মীনের শুভ সংখ্যা ২১, বৃষের ৯৯

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাশিফল

আজ কেমন যাবে
তারিখ: ২২/১১/২০১৭

মেষমেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
প্রেম নিয়ে সমস্যার যোগ। কল্পনার জগতের আপনি সারাক্ষণ বিচরণ করতে থাকবেন। চিন্তাশীল ও অনুভূতিপরায়ণ হয়ে উঠবেন। শিক্ষার্থীদের জন্য দিনটি ভালো। শরীরের দিকে নজর দিন।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ২

বৃষবৃষ: (২১ এপ্রিল – ২১ মে) 
কর্মক্ষেত্রে আপনি দৃষ্টান্তমূলক সাফল্য পাবেন। সকলে প্রশংসা করবেন। কর্মক্ষেত্রে সহকর্মীরা ও ঊর্ধ্বতনরা বন্ধুত্বপূর্ণ ব্যবহার করবেন। পরিবারের সঙ্গে মধুর সময় কাটবে। প্রেম যোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯৯

মিথুনমিথুন: (২২মে – ২১ জুন) 
দিনটি আপনার জন্য বর্ণময় হবে। ব্যবসা বৃদ্ধির সম্ভাবনা আছে। আয় বাড়ার আশা করতে পারেন। আর্থিক বিষয়গুলি আপনার অনুকূলে রাখতে পারবেন। কর্মক্ষেত্রে এবং সমাজে ভাবমূর্তি উজ্জ্বল হবে। ছোটোখাটো ভ্রমণের সম্ভাবনা রয়েছে। প্রেমযোগ শুভ।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৮১

কর্কটকর্কট: (২২ জুন – ২২ জুলাই) 
বাচনভঙ্গি ও ব্যবহারে সাবধানতা অবলম্বন করুন। মাত্রাতিরিক্ত সহানুভূতিশীলতা আপনার জন্য ক্ষতিকর প্রমাণিত হতে পারে। খরচ নিয়ন্ত্রণের বাইরে চলে যেতে পারে। বেআইনি কোনো সম্পর্ক বা ঘটনা থেকে দূরে থাকুন। স্বাস্থ্যের দিকে নজর দিন। প্রেমের ক্ষেত্রে বন্ধুরা সাহায্য করবে।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৭

সিংহসিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
কর্মক্ষেত্রে সাবধান থাকা দরকার। ঊর্ধ্বতন ব্যক্তিরা অসহায়তা ও সংকটমূলক পরিস্থিতির সৃষ্টি করতে পারেন। যা আপনাকে দুঃখ দেবে এবং মানসিক হতাশার সৃষ্টি করবে। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার জন্য দিনটি সঠিক নয়। অপরিকল্পিত খরচের জন্য প্রস্তুত থাকুন। প্রেমযোগ শুভ।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২৩ 

কন্যাকন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
গুরুত্বপূর্ণ আলাপচারিতার সম্ভাবনা রয়েছে। ঊর্ধ্বতনরা আপনার কর্মদক্ষতার প্রশংসা করবেন, তারা পদোন্নতিও করাতে পারেন। কর্মক্ষেত্রে সবকিছু আপনার মনের মতো হবে। বাড়ির পরিবেশও সুখ ও শান্তিময় হবে। প্রেমযোগ শুভ।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৯১

তুলাতুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) 
জীবনের সমস্ত ক্ষেত্রে লাভের যোগ। বন্ধুদের দ্বারা লাভবান হতে পারেন। বন্ধুদের সঙ্গে সুন্দর কোনো স্থানে ভ্রমণের সম্ভাবনা। সন্তানদের থেকে সুখবর পাওয়ার আশা করতে পারেন। প্রেমযোগ মিশ্র।

বৃশ্চিকবৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) 
প্রেমের প্রস্তাব আসতে পারে। কাউকে কোনো প্রতিশ্রুতি দিতে যাবেন না। কোনোরকম ঝগড়া কিংবা বাগবিতণ্ডা থেকে দূরে থাকুন। আইনি বিষয়গুলিতে সাবধান থাকা জরুরি। বিচার-বিবেচনা করে তবেই সিদ্ধান্ত নিন। পক্ষপাতিত্ব এড়িয়ে চলুন। খরচ নিয়ন্ত্রণের বাইরে চলে যেতে পারে।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ২২

ধনুধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) 
বন্ধু-বান্ধবদের সঙ্গে হাসি-মজায় দিনটি কাটাবেন। ভ্রমণের সম্ভাবনা আছে। সুস্বাদু খাবার খেয়ে আনন্দে মেতে উঠবেন। অনুভূতি ও সহানুভূতিশীলতা উচ্চতার শিখরে পৌঁছাবে। অপ্রত্যাশিত আর্থিক লাভের আশা করতে পারেন। প্রেমযোগে মিশ্র প্রভাব।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা :  ৪১

মকরমকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
আর্থিক ক্ষয়ক্ষতির সম্ভাবনা আছে। অতিরিক্ত খরচ নিয়ন্ত্রণ করার চেষ্টা করুন। কর্মক্ষেত্রে দিনটি আর পাঁচটা দিনের মতো সাধারণ কাটবে। সহকর্মীরা সহায়তামূলক আচরণ করবেন। বন্ধুবান্ধব ও প্রিয়জনদের সঙ্গ আনন্দ দেবে। প্রেমে সমস্যা।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১৭

কুম্ভকুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
শৌখিন ও সৃষ্টিশীল মানসিকতা প্রকাশ পাবে। কর্মক্ষেত্র ও বাড়িতে অনুকূল পরিবেশ বজায় থাকবে। পরিবারের সদস্যদের সঙ্গ খুশিতে ভরিয়ে দেবে। আর্থিক বিষয়গুলি অনুকূলে থাকবে। সুস্বাদু খাওয়া-দাওয়া দিনটিকে আরও উপভোগ্য করে তুলবে। অজানা জায়গা থেকে প্রেমে সমস্যার যোগ। 

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ১৭

মীনমীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) 
কথা-বার্তা ও ব্যবহারে সংযত থাকুন। এমন কিছু কথা বলবেন না, যেগুলির জন্য ভবিষ্যতে পস্তাতে হতে পারে। মায়ের স্বাস্থ্যের দিকে নজর দেওয়া প্রয়োজন। সম্পত্তি সংক্রান্ত বিষয়গুলিতে আলোচনা বা বিতর্ক এড়িয়ে চলুন। জল থেকে দূরে থাকুন। প্রেমের ক্ষেত্রে সমস্যা সমাধানের যোগ।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২১

বাংলাদেশ সময়: ০০০২ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৭
এএ

প্রকাশিত হলো 'দীর্ঘস্থায়ী শোকসভা'র আবৃত্তি অ্যালবাম
মাশরাফির হুঙ্কারে টাইগার শিবিরে জয়ের সুবাতাস
ওয়েস্ট ইন্ডিজের চাপ আরও বাড়ালেন মোস্তাফিজ
মাহমুদুরের ওপর হামলায় বিভিন্ন দল ও সংগঠনের নিন্দা
অধ্যাপক মোজাফফরকে দেখতে এ্যাপোলোতে ফখরুল
৪ উইকেট হারিয়ে চাপে ওয়েস্ট ইন্ডিজ
আলমডাঙ্গায় বিরোধের জেরে মাছ ব্যবসায়ী খুন, আটক ২
মাশরাফি-রুবেলের আঘাত, ওয়েস্ট ইন্ডিজ ৭৭/২
তাজউদ্দীন আহমদের জন্ম
ইতিহাসের এই দিনে

তাজউদ্দীন আহমদের জন্ম

স্পষ্ট কথায় মতবিরোধে বৃষ, সাংবাদিকতায় সুনাম মকরের