কুম্ভের মাত্রাতিরিক্ত খরচ, অপরিকল্পিত খরচ বৃষের

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাশিফল

আজ কেমন যাবে
তারিখ: ২৫/১১/২০১৭

মেষমেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
পারিবারিক সদস্যদের সঙ্গে সমস্যায় জড়াতে পারেন। কোনোরকম ঝগড়া ও বাগ-বিতণ্ডা এড়িয়ে চলার চেষ্টা করুন। কিছু অবাঞ্ছিত ঘটনা আপনাকে বিরক্ত করবে। প্রেম নিয়ে সমস্যা সামনে আসতে পারে। কর্মক্ষেত্রের কিছু সমস্যা আপনার বিরক্তি আরও বাড়িয়ে তুলবে।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩

বৃষবৃষ: (২১ এপ্রিল – ২১ মে) 
বুদ্ধিদীপ্ত পর্যালোচনাগুলিতে খুব সম্ভবত আপনি অংশ নিতে ইচ্ছুক থাকবেন। সাহিত্য ও উদ্ভাবনীশক্তিতে বহিঃপ্রকাশ হওয়ার বিশেষ সম্ভাবনা আছে। অপরিকল্পিত খরচের সম্ভাবনা আছে। হজমের সমস্যায় ভুগতে পারেন। খুব ক্লান্তবোধ করবেন। প্রেম নিয়ে নেতিবাচক চিন্তা করবেন না।  

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৫

মিথুনমিথুন: (২২মে – ২১ জুন) 
বিনোদন ও হাসি-মজা অপেক্ষা করছে। বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে আপনি বিভিন্ন সম্প্রদায় ও সংস্কৃতির মানুষের সঙ্গে আলাপ করার সুযোগ পাবেন। বন্ধু ও প্রিয়জনদের সঙ্গে কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনাটি মন্দ হবে না। নক্ষত্ররা প্রেমের সম্পর্কে এক বিশেষ উচ্চতায় পৌঁছে দেবে। 

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৯

কর্কটকর্কট: (২২ জুন – ২২ জুলাই) 
প্রতিটি পদক্ষেপে অত্যন্ত সতর্ক থাকতে হবে। ব্যর্থ হওয়ার সম্ভাবনা আছে। অপচয় বন্ধ করুন। কোনোরকম অনৈতিক অথবা বেআইনি কাজকর্ম থেকে দূরে থাকুন। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ২

সিংহসিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
নতুন প্রকল্প হাতে নেওয়ার জন্য অথবা পূর্বপরিকল্পনাগুলি রূপায়িত করার জন্য দিনটি শুভ। কর্মক্ষেত্রে সুফল পাবেন। সহকর্মীরা উৎসাহ দেবে ও সাহায্য করবে। আপনি আরও ভালো কাজ করার জন্য উদ্দীপিত হয়ে উঠবেন। ব্যবসায়ীদের জন্যও দিনটি লাভদায়ী। প্রেমযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৬ 

কন্যাকন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
প্রেমের ক্ষেত্রে ইতিবাচক কিছু ঘটতে পারে। স্বাস্থ্যের দিকে নজর দেওয়া প্রয়োজন। স্বাস্থ্যকর খাবার খান। চারপাশের মানুষদের সঙ্গে কোনোরকম উত্তপ্ত আলোচনা ও অহেতুক বিতর্ক এড়িয়ে চলুন। ধর্মীয় স্থানে ভ্রমণের সম্ভাবনা।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৫

তুলাতুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর) 
কর্মক্ষেত্রে দিনটি শুভ। এটি আপনার ভবিষ্যৎ অগ্রগতিকেও নিশ্চিত করবে। আজ প্রশংসা অথবা পদোন্নতির আশা রাখতে পারেন। নিজের জীবনে যাত্রা মসৃণ হবে। নক্ষত্ররা ইঙ্গিত দিচ্ছে, আপনি প্রেমের সফলতা হতে পারেন। 
শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা : ২০ 

বৃশ্চিকবৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) 
মনঃসংযোগই আপনার মূলমন্ত্র। নতুন প্রকল্পে কাজ করা থেকে বিরত থাকুন, দিনটি শুভ নয়। বন্ধুরা ভালো সঙ্গ দেবে। কেউ কেউ সাহায্যও করতে পারে। প্রেমের ক্ষেত্রে বন্ধুদের সাহায্য পাবেন। কোথাও ভ্রমণের পরিকল্পনা করতে পারেন।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৮

ধনুধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) 
শান্ত থাকতে হবে, নয়তো মানসিক অস্থিরতা সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে বিশেষ প্রতিবন্ধকতার সৃষ্টি করবে। এটা আপনাকে হতাশ করে তুলতে পারে। উত্তপ্ত আলোচনা ও ঝগড়াঝাটি থেকে যতদূর সম্ভব দূরে থাকুন নয়তো এটি ঝগড়ার রূপ নেবে এবং জটিল পরিস্থিতির সৃষ্টি করবে। শুভ দিক পশ্চিম।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১

মকরমকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
স্বাভাবিক ও আত্মবিশ্বাসী থাকার চেষ্টা করুন। আপনি আজ আর্থিক ক্ষয়ক্ষতির সম্মুখীন হতে পারেন এবং অসুস্থ বোধ করতে পারেন। তাই বুঝেশুঝে খাওয়াদাওয়া করুন। আর্থিক ক্ষয়ক্ষতি এড়াতে খরচ নিয়ন্ত্রণে করুন। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১২

কুম্ভকুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
মাত্রাতিরিক্ত খরচ করা ঠিক হবে না। প্রেম, দাম্পত্য ও বিয়ে নিয়ে নেতিবাচকতা ঝেড়ে ফেলার চেষ্টা করুন, কারণ এটি আপনার দিনটিকে নষ্ট করে দিতে পারে। বন্ধু ও প্রিয়জনদের থেকে অনেক উপহার পাওয়ার আশা রাখতে পারেন। 

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১২

মীনমীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) 
হঠকারি সিদ্ধান্ত নিয়ে প্রেমের ক্ষেত্রটিকে জটিল করে তুলবেন না। প্রাথমিক বিষয়গুলি মাথায় রেখে সহজভাবে ভাবুন। আপনি কর্মক্ষেত্রে ব্যাপক প্রতিযোগিতার সম্মুখীন হলেও নিজস্বতা বজায় রেখে নিজের সেরাটা দিতে পারবেন।

শুভ রং : আকাশি, শুভ সংখ্যা : ১১

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৭
এএ

সম্পর্কে ঈর্ষা
চুনারুঘাটে ঘোড়দৌড়
প্রিমিয়ার লিগের ড্রাফট শনিবার
স্বামী শপিংয়ে নিয়ে না যাওয়ায় স্ত্রীর আত্মহত্যা
তৃতীয় ও চতুর্থ ওয়ানডেতে নেই ইমরুল
ময়মনসিংহে যুবক নিহতের ঘটনায় মামলা, আটক ২
ঢাবিতে মামলা প্রত্যাহারের দাবিতে মশাল মিছিল
কুলিয়ারচরে গাঁজাসহ প্রাইভেটকার জব্দ, চালক আটক
ক্রিকেট দলকে খালেদা-ফখরুলের অভিনন্দন
জিম্বাবুয়ের বিপক্ষেও থাকছেন না ম্যাথুস




Alexa