মুখ বন্ধ রাখুন তুলা, খরচে লাগাম টানুন মীন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মুখ বন্ধ রাখুন তুলা, খরচে লাগাম টানুন মীন

আজ কেমন যাবে
তারিখ- ৫/১১/২০১৭

মেষমেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
বাড়িতে আজ কোনও শুভ অনুষ্ঠান হতে পারে। যেখানে বন্ধু ও পরিবারের সঙ্গে আনন্দ মুখর সময় কাটাবেন। দৈনন্দিন কাজগুলি মনোসংযোগ ও আত্মবিশ্বাসের সঙ্গে শেষ করতে পারবেন। ছাত্রছাত্রীদের জন্য দিনটি বেশ ভালো। যাত্রাযোগে বাধা। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩

বৃষবৃষ: (২১ এপ্রিল – ২১ মে) 
ছাত্র, শিল্পী ও ক্রীড়াবিদদের জন্য দিনটি ভালো। সরকারি লাভের যোগ রয়েছে। পিতার কাছ থেকে লাভবান হওয়ার সম্ভাবনা আছে। মানসিকভাবে আজ যথেষ্ট অস্থির থাকবেন। ফলত কাজে আশানুরূপ ফল পাবেন না। হজম সংক্রান্ত কিছু সমস্যা দেখা দিতে পারে। প্রেমযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৫

মিথুনমিথুন: (২২মে – ২১ জুন) 
পরিশ্রম অনুযায়ী ফল নাও পেতে পারেন। অন্যদের সঙ্গে আপনার সম্পর্ক বন্ধুত্বপূর্ণ থাকবে এবং স্বাস্থ্যও ভালো থাকবে। তবে যতটা সম্ভব বাইরে খাওয়া-দাওয়া এড়িয়ে চলুন। দুপুরের পর থেকে অসম্পূর্ণ দৈনন্দিন কাজগুলি শেষ হতে শুরু করবে। অসুস্থরা আজ অনেকটা সুস্থ বোধ করবেন।  যাত্রাযোগে বাধা। প্রেমযোগ শুভ।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৯

কর্কটকর্কট: (২২ জুন – ২২ জুলাই) 
সকালটা আনন্দ বার্তা বহন করে আনবে। অসম্পূর্ণ ও আজকের শুরু করা যাবতীয় কাজ সাফল্যের সঙ্গে শেষ করতে পারবেন। অপ্রত্যাশিত আর্থিক লাভের সম্ভাবনা আছে। পারিবারিক পরিবেশ বন্ধুত্বপূর্ণ থাকবে। প্রেম যোগ মিশ্র।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ২

সিংহসিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)  
ঘুম থেকে ওঠার পর থেকেই খুব চনমনে ও তরতাজা বোধ করবেন। বন্ধুবান্ধব ও আত্মীয়দের সঙ্গে খাওয়া-দাওয়ার করতে যাওয়ার সম্ভাবনা আছে। তবে দুপুরের পর আপনি শারীরিক ও মানসিকভাবে কিছুটা দুর্বল বোধ করতে পারেন। প্রেম দাম্পত্য বিষয়ে বিশেষ নজর দিন।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৬ 

কন্যাকন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
অত্যধিক কাজের চাপ এবং শারীরিক কষ্টের জন্য মানসিক দুশ্চিন্তায় ভুগতে পারেন। আপনি কাজগুলি সম্ভবত সময়ের মধ্যে শেষ করে ফেলতে পারবেন। অস্বাস্থ্যকর খাওয়াদাওয়া যতদূর সম্ভব এড়িয়ে চলুন। আজ কোথাও যাওয়ার পরিকল্পনা থাকলেও, কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। প্রেমযোগ শুভ।

শুভ রং : বেগুনি,  শুভ সংখ্যা : ৫

তুলাতুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর) 
যতটা সম্ভব চোখ-কান খোলা রাখুন এবং সম্ভব হলে মুখ বন্ধ রাখুন। দিনটিকে শান্তিপূর্ণভাবে কেটে যেতে দিন। কোনোরকম পূর্ব পরিকল্পনা ছাড়া কোনও নতুন প্রকল্প শুরু করবেন না। স্বাস্থ্যের দিক থেকেও দিনটি সাধারণ। বাড়িতে অবসর সময়ে পরিবারের সদস্যদের সঙ্গে পারিবারিক বিষয় নিয়ে গুরুত্বপূর্ণ আলোচনায় অংশ নিতে পারেন।

শুভ রং বেগুনি,   শুভ সংখ্যা : ২০ 

বৃশ্চিকবৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) 
নতুন কোন প্রকল্প শুরু করার কথা ভেবে থাকেন, তাহলে আজই হল সেরা দিন। একইসঙ্গে শেয়ার বাজারে বিনিয়োগ করার জন্যও দিনটি ভালো। দুপুরে প্রবলভাবে অনুভূতিশীল হয়ে পড়তে পারেন, যা আপনাকে হতাশ করে তুলতে পারে। মায়ের স্বাস্থ্য খুব ভালো থাকবে না।

শুভ রং : হলুদ,  শুভ সংখ্যা : ৮

ধনুধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) 
মানসিক চাপে থাকবেন। বিরক্তি ও আলস্য ঘিরে ধরবে। দোদুল্যমান মানসিকতাকে নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে মানসিক দৃঢ়তা বজায় রাখুন। ঘুরতে যাওয়ার পরিকল্পনাটি আরও একবার ভেবে দেখুন, কারণ ভ্রমণের জন্য এই সময়টি ভালো নয়। মায়ের স্বাস্থ্যের অবনতি হতে পারে। প্রেমযোগ শুভ।

শুভ রং : সাদা,  শুভ সংখ্যা : ১

মকরমকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
নতুন কাজ শুরু করার ব্যাপারে প্রাথমিক কিছু বাধা দেখা দিতে পারে। সামাজিকতা ও সন্তানদের ঘিরে দুশ্চিন্তা কাটিয়ে ওঠার পর সন্ধ্যাটা আপনি উপভোগ করতে পারবেন। মানসিকভাবে তখন অনেকটা শান্ত বোধ করবেন। যাত্রাযোগ শুভ। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১২

কুম্ভকুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
ব্যবসায়ীদের জন্য দিনটি শুভ ভাব বহন করছে, তাদের কাছে আজকের দিন লাভদায়ী হবে। ব্যবসা ক্ষেত্রে প্রতিদ্বন্দ্বীদের পরাজিত করতে পারবেন। সহকর্মীরা আপনার দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেবেন। প্রেমযোগ শুভ।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১২

মীনমীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) 
পোশাক-আশাক ও গয়না কেনাকাটা করতে পারেন। বন্ধুবান্ধবদের সঙ্গে কেনাকাটা করতে যাওয়ার সম্ভাবনা আছে। ভালো খাওয়া-দাওয়া, কেনাকাটা ও বন্ধুদের সঙ্গে আড্ডা দিয়ে ভালো সময় কাটাবেন। তবে কেনাকাটা করে আজ আপনার খরচ সীমা ছাড়িয়ে যেতে পারে।

শুভ রং : আকাশী,  শুভ সংখ্যা : ১

বাংলাদেশ সময়: ০০১৫ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০১৭
এমজেএফ

মাগুরায় শেষ হলো ৯ দিনের রথযাত্রা
ব্রেক্সিটের পর বৃটেনের কাছে জিএসপি প্লাস চায় বাংলাদেশ
নভোএয়ারের ফ্লাইটে ঢাকার পথে মাহমুদুর রহমান 
বিএনপি নেতার অডিও তথ্যপ্রযুক্তির কারসাজি: বুলবুল
এজেন্টকে মারধরের অভিযোগ বিসিসি কাউন্সিলর প্রার্থীর
নরসিংদীতে উল্টো রথযাত্রা
বৃষ্টির বাগড়ায় আপাতত বন্ধ বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ ম্যাচ
জেল সুপারকে সশরীরে হাজিরের নির্দেশ আদালতের
বিনিয়োগ আনতে জাপান গেলেন বাণিজ্যমন্ত্রী
সৈয়দপুরে টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন