প্রেমে সাফল্য বৃশ্চিকের, নেতিবাচক চিন্তা ছাড়ুন কন্যা

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রেমে সাফল্য বৃশ্চিকের, নেতিবাচক চিন্তা ছাড়ুন কন্যা

আজ কেমন যাবে
তারিখ: ২৮/১১/২০১৭

মেষমেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
প্রেমে সফলতার ফলে আত্মবিশ্বাস ও মানসিক দৃঢ়তা বিশেষ উচ্চতায় পৌঁছাবে। স্বাস্থ্য আপনাকে হতাশ করবে না। পারিবারিক পরিবেশ শান্তিপূর্ণ থাকবে। প্রতিযোগীরা সম্ভবত পরাজিত হবেন। আর্থিকযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬১

বৃষবৃষ: (২১ এপ্রিল – ২১ মে) 
আক্রমণাত্মক মানসিকতা ও তিক্ততা পরিত্যাগ করুন। সহকারীরা আজ আপনাকে সাহায্য করবেন। প্রেমের বিষয়ে অগ্রসর হলে সফলতা আসবে। বাবা-মায়ের থেকে কোনো সুসংবাদ পাওয়ার আশা রাখতে পারেন।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯১

মিথুনমিথুন: (২২মে – ২১ জুন) 
সমস্ত প্রকল্পগুলিতে আত্মবিশ্বাস ও মানসিক দৃঢ়তার সঙ্গে কাজ করবেন। ভ্রমণের প্রবল সম্ভাবনা আছে। ভালো খাওয়া-দাওয়া করে মন ভরে যাবে। সুন্দর পোশাক পরার সুযোগ পাবেন। সামাজিক কোনো অনুষ্ঠানে যোগ দেওয়ার ডাক পেতে পারেন। সামাজিক অনুষ্ঠানে নতুন প্রেমের সম্ভাবনা আছে। যাত্রাযোগ শুভ। 

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১৮

কর্কটকর্কট: (২২ জুন – ২২ জুলাই) 
সামাজিক ও নিয়মমাফিক কাজগুলির জন্য আপনাকে ঘোরাঘুরি করতে হতে পারে। খাওয়া-দাওয়ার দিকে খেয়াল রাখুন। প্রেম ও বিয়ের বিষয়ে নেতিবাচক মানসিকতা ত্যাগ করুন। অফিসের পরিবেশ অনুকূলে থাকবে।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৭২

সিংহসিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
অংশীদারের সঙ্গে মতবিরোধের সম্ভাবনা। প্রেমের সম্পর্ক নিয়ে সাবধানে থাকুন। সরকারি কর্মচারীদের সঙ্গে কোনো কাজে দক্ষতাগুলি ভালোভাবেই কাজে লাগাবেন। যাত্রাযোগ শুভ।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২ 

কন্যাকন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
শারীরিক ক্লান্তি ও আলস্য আপনাকে চেপে বসবে। প্রেম নিয়ে মানসিকভাবে অস্থির ও দুশ্চিন্তায় ভুগতে পারেন। নেতিবাচক চিন্তা-ভাবনা ত্যাগ করুন। আপনাকে সাবধানে কাজগুলির পরিকল্পনা করতে হবে। যাত্রাযোগ শুভ। 

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ২৯

তুলাতুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর) 
ঊর্ধ্বতনদের সঙ্গে মতবিরোধ তৈরি হওয়ার সম্ভাবনা। সুতরাং বিতর্কিত আলোচনা থেকে দূরে থাকুন। সম্ভব হলে প্রতিদ্বন্দ্বী ও বিরোধীদের সঙ্গে বাগ-বিতণ্ডা এড়িয়ে চলুন। প্রেমের সম্পর্কে মনোমালিন্যের যোগ।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা : ৩১

বৃশ্চিকবৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) 
কর্মক্ষেত্রের পরিবেশ মনের মতো হবে। ঊর্ধ্বতনরা যথেষ্ট খুশি হবেন। সম্ভবত খুব সহজেই কাজগুলি শেষ করতে পারবেন। সম্মান বাড়বে। প্রেমে সাফল্য পেতে পারেন। যাত্রাযোগে বাধা।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৮

ধনুধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) 
পদোন্নতিরও আশা রাখতে পারেন। বাড়ির পরিবেশ আনন্দে ভরে যাবে। নতুন প্রেমের সম্ভাবনা। কাজের সূত্রে ভ্রমণের প্রবল সম্ভাবনা আছে। সন্তানদের অগ্রগতি আপনাকে আনন্দ দেবে।

শুভ রং : হলুদ,  শুভ সংখ্যা :  ৩১

মকরমকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
বিভিন্ন দিকে লাভ খুশিকে কয়েকগুণ বাড়িয়ে তুলবে। বন্ধুদের জন্য খরচ হতে পারে। প্রিয়জনদের সঙ্গে একটি প্রমোদভ্রমণের আয়োজন করুন। যারা বিয়েতে ইচ্ছুক, তারা খুব সম্ভবত পছন্দের জীবনসঙ্গীকে খুঁজে পাবেন।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১৫

কুম্ভকুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) 
সাবধানে থাকার চেষ্টা করুন। শারীরিকভাবে অসুস্থ ও মানসিকভাবে অস্থিরবোধ করতে পারেন। প্রিয়জনদের সঙ্গে নীতিগত দিক থেকে কিছু বিরোধ দেখা দিতে পারে, যেটি কষ্ট দেবে। রাগ প্রেমের সম্পর্ক নষ্ট করে দিতে পারে। সাবধানে থাকুন।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৬১

মীনমীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) 
ধর্মীয় কাজে সম্ভবত খরচ করবেন। স্বাস্থ্যের দিকে নজর দেওয়া প্রয়োজন। অপ্রত্যাশিতভাবে কিছু অহেতুক খরচ হয়ে যেতে পারে। সম্ভব হলে অন্যদের সঙ্গে উত্তপ্ত বাক্যবিনিময় এড়িয়ে চলুন। প্রেমে বাধা আসতে পারে। 

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ৪১

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৭
এএ

ঝিনাইদহ ক্যাডেট কলেজে শতভাগ পাস  
জামালপুরে একজনের মৃত্যুদণ্ড, তিনজনের যাবজ্জীবন
বিএনপি আত্মস্বীকৃত দুর্নীতিবাজ
চাঁদপুর জেলার শীর্ষে মনসুর উদ্দিন মহিলা কলেজ
সিসিক মেয়র নির্বাচনে রণেভঙ্গ দিলেন সেলিম
গোপালগঞ্জে মাইক্রোবাসের ধাক্কায় স্কুলছাত্র নিহত
সম্মিলিত প্রচেষ্টায় ভালো ফল চট্টগ্রাম কলেজে
প্রাণের সংগঠন বাকৃবি অ্যালামনাই অ্যাসোসিয়েশন
খাগড়াছড়িতে পরীক্ষার্থী বাড়লেও কমেছে পাসের হার
হজযাত্রা: এখনও সংগ্রহ হয়নি ৬৮ হাজার ভিসা