কুম্ভের লাল শুভ, ধনুর হলুদ

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাশি

আজ কেমন যাবে
তারিখ: ২০/১১/২০১৭

মেষ মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
সাফল্য ও সুস্বাস্থ্যর প্রত্যাশা করতে পারেন। সারাদিন ইতিবাচক ভাব থাকবে। কর্মক্ষেত্রে আপনি সর্বাধিক উজ্জ্বল থাকবেন। গুরুত্বপূর্ণ সিদ্ধান্তগুলি নেওয়ার জন্য আজকের দিনটি আদর্শ। প্রেম ও বৈবাহিক জীবনে শান্তি ও মৈত্রী বজায় থাকবে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ২২

বৃষবৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
চিন্তা-ভাবনা দ্বারা একাধিক পথে বিচরণ করবে। প্রেম অথবা বিয়ে নিয়ে সাক্ষাৎ ও আলাপচারিতার সম্ভাবনা আছে। বিলাসবহুল জিনিস কেনার সম্ভাবনা। মাতৃস্থানীয় কারও থেকে উপকৃত হওয়ার সম্ভাবনা।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৩

মিশুন মিথুন: (২২মে – ২১ জুন) 
ব্যবসা সংক্রান্ত চুক্তির সময় বিশেষ সাবধানতা অবলম্বন করুন। পড়ুয়াদের উন্নতি যোগ রয়েছে। অসহিষ্ণুতা প্রেমের সম্পর্ক খারাপ করে দিতে পারে। সে বিষয়ে খেয়াল রাখুন। যাত্রাযোগ বাধা।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৬

কর্কটকর্কট: (২২ জুন – ২২ জুলাই) 
পরিস্থিতি আজ আপনার পক্ষে নাও থাকতে পারে। সন্তানদের ব্যবহার হতাশা বাড়াতে পারে। গুরুজনদের স্বাস্থ্যহানির সম্ভাবনা। ঊর্ধ্বতনরা অখুশি হয়ে উঠতে পারেন। অহেতুক খরচ। প্রেমযোগে বাধা।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১ 

সিংহ সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
বাড়ির পরিবেশ আনন্দমুখর হবে। মানসিক শান্তি পাবেন। সন্তুষ্টবোধ করবেন। চাকরিজীবীদের পদোন্নতি, বেতন বৃদ্ধি ও প্রশংসা প্রাপ্তির সম্ভাবনা। সহকর্মীরা আপনাকে সহযোগিতা করবেন। শত্রু ও প্রতিযোগীরা দূরে থাকবে। প্রেমযোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা :৫ 

কন্যা কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
বন্ধুদের সঙ্গে দিনটিকে উপভোগ্য করে তুলবেন। পছন্দসই জামা-কাপড় পরে আনন্দ পাবেন। গুরুজনদের প্রতি শ্রদ্ধা নিজের ব্যবহারে ফুটে উঠবে। প্রিয়জনদের সঙ্গে কোথাও ঘুরতে যেতে পারেন। নতুন প্রেমের সম্ভাবনা।

শুভ রং : সাদা,  শুভ সংখ্যা : ৬

তুলা তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) 
অভিজাত ব্যবহার সৌভাগ্য নিয়ে আসবে। বিরক্তিকর এমন কিছু আমন্ত্রণ জানাবেন না। শত্রুর দিকে নজর রাখুন। স্বাস্থ্য অবহেলা করবেন না। বিতর্কিত বিষয় থেকে দূরে থাকুন। প্রেমযোগ মিশ্র।

শুভ রং: নীল, শুভ সংখ্যা : ৯ 

বৃশ্চিক বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) 
ঘনিষ্ঠ আত্মীয়দের সঙ্গে আজ কোনো প্রমোদভ্রমণে যেতে পারেন। বন্ধুরা উপহার দিতে পারেন। কোনো ধর্মীয় কাজ করার সম্ভাবনা আছে। দূরের কোনো স্থান থেকে সুসংবাদ আসতে পারে। বিপদে বন্ধুকে সহায়তা করবেন। প্রেমযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩

ধনু ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)  
সব কিছু নিখুঁতভাবে হওয়ার সম্ভাবনা। প্রভাবশালী ব্যক্তির সান্নিধ্য পাবেন। সামাজিক অবস্থানের উন্নতি। বাবার থেকে লাভ হতে পারে। লেনদেন থেকে হঠাৎ প্রাপ্তি। শারীরিক সুস্থতা নিশ্চিত। পারিবারিক শান্তি বজায় থাকবে। প্রেমযোগ শুভ। 

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৯

মকর মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) 
আয় বৃদ্ধির ইঙ্গিত প্রবল। অন্য উৎস থেকেও লাভের প্রত্যাশা করতে পারেন। বন্ধুদের সঙ্গে কাটানো সময় আনন্দের ও লাভদায়ী হবে। মনের মানুষের কোনো উপহার দিয়ে চমক দিতে পারেন। ব্যবসা বাড়বে। অবিবাহিতরা আদর্শ জীবনসঙ্গী খুঁজে পেতে পারেন। ব্যবসায় সাফল্যের সম্ভাবনা।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১২

কুম্ভ কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
সন্তানদের সঙ্গ উপভোগ করবেন। সারাদিন আপনি শক্তি ও উদ্দীপনায় ভরপুর থাকবেন। আশঙ্কা ও দুশ্চিন্তা দূরে থাকবে। বাইরে কোনো উৎসবে যোগদান বা নৈশভোজে যাওয়ার সম্ভাবনা।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১

মীন মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) 
শরীর ও মন খুব ভালো থাকবে না। বিরক্ত ও নিস্তেজবোধ করবেন। বিশেষ করে চোখের সমস্যা দেখা দিতে পারে। প্রিয়জনদের সঙ্গে সম্পর্ক অপ্রীতিকর হয়ে উঠতে পারে। কী বলছেন এবং কী করছেন খেয়াল রাখুন। ভুল বোঝাবুঝির সম্ভাবনা প্রবল। 

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৭
এএ

মাগুরায় শেষ হলো ৯ দিনের রথযাত্রা
ব্রেক্সিটের পর বৃটেনের কাছে জিএসপি প্লাস চায় বাংলাদেশ
নভোএয়ারের ফ্লাইটে ঢাকার পথে মাহমুদুর রহমান 
বিএনপি নেতার অডিও তথ্যপ্রযুক্তির কারসাজি: বুলবুল
এজেন্টকে মারধরের অভিযোগ বিসিসি কাউন্সিলর প্রার্থীর
নরসিংদীতে উল্টো রথযাত্রা
বৃষ্টির বাগড়ায় আপাতত বন্ধ বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ ম্যাচ
জেল সুপারকে সশরীরে হাজিরের নির্দেশ আদালতের
বিনিয়োগ আনতে জাপান গেলেন বাণিজ্যমন্ত্রী
সৈয়দপুরে টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন