ধান পেতে পারেন।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৬

কর্কটকর্কট: (২২ জুন – ২২ জুলাই) 
পরিবারের সদস্যদের সঙ্গে আপনার কড়া বাক্যবিনিময়ে সমস্যার সৃষ্টি করতে পারে। সুতরাং, কথাবার্তা ও মেজাজ নিয়ন্ত্রণে শরীরকে অবহেলা করবেন না। প্রেমের ক্ষেত্রে সমস্যা হবে না।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১ 

সিংহসিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
শারীরিক সুস্থতা বজায় থাকবে। প্রিয়জন অথবা পরিবারের সঙ্গে দারুণ সময় কাটাবেন। যা আজকের দিনটিকে উপভোগ্য করে তুলবে। হাসি-মজা করে সারাদিন কাটাবেন। প্রেমিক বা প্রেমিকার থেকে উপহার পাওয়ার আশা রাখতে পারেন। একটি বড় ভ্রমণের সম্ভাবনা আছে।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৫

কন্যাকন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
নেতিবাচক মানসিকতার জন্য সিদ্ধান্ত নেওয়া আজ আপনার পক্ষে কঠিন হয়ে উঠবে। বরং আজ আপনার ইতিবাচক ও আত্মবিশ্বাসী থাকা দরকার। প্রেমের ক্ষেত্রে সমস্যার মুখেও ইতিবাচক এবং নমনীয় থাকার চেষ্টা করুন। চিন্তাভাবনার পরিবর্তন করতে পারেন তাহলে বাড়িতে কোনো সমস্যা হবে না।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৬

তুলাতুলা: (২৪ সেপ্টেম্বর - ২৩ অক্টোবর)
বন্ধুবান্ধবদের সঙ্গে আজ আপনার দেখা হতে পারে। সবার সঙ্গে সম্পর্ক আরও দৃঢ় করার জন্য দিনটি খুব ভালো। অফিসে আজ যে কাজ করবেন, আপনি তাতেই সাফল্য পাবেন। প্রেমের ক্ষেত্রে দিনটি অসাধারণ।

শুভ রং, নীল, শুভ সংখ্যা : ৯ 

বৃশ্চিকবৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) 
দুশ্চিন্তা, অস্থিরতা ও ক্লান্তি, এসব প্রবলভাবে দেখা দিতে পারে। তবে সমস্যাগুলোর কড়া মোকাবিলা করুন এবং নিজের আত্মবিশ্বাস বজায় রাখুন। প্রেমের ক্ষেত্রে বিবাদ ও মনমালিন্য হওয়ার সম্ভাবনা আছে।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩

ধনুধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) 
মেজাজ না হারিয়ে যেকোনো পরিস্থিতিতে মাথা ঠাণ্ডা রাখুন। যতোটা সম্ভাব্য বিতর্ক এড়িয়ে চলুন। বিরক্ত হলে অথবা রেগে গেলে বা দুশ্চিন্তা করলে অবস্থার অবনতি হবে। প্রেমের কিছু সমস্যা দেখা দিতে পারে। খরচ বাড়তে পারে। ক্রোধ ও বিরক্তিকে দমন করুন।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৯

মকরমকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) 
অসম্পূর্ণ কাজগুলো শেষ হওয়ায় সম্মান লাভ করবেন। আর্থিক লাভের প্রত্যাশা করতে পারেন। তবে একসঙ্গে খরচ বাড়ারও সম্ভাবনা রয়েছে। প্রেম নিয়ে অতিরিক্ত চিন্তা করবেন না।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১২

কুম্ভকুম্ভ: (২১ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি)
আত্মীয়রা আজ বাড়িতে আসতে পারেন। তাতে আপনি খুব খুশি হবেন। যা বাড়ির পরিবেশকে আরও হাসি-খুশি করে তুলবে। সুস্বাদু খাওয়া-দাওয়ায় দিনটি আরও উপভোগ্য হয়ে উঠবে। প্রেমের সমস্যার সমাধান হবে। কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা করার জন্য দিনটি ভালো।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১

মীনমীন: (১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ)
আজ বুদ্ধিদীপ্ত বিষয়গুলোর প্রতি আগ্রহী হয়ে পড়বেন। তবে মেজাজ নিয়ন্ত্রণে রাখুন। নয়তো অন্যকে আঘাত করে বসবেন। আর যদি আপনি নতুন কিছু শুরু করার পরিকল্পনা করে থাকেন, তাহলে দু’বার ভাবুন। প্রেমের ক্ষেত্রে দিনটি অনুকূল নাও হতে পারে।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০১৭
আইএ

প্রকাশিত হলো 'দীর্ঘস্থায়ী শোকসভা'র আবৃত্তি অ্যালবাম
মাশরাফির হুঙ্কারে টাইগার শিবিরে জয়ের সুবাতাস
ওয়েস্ট ইন্ডিজের চাপ আরও বাড়ালেন মোস্তাফিজ
মাহমুদুরের ওপর হামলায় বিভিন্ন দল ও সংগঠনের নিন্দা
অধ্যাপক মোজাফফরকে দেখতে এ্যাপোলোতে ফখরুল
৪ উইকেট হারিয়ে চাপে ওয়েস্ট ইন্ডিজ
আলমডাঙ্গায় বিরোধের জেরে মাছ ব্যবসায়ী খুন, আটক ২
মাশরাফি-রুবেলের আঘাত, ওয়েস্ট ইন্ডিজ ৭৭/২
তাজউদ্দীন আহমদের জন্ম
ইতিহাসের এই দিনে

তাজউদ্দীন আহমদের জন্ম

স্পষ্ট কথায় মতবিরোধে বৃষ, সাংবাদিকতায় সুনাম মকরের