কর্মক্ষেত্রে সুনাম কুম্ভের, ধনুর বিনোদনের যোগ

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাশিফল

আজ কেমন যাবে

তারিখ: ১৮/১১/২০১৭

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
মেষ

প্রতিদ্বন্দ্বীদের সঙ্গে তর্ক-বিতর্কে জড়াতে যাবেন না। সামান্য হলেও কিছু শারীরিক সমস্যা ও সন্তানদের নিয়ে দুশ্চিন্তা আলস্য ও অনীহায় ভোগাতে পারে। তবে মানসিকভাবে শান্ত ও প্রাণবন্ত থাকতে ধ্যান করুন। যাত্রাযোগে বাধা। প্রেমযোগ মিশ্র।

 

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬২

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
বৃষঅর্থ, সামাজিকতা ও পারিবারিক সুখ উপভোগ করতে পারবেন। শারীরিক সুস্থতা বজায় থাকবে। অনুকূলে থাকবে আর্থিক বিষয়গুলি। মোটের উপর দিনটি শুভ। নিজের কাজকর্মের জন্য পুরস্কৃত হতে পারেন। প্রেমযোগ শুভ।

 

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯৯

মিথুন: (২২ মে – ২১ জুন)
মিশুন ব্যবসায়ী বা চাকরিজীবীদের অবস্থান আরও উন্নত হতে পারে। ঊর্ধ্বতনদের থেকে প্রশংসা পাবেন। ঊর্ধ্বতনরা আপনাকে কাজে উৎসাহিত করতে পারেন। তবে বিপদের সম্ভাবনা একেবারে উড়িয়ে দেওয়া যায় না, সুতরাং সাবধানে থাকুন। প্রেমযোগ অশুভ।

 

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৮১

 

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
কর্কটযাই করবেন, তাতেই খুব উদার ও আত্মবিশ্বাসী থাকবেন। আর্থিক ও ব্যবসার দিক থেকে লাভবান হবেন। দক্ষতার সঙ্গে হাতের কাজ শেষ করতে পারবেন। নিজের চিন্তা-ভাবনা ও ধারণাগুলিতে অনড় থাকতে পারবেন। যাত্রাযোগ শুভ। প্রেমযোগ মিশ্র।

 

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৭

 

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
সিংহ

শারীরিক ও মানসিকভাবে শান্তি পাবেন। পোশাক ও বিনোদনের জন্য আজ আপনি সময় ও অর্থ ব্যয় করতে পারেন। সৃজনশীল কাজকর্মের প্রতি আপনার ঝোঁক দেখা দিতে পারে।

 

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২৩

 

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
কন্যা

প্রেমে বাধা আসতে পারে। পারিবারিক বিষয়গুলি আনন্দমুখর হবে। আর্থিক বিষয়গুলি খুব বেশি চিন্তায় রাখবে না। বন্ধুত্বপূর্ণ ব্যবহার গুরুত্বপূর্ণ ব্যক্তিদের উপর ইতিবাচক ও দীর্ঘস্থায়ী প্রভাব বিস্তার করতে সাহায্য করবে।

 

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৯১

 

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
তুলা

পরিবারে তর্ক-বিতর্কে জড়াতে যাবেন না। মানসিকভাবে অশান্তি থাকতে পারেন। জীবনের ছোটখাটো খুশিগুলির দিকে নজর দিন। আর্থিক বিষয়গুলির সমাধানে বাবার সাহায্য পাবেন। প্রেমযোগ মিশ্র।

 

শুভ রং: সাদা, শুভ সংখ্যা : ৫১

 

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
বৃশ্চিক

অহেতুক কারও সঙ্গে বিতর্কে জড়াতে যাবেন না। শারীরিক অসুস্থতার কারণে অতিরিক্ত খরচ হয়ে যেতে পারে। মানসিক বিভ্রান্তি দেখা দিতে পারে। চেষ্টা করুন যে কোনো পরিস্থিতিতে ভারসাম্য বজায় রাখতে, প্রাণবন্ত ও চনমনে থাকতে। নেতিবাচক অনুভূতিগুলি এড়িয়ে চলতে মেজাজ ও কথাবার্তায় নিয়ন্ত্রণ রাখুন। প্রেমযোগ শুভ।

 

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ২২

 

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
ধনু

প্রেমে সমস্যার সমাধান হবে। সমস্ত কাজে চূড়ান্ত সতর্কতা বজায় রাখুন। অনৈতিক কাজকর্ম এড়িয়ে চলুন। সরকারি বিষয়গুলির উপর নজর রাখুন। মাথা ঠাণ্ডা রাখুন। শান্ত স্বভাব বজায় রাখুন। বন্ধুদের সঙ্গে বিনোদনের যোগ আছে। আর্থিকযোগ শুভ।

 

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা :  ৪১

 

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
মকর কোনো নতুন প্রকল্পে কাজ শুরুর জন্য দিনটি আদর্শ। বন্ধু ও প্রিয়জনদের সঙ্গে কিছু মতানৈক্য দেখা দিতে পারে। যতটা সম্ভব বিতর্ক এড়িয়ে চলার চেষ্টা করুন। যাত্রাযোগ শুভ। প্রেমযোগ শুভ।

 

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১৭
 

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
কুম্ভ সুযোগ কাজে লাগাতে পারলে আর্থিক লাভ হতে পারে। কর্মক্ষেত্রে সুনাম পাবেন। যদি চোখ ও দাঁতের সমস্যায় ভুগছেন, তাহলে সেই সমস্যা থেকে মুক্তি পাবেন। নম্র ব্যবহারে অনেকের মন জিতে নেবেন। প্রেমযোগ শুভ।

 

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ১৭

 

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
মীন নতুন সম্পর্কের সূচনা হতে পারে। দিনটি আর্থিক লাভের, কিন্তু খরচও প্রচুর হবে। দূরের কোনো আত্মীয়ের সঙ্গে যোগাযোগ উপকৃত করবে। পরিবারের সাহায্য, বিশেষ করে বন্ধুদের থেকে সাহায্য পাবেন। যাত্রাযোগ শুভ।

 

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১৭

বাংলাদেশ সময়: ০০২২ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৭
এএ


চট্টগ্রামে ইয়াবা-মদসহ গ্রেফতার ৭
স্বাবলম্বী হচ্ছেন মিস্‌ড কলে পণ্য পৌঁছানো ভুট্ট
বেগম রোকেয়ার জন্যই আমরা এগিয়ে যেতে পেরেছি
গুজরাটে ভোট শুরু, কংগ্রেস-বিজেপি জোর লড়াইয়ের আভাস
জনশক্তি রফতানি খাতের সম্ভাবনা

Alexa