মকরের ব্যবসায় লাভ, মেজাজ নিয়ন্ত্রণে রাখুন বৃশ্চিক

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাফিফল লোগো

আজ কেমন যাবে
তারিখ: ১৭/১১/২০১৭

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
মেষ প্রতি পদক্ষেপে সাবধানতা অবলম্বন দরকার। দুশ্চিন্তা সমস্যা সৃষ্টি করতে পারে। হতাশা কাটানো যায় এমন কাজ করুন। কথাবার্তা ও ব্যবহারে বদমেজাজ প্রকাশ পেতে পারে। যাত্রাযোগ শুভ। প্রেমযোগ মঙ্গলময়।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬২

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
বৃষপ্রেমের জটিলতা থেকে মুক্তি পাবেন। সারাদিন আনন্দিত বোধ করবেন। কারণ দুশ্চিন্তার কালো মেঘ অনেক দূরে থাকবে। শারীরিক সুস্থতা বজায় থাকবে। দিনটি আনন্দে কাটাবেন। ভাই-বোনের সঙ্গে আপনার ভালো বোঝাপড়া তৈরি হবে।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯৯

মিথুন: (২২ মে – ২১ জুন)
মিশুন ঘুম না হওয়ায় অলস ও দুর্বলবোধ করতে পারেন। পরিবারের সদস্যদের সঙ্গে অহেতুক বিতর্ক এড়িয়ে চলুন। মতানৈক্যের সৃষ্টি করতে পারে যা মানসিক অস্থিরতা আরও বাড়াবে। যাত্রাযোগ শুভ। প্রেমযোগে বাধা।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৮১

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
কর্কটপ্রেমে মনোমালিন্য দেখা দিতে পারে। হজমের সমস্যায় ভুগতে পারেন। কর্মক্ষেত্রে আশানুরূপ ফল না পাওয়ায় হতাশ বোধ করতে পারেন। সন্তানদের নিয়েও দুশ্চিন্তায় থাকবেন। দুশ্চিন্তা ও হতাশা ভুলে থাকতে সাহিত্যচর্চা অথবা সৃজনশীল কাজকর্মে নিজেকে ব্যস্ত রাখুন।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৭

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
সিংহ ইতিবাচক থাকার পাশাপাশি আপনি বেশ তরতাজাও বোধ করবেন। পরিবারের সঙ্গে ভালো সময় কাটাবেন। মায়ের কাছ থেকে আসা সুখবর আপনাকে আরও আনন্দিত করবে। সকলের সঙ্গে সহযোগিতামূলক আচরণ ও ব্যবহার কর্মক্ষেত্রের পরিবেশকে আরামদায়ক করে তুলবে। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২৩

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
কন্যা প্রেমের সমস্যার সমাধান হবে। সামাজিক অনুষ্ঠানগুলিতে অংশ নিতে অথবা পরিবারের সঙ্গে কোথাও ঘুরতে যেতে পারেন। সারাদিন মানসিকভাবে হাসি-খুশি ও তরতাজা থাকবেন। নাম, যশ ও সামাজিক স্বীকৃতি পাওয়ার আশা করতে পারেন। ব্যবসায়ীরা তাদের ব্যবসার উন্নতি লক্ষ্য করবেন। যাত্রাযোগ শুভ।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৯১

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
তুলা একমাত্র শান্ত ও ধৈর্যশীল থাকলে প্রেমের সমস্যা কাটিয়ে উঠতে পারবেন। মেজাজ নিয়ন্ত্রণে রাখুন। নয়তো এর কারণে মানসিক অস্থিরতার পাশাপাশি শারীরিকভাবেও অসুস্থবোধ করতে পারেন। খাওয়া-দাওয়ার বিষয়ে সাবধানতা অবলম্বন করুন। কোনোরকম বেআইনি বা অনৈতিক কাজকর্ম এড়িয়ে চলার চেষ্টা করুন।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা : ৫১

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
বৃশ্চিক মেজাজ নিয়ন্ত্রণে রাখুন। কারণ বদমেজাজ মানসিক অস্থিরতা আরও বাড়াবে। দুশ্চিন্তা ও কঠিন পরিস্থিতিগুলি থেকে দূরে থাকার চেষ্টা করুন। সাফল্য পেতে হলে আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। যাত্রাযোগ শুভ। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ২২

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
ধনু চাকরিজীবীরা পদোন্নতির আশা করতে পারেন। ব্যবসায়ীরাও ব্যবসার উন্নতি লক্ষ্য করতে পারবেন। বাড়ির সৌন্দর্য বৃদ্ধির জন্য ব্যস্ত থাকবেন এবং প্রচুর নতুন জিনিসপত্রে বাড়িকে সুন্দর করে সাজিয়ে তুলবেন। যাত্রাযোগ শুভ। প্রেমযোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৪১

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
মকর ব্যবসায় লাভের পাশাপাশি বন্ধুদের কাছ থেকে কিছু সুযোগ-সুবিধা পাওয়ার সম্ভাবনা আছে। কর্মক্ষেত্রে পদোন্নতি হতে পারে। কারণ ঊর্ধ্বতনরা আপনাকে যোগ্য ব্যক্তি বলে মনে করবেন। প্রেমযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১৭

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
কুম্ভ প্রেমের সমস্যা মানসিক চাপ সৃষ্টি করবে। পরিবারের সদস্যদের মধ্যে মতানৈক্য বাড়ির পরিবেশটিকে নষ্ট করে দিতে পারে। পরিশ্রমের যথাযথ ফল আজ নাও পেতে পারেন। আর্থিক সংকট দেখা দিতে পারে। যাতে আর কোনো সমস্যার উদয় না হয় সেজন্য বুদ্ধিমত্তার সঙ্গে কাজ করুন।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ১৭

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
মীন মানসিকভাবে সুস্থির থাকবেন। প্রিয়জনদের সঙ্গে কোনো সামাজিক অনুষ্ঠানে যোগদান করতে যেতে পারেন। আর্থিকলাভের যোগ রয়েছে। নতুন কোনো ব্যবসা শুরু করার জন্য আপনি আজ উৎসাহ ও উদ্দীপনায় ভরপুর থাকবেন। যদিও অতিরিক্ত উৎসাহ অনুকূল নাও হতে পারে। তাই এ বিষয়ে সাবধান থাকুন। প্রেমযোগ শুভ।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২১

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৭
এএ/জেডএম

প্রকাশিত হলো 'দীর্ঘস্থায়ী শোকসভা'র আবৃত্তি অ্যালবাম
মাশরাফির হুঙ্কারে টাইগার শিবিরে জয়ের সুবাতাস
ওয়েস্ট ইন্ডিজের চাপ আরও বাড়ালেন মোস্তাফিজ
মাহমুদুরের ওপর হামলায় বিভিন্ন দল ও সংগঠনের নিন্দা
অধ্যাপক মোজাফফরকে দেখতে এ্যাপোলোতে ফখরুল
৪ উইকেট হারিয়ে চাপে ওয়েস্ট ইন্ডিজ
আলমডাঙ্গায় বিরোধের জেরে মাছ ব্যবসায়ী খুন, আটক ২
মাশরাফি-রুবেলের আঘাত, ওয়েস্ট ইন্ডিজ ৭৭/২
তাজউদ্দীন আহমদের জন্ম
ইতিহাসের এই দিনে

তাজউদ্দীন আহমদের জন্ম

স্পষ্ট কথায় মতবিরোধে বৃষ, সাংবাদিকতায় সুনাম মকরের