সঙ্গী খুঁজে পাবেন সিংহ, আনন্দে থাকবেন মীন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাশিফল

আজ কেমন যাবে
তারিখ- ২৯/১১/২০১৭

মেষমেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল) 
দৈনন্দিন কর্মজীবন থেকে একটু বিরতি নিন এবং আরাম করুন। পরিবার ও বন্ধুদের নিয়ে আমোদ-প্রমোদের পরিকল্পনা করতে পারেন। এই প্রচেষ্টায় প্রিয়জনরা খুশি হবেন। শারীরিক ও মানসিকভাবে সম্পূর্ণ সুস্থ থাকবেন। প্রেমের সম্পর্ক আরও উন্নত হবে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩১

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে) 
বৃষশত লোভেও অনৈতিক কাজে জড়াতে যাবেন না। প্রিয়জনদের কাছে, বিশেষত নিজের কাছে সৎ থাকুন। আশপাশে যাই হোক না কেন, প্রেম নিয়ে নিজের লক্ষ্যে স্থির থাকুন। পরিবারের সদস্যরা গুরুতর সমস্যা এড়িয়ে যেতে সাহায্য করবে। খরচ নিয়ন্ত্রণের বাইরে গেলে আর্থিক সংকট দেখা দিতে পারে।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ২৫

মিথুন: (২২মে – ২১ জুন) 
মিথুনসৃজনশীলতা ও উদ্ভাবনী শক্তি প্রচুর পরিমাণে দেখা যাবে। প্রয়োজন অনুযায়ী এই সৃজনশীলতাকে ব্যবহার করবেন। কাজ যথেষ্ট উন্নতমানের হবে। প্রেম নিয়ে মানসিক অস্থিরতা দেখা দিতে পারে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৯

কর্কট: (২২ জুন – ২২ জুলাই) 
কর্কটপরিশ্রমের ভালো ফল পাবেন। প্রেম বা বৈবাহিক জীবন সুখের হবে। যে কাজে হাত দেবেন, তা ভালোভাবে শেষ করতে পারবেন। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতনরা কাজে খুশি হবেন। বাবা অথবা পরিবারের কোনও গুরুজনের থেকে লাভবান হবেন। যাত্রা যোগে বাধা আছে।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ২

সিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)  
সিংহব্যবসায় লাভ করবেন। ঊর্ধ্বতনরা কাজে খুশি হবেন। পুরনো বন্ধুদের সঙ্গে দেখা করতে পারেন। যারা বিবাহ করতে ইচ্ছুক তারা আজ মনের সঙ্গীটিকে খুঁজে পেতে পারেন। সন্তানদের থেকে উপকৃত হবেন। কোনও মনোরম স্থানে ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। যাত্রাযোগ মঙ্গলময়।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১৬ 

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
কন্যাপ্রেম নিতে অধৈর্য ও অস্থিরতা আপনাকে সমস্যায় ফেলতে পারে। দুর্ঘটনার সম্ভাবনা উড়িয়ে দেওয়া যায় না। খরচ বাড়ার সম্ভাবনা আছে। ব্যবসার অংশীদারের সঙ্গে বিবাদের সম্ভাবনা আছে। বুঝেশুনে কথা বলুন।

শুভ রং : বেগুনি,  শুভ সংখ্যা : ১৫

তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর) 
তুলাব্যবসার বিশেষ উন্নতি হবে। শারীরিক সুস্থতা বজায় থাকবে। প্রেমের ক্ষেত্রে সাফল্য খুশি করবে। আর্থিক লাভ নিশ্চিত। কিছু সুসংবাদও পেতে পারেন। ভ্রমণের পরিকল্পনাটি নির্ঝঞ্ঝাট হবে। যাত্রাযোগ শুভ।

শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা : ৫

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
বৃশ্চিককিন্তু খরচও প্রচুর হতে পারে। দূরবর্তী স্থানের লোকজনের সঙ্গে যোগাযোগ আপনাকে উপকৃত করবে। পরিবারের সদস্যদের সাহায্য, বিশেষ করে বন্ধুদের সাহায্য নিশ্চিত। চোখ ও দাঁতের সমস্যা থেকে আজ মুক্তি পাবেন। সুন্দর ব্যবহারে অনেকের মন জিতে নেবেন। প্রেমের সমস্যার সমাধানের যোগ আছে।

শুভ রং : হলুদ,  শুভ সংখ্যা : ২

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) 
ধনুকোনও নতুন প্রকল্পে কাজ শুরু করার জন্য দিনটি আদর্শ। বন্ধু ও প্রিয়জনদের সঙ্গে প্রেম নিয়ে মতানৈক্যের সম্ভাবনা আছে। নিজের কাজে আপনি আজ সন্তুষ্ট থাকবেন। আর্থিক উন্নতির যোগ আছে। যাত্রাযোগে বাধা।

শুভ রং : সাদা,  শুভ সংখ্যা : ১

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
মকরআজ যে কাজে হাত দেবেন, তাতে আপনি সেরাটা দিতে পারবেন। প্রেম নিয়ে আলোচনা ও বিতর্ক থেকে দূরে থাকুন। মা বা অন্য কোনও নারীর ওপর আজ সহানুভূতিশীল হয়ে পড়বেন। ভ্রমণের সম্ভাবনা আছে। তবে সম্ভব হলে সেটি এড়িয়ে চলা উচিত।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১২

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
কুম্ভনতুন মানুষের সঙ্গে বন্ধুত্ব ও পরিচিতি হবে। চিন্তা করার ক্ষমতা উন্নত হবে। আজ দিনটি  অনুকূল হবে এবং সারাদিন আনন্দে থাকবেন। কাজ আজ প্রশংসিত নাও হতে পারে। কিন্তু তাতে আপনি হতাশ হয়ে পড়বেন না। প্রেমের ক্ষেত্রে  একটি গুরুত্বপূর্ণ ঘটনা ঘটতে পারে।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২১

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
মীনদীর্ঘমেয়াদী বিনিয়োগ করতে পারেন। যেটি ভবিষ্যতে আপনাকে সাহায্য করবে। আজকের দিনটি আপনি বন্ধু ও প্রিয়জনদের সঙ্গে কাটাবেন অভূতপূর্ব আনন্দে কাটাবেন। প্রেমের সমস্যা থেকে মুক্তি পাবেন। আর্থিক যোগ শুভ।

শুভ রং : আকাশী, শুভ সংখ্যা : ১

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৭
এমজেএফ

প্রকাশিত হলো 'দীর্ঘস্থায়ী শোকসভা'র আবৃত্তি অ্যালবাম
মাশরাফির হুঙ্কারে টাইগার শিবিরে জয়ের সুবাতাস
ওয়েস্ট ইন্ডিজের চাপ আরও বাড়ালেন মোস্তাফিজ
মাহমুদুরের ওপর হামলায় বিভিন্ন দল ও সংগঠনের নিন্দা
অধ্যাপক মোজাফফরকে দেখতে এ্যাপোলোতে ফখরুল
৪ উইকেট হারিয়ে চাপে ওয়েস্ট ইন্ডিজ
আলমডাঙ্গায় বিরোধের জেরে মাছ ব্যবসায়ী খুন, আটক ২
মাশরাফি-রুবেলের আঘাত, ওয়েস্ট ইন্ডিজ ৭৭/২
তাজউদ্দীন আহমদের জন্ম
ইতিহাসের এই দিনে

তাজউদ্দীন আহমদের জন্ম

স্পষ্ট কথায় মতবিরোধে বৃষ, সাংবাদিকতায় সুনাম মকরের