শান্ত থাকুন মীন, শরীরের যত্ন নিন মিথুন

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাশিফল


আজ কেমন যাবে

তারিখ: ১০/১১/২০১৭



 

মেষ মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল) 

যারা জীবনসঙ্গীর খোঁজে রয়েছেন তাদের জন্য দিনটি ভালো। অবিবাহিতের জন্য বিয়ে করার উপযুক্ত সময়। অবসর সময়ে ঘোরাঘুরি করে আনন্দ পাবেন। যাত্রাযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৪১

বৃষ বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)

পরিকল্পনা ও প্রস্তুতি থাকলে সামাজিকতার দিকে আপনি আকর্ষণবোধ করবেন। প্রেমযোগ শুভ। কর্মক্ষেত্রে সাফল্য পাবেন। জীবনের প্রতিটি ক্ষেত্রে সাফল্য নতুন উদ্দীপনায় ভরিয়ে দেবে।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩৪

মিথুন মিথুন: (২২মে – ২১ জুন)

শরীরের যত্ন নিন। দীর্ঘদিন ধরে যে শারীরিক বিষয়গুলি উপেক্ষা করে আসছেন অবিলম্বে সেদিকে নজর দিন। পুনরায় শরীরচর্চা শুরু করুন, নয়তো স্বাস্থ্যের অবনতি হতে পারে। যাত্রাযোগ শুভ। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১৯

কর্কট কর্কট: (২২ জুন – ২২ জুলাই)

আইনি বিষয়গুলি থেকে দূরে থাকুন। প্রয়োজনে বিষয়গুলি স্থগিত রাখুন। বিনিয়োগের জন্য দিনটি শুভ নয়। খরচ বাড়তে পারে এবং পরিবারের সদস্যদের সঙ্গে মতবিরোধের সম্ভাবনা। শান্ত থাকুন এবং যারা আপনার সঙ্গে অবিবেচকের মতো ব্যবহার করছে তাদের থেকে দূরে থাকুন। প্রেমযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ২৬

সিংহসিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট) 

সাবধানে হাঁটাচলা করুন। পড়ে যাওয়া ও ছোটখাটো দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে। সামান্য কিছু সমস্যা বাদ দিলে, কিছু মধুর ঘটনা আজ আপনার জন্য অপেক্ষা করছে। আপনার করা সমস্ত কাজ গ্রাহ্য হবে, ফলত অপ্রত্যাশিত উন্নতিও হতে পারে। যাত্রাযোগ শুভ। প্রেমযোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৬

কন্যা কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) 

দেখবেন আজ আপনার মর্যাদা বাড়ছে। প্রিয়জন অথবা বন্ধুদের সঙ্গে দেখা করে বিশেষ আনন্দ পাবেন। বৈবাহিক জীবনের সুখ ও মানসিক শান্তি আপনার চোখেমুখে ধরা পড়বে।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬৬

তুলা তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

দ্বন্দ্ব ও অনিশ্চয়তা আপনার স্বাস্থ্যের ক্ষতি করতে পারে। কর্মক্ষেত্রেও প্রভাব ফেলতে পারে। মিশ্র ভাবনাগুলি মানসিক স্বাচ্ছন্দ্য ও শান্তি কেড়ে নিতে পারে। সুতরাং স্থির থাকুন। যাত্রাযোগ শুভ। প্রেমযোগ মিশ্র।

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ৯২

বৃশ্চিক বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

কিছু করার আগে দু’বার ভাবুন। তারপর শক্ত মনে এগিয়ে যান। না হলে অনিশ্চয়তা, কাজের চাপ ও অপ্রত্যাশিত খরচ আপনার মনে ব্যাপক দ্বিধা-দ্বন্দ্বের সৃষ্টি করবে। বাড়ির পরিবেশ প্রাণবন্ত রাখার চেষ্টা করুন। প্রেমযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১৬

ধনু ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

দিনটি আপনার জন্য সৌভাগ্যময়। নানারকম আনন্দমূলক আলোচনায় অংশ নিতে পারেন। পুরনো বন্ধুদের সঙ্গে আবার যোগাযোগ করতে যথাসাধ্য চেষ্টা করবেন। আর্থিক লাভও হতে পারে। যাত্রাযোগ শুভ। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৯৬

মকর মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) 

বন্ধুদের সঙ্গে আপনি নতুন ব্যবসা শুরুর পরিকল্পনা করতে পারেন। ব্যবসায়ীদের জন্য এটি ভালো সময়, কারণ আপনার মূলধন বাড়তে পারে। কাজে সাফল্য পাবেন। একটি ছোট প্রমোদভ্রমণের সম্ভাবনা। যাত্রাযোগ শুভ। প্রেমযোগ শুভ।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ৩৫

কুম্ভ কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) 

অনুভূতির বহিঃপ্রকাশ কখনও কখনও ভালো, এটি আপনাকে আকর্ষণীয় করে তুলতে পারে। আপনি আজ চূড়ান্তভাবে অনুভূতিশীল হয়ে পড়বেন। তবে এটি প্রিয়জনের সঙ্গে ভুল বোঝাবুঝি অথবা মায়ের অসুস্থতার কারণ হতে পারে। যাত্রাযোগ শুভ। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৯১

মীন মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

আচমকা কিছু খরচ অথবা সম্মানহানিরও সম্ভাবনা। তবে গ্রহ ও নক্ষত্রদের দশা খুব খারাপ নয়। সুতরাং, শান্ত থাকুন। সময়ে পরিস্থিতির উন্নতি হবে। প্রেমযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ২

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৭
এএ

প্রকাশিত হলো 'দীর্ঘস্থায়ী শোকসভা'র আবৃত্তি অ্যালবাম
মাশরাফির হুঙ্কারে টাইগার শিবিরে জয়ের সুবাতাস
ওয়েস্ট ইন্ডিজের চাপ আরও বাড়ালেন মোস্তাফিজ
মাহমুদুরের ওপর হামলায় বিভিন্ন দল ও সংগঠনের নিন্দা
অধ্যাপক মোজাফফরকে দেখতে এ্যাপোলোতে ফখরুল
৪ উইকেট হারিয়ে চাপে ওয়েস্ট ইন্ডিজ
আলমডাঙ্গায় বিরোধের জেরে মাছ ব্যবসায়ী খুন, আটক ২
মাশরাফি-রুবেলের আঘাত, ওয়েস্ট ইন্ডিজ ৭৭/২
তাজউদ্দীন আহমদের জন্ম
ইতিহাসের এই দিনে

তাজউদ্দীন আহমদের জন্ম

স্পষ্ট কথায় মতবিরোধে বৃষ, সাংবাদিকতায় সুনাম মকরের