বোঝাবুঝির অবসান কুম্ভের, কন্যার পদোন্নতির সম্ভাবনা

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাশিফল

আজ কেমন যাবে
তারিখ: ২৩/১১/২০১৭

মেষমেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
শান্তিপূর্ণ বাড়ির পরিবেশ ও কর্মক্ষেত্রে সহায়তামূলক পরিবেশ আনন্দিত ও সন্তুষ্ট করবে। যেসব পরিস্থিতিতে মিষ্টি কথায় মসৃণভাবে কাজ হয়ে যায়, সেখানে আক্রমণাত্মক হবেন না। মায়ের কাছ থেকে সুসংবাদ পাওয়ার আশা রাখতে পারেন। সহকর্মীরা কাজে সাহায্য করবেন। প্রেমের সাফল্য আত্মবিশ্বাস বাড়াবে।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬

বৃষবৃষ: (২১ এপ্রিল – ২১ মে) 
মানসিক দৃঢ়তা ও আত্মবিশ্বাস যৌথভাবে প্রেমের সাফল্যের দিকে এগিয়ে নিয়ে যাবে। কাজগুলি সফলভাবে ও সময়ে শেষ করতে বন্ধুরা সাহায্য করবে। সময়টি নতুন জামাকাপড় ও অন্য সামগ্রী কেনাকাটা করার জন্য আদর্শ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯

মিথুনমিথুন: (২২মে – ২১ জুন) 
প্রেমে ভুল বোঝাবুঝির সম্ভাবনা। আর্থিক ও সামাজিক সমস্যা। ভ্রমণের যোগ। পথে হঠাৎ আঘাত। যাত্রাযোগ শুভ। কর্মে ব্যস্ততা। শারীরিক সমস্যা। 

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৮

কর্কটকর্কট: (২২ জুন – ২২ জুলাই) 
শরীর সম্পূর্ণ সুস্থ নাও থাকতে পারে। দুর্বল, অলস ও বিরক্তবোধ করতে পারেন। ব্যবসায় সাময়িক বিভ্রান্তি মানসিক শান্তিতে ব্যাঘাত ঘটাতে পারে। প্রেমে সমস্যা তৈরি করতে পারে এমন পরিস্থিতি এড়িয়ে চলুন। ব্যবসার অংশীদার ও প্রতিযোগীদের সঙ্গে বিতর্ক এড়িয়ে চলুন।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৭

সিংহসিংহ: (২৩ জুলাই- ২৩ আগস্ট)  
নানা কারণে বিরক্তবোধ করতে পারেন। প্রেম নিয়ে সমস্যা শান্তির ব্যাঘাত ঘটাতে পারে। প্রেম নিয়ে বিতর্কের পরিস্থিতি এড়িয়ে চলুন। ব্যবসার অংশীদার ও প্রতিযোগীদের সঙ্গে বিতর্ক এড়িয়ে চলুন।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১২ 

কন্যাকন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
ইতিবাচক শক্তি ও সৌভাগ্য বহন করে আনবে। সামাজিক স্বীকৃতি লাভ ও পদোন্নতির সম্ভাবনা। নিজের সাফল্যের জন্য এবং সন্তানদের অগ্রগতির জন্য বাড়িতে আনন্দ উৎসব পালন করার পরিকল্পনা করবেন। প্রেমযোগে আশাপ্রদ ফল পাবেন।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৯

তুলাতুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) 
বিভিন্ন ক্ষেত্রে সাফল্য, আয় বৃদ্ধি, আপনাকে আনন্দিত ও সন্তুষ্ট করবে। বন্ধুদের জন্য অনেক কিছু করবেন, প্রতিদানে তাদের থেকে উপকৃতও হবেন। আপনি কোনো জায়গায় ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। প্রেমের যোগ আছে। যাত্রাযোগ শুভ।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা : ২১

বৃশ্চিকবৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) 
অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে কাছের লোকদের বাগবিতণ্ডা এড়িয়ে চলুন। সম্ভবত দিনটি খুব ক্লান্তিকর হবে। বন্ধুত্ব ও প্রেমের সম্পর্কে নেতিবাচক প্রতিক্রিয়া দেখতে পাবেন। বন্ধুদের সঙ্গে বিতর্ক ও ঝগড়া এড়িয়ে চলুন। যে কোনোরকম মতবিরোধ এড়িয়ে চলুন।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৮

ধনুধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) 
আত্মবিশ্বাস ও ভাবনার স্বচ্ছতা আপনাকে সমস্ত কাজে দ্রুত সিদ্ধান্ত নিতে সাহায্য করবে। এটি সামাজিক অবস্থানকে আরও দৃঢ় করবে। প্রেমে সফল হবেন। গুরুজনরা, বিশেষত বাবা উপকারে আসবেন। যাত্রাযোগে বাধা।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা :  ৩

মকরমকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
সাবধানে কাজ করুন এবং সতর্ক থাকুন। শরীরের যত্ন নিন এবং বিশ্রাম করুন। প্রেম নিয়ে মন আজ হতাশা ও অসন্তোষে পরিপূর্ণ থাকতে পারে। যেটি নেতিবাচকতা, অস্থিরতা ও বিরক্তির জন্ম দিতে পারে। পরীক্ষায় খুব ভালো ফল করতে হলে শিক্ষার্থীদের পড়াশোনায় মনোযোগী হতে হবে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৫

কুম্ভকুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) 
কাজে ঊর্ধ্বতনদের সাহায্য পাওয়া ও সরকারি কাজে উপকৃত হওয়ার সম্ভাবনা। ধারণাগুলি অন্যদের কাছে পৌঁছে দিতে আপনি সফল হবেন। বন্ধু ও প্রতিবেশীদের সঙ্গে ভুল বোঝাবুঝির অবসান হবে। চিন্তা-ভাবনা, কাজ ও ব্যবহারে লক্ষ্যণীয় ইতিবাচক পরিবর্তন দেখতে পাবেন।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৬

মীনমীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) 
ভাগ্যের লেখচিত্রটি যেন আকাশ ছোঁবে। বাবার কাছ থেকে আপনি উপকৃত হতে পারেন। প্রেমের ক্ষেত্রে সচেষ্ট হতে হবে, তবেই সাফল্য পাবেন। সন্তানদের ভালো ও সুনিশ্চিত ভবিষ্যতের জন্য বিনিয়োগ করতে পারেন।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১১

বাংলাদেশ সময়: ০০০৫ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৭
এএ

মাগুরায় শেষ হলো ৯ দিনের রথযাত্রা
ব্রেক্সিটের পর বৃটেনের কাছে জিএসপি প্লাস চায় বাংলাদেশ
নভোএয়ারের ফ্লাইটে ঢাকার পথে মাহমুদুর রহমান 
বিএনপি নেতার অডিও তথ্যপ্রযুক্তির কারসাজি: বুলবুল
এজেন্টকে মারধরের অভিযোগ বিসিসি কাউন্সিলর প্রার্থীর
নরসিংদীতে উল্টো রথযাত্রা
বৃষ্টির বাগড়ায় আপাতত বন্ধ বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ ম্যাচ
জেল সুপারকে সশরীরে হাজিরের নির্দেশ আদালতের
বিনিয়োগ আনতে জাপান গেলেন বাণিজ্যমন্ত্রী
সৈয়দপুরে টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন