আর্থিক বিষয়ে চিন্তা কুম্ভের, কর্কটের যাত্রায় শুভযোগ

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাশিফল

আজ কেমন যাবে
তারিখ: ০৩/১১/২০১৭

মেষ মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল) 
প্রেমে সমস্যা সমাধান হবে। সমস্ত কাজে চূড়ান্ত সতর্কতা বজায় রাখুন। অনৈতিক কাজকর্ম এড়িয়ে চলুন। নজর রাখুন সরকারি বিষয়গুলির উপর। মাথা ঠাণ্ডা রাখুন। বজায় থাক শান্ত স্বভাব। বন্ধুদের সঙ্গে বিনোদনের যোগ। আর্থিকযোগ শুভ।

শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা : ২

বৃষ বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
অহেতুক কারও সঙ্গে বিতর্কে জড়াতে যাবেন না। শারীরিক অসুস্থতার কারণে অতিরিক্ত খরচ হয়ে যেতে পারে। মানসিক বিভ্রান্তি দেখা দিতে পারে। চেষ্টা করুন যে কোনো পরিস্থিতিতে ভারসাম্য বজায় রাখতে, প্রাণবন্ত ও চনমনে থাকতে, নেতিবাচক অনুভূতিগুলি এড়িয়ে চলতে। মেজাজ ও কথাবার্তায় নিয়ন্ত্রণ রাখুন। প্রেমযোগ শুভ।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৩

মিথুন মিথুন: (২২ মে – ২১ জুন)
পরিবারে তর্ক-বিতর্কে জড়াতে যাবেন না। মানসিকভাবে অশান্ত থাকতে পারেন। জীবনের ছোটখাটো খুশিগুলির দিকে নজর দিন। আর্থিক বিষয়গুলির সমাধানে বাবার সাহায্য পাবেন। প্রেমযোগ মিশ্র।
শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৬

কর্কট কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
পেশাদার জীবনে ঊর্ধ্বতনদের সঙ্গে ভালো ব্যবহার বজায় রাখুন। বিদেশ থেকে কোনো সুখবর পেতে পারেন। যাত্রায় শুভযোগ বর্তমান। প্রেমযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১

সিংহ সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)
পরিবারের সদস্য এবং সন্তানরা আপনাকে আনন্দ ও শান্তি দেবে। বন্ধু ও প্রিয়জনদের সঙ্গে অপ্রত্যাশিত সাক্ষাৎ হতে পারে। তাতে মন আরও ভালো হয়ে উঠবে। ব্যবসায়ীদের আর্থিক বিষয়গুলির জন্য বাইরে যেতে হতে পারে। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৫

কন্যা কন্যা: (২৪ আগস্ট–২৩ সেপ্টেম্বর)
প্রেমে বাধা। ভ্রমণের পরিকল্পনা লাভদায়ক ও সৌভাগ্যজনক হবে। ব্যবসায়ী বা চাকরিজীবীদের অবস্থান আরও উন্নত হতে পারে। ঊর্ধ্বতনদের থেকে প্রশংসা পাবেন। বিপদের সম্ভাবনা একেবারে উড়িয়ে দেওয়া যায় না।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৬

তুলা তুলা: (২৪ সেপ্টেম্বর– ২৩ অক্টোবর)
শারীরিক সুস্থতা বজায় থাকবে। আর্থিক বিষয়গুলি আপনার অনুকূলে থাকবে। মোটের উপর দিনটি শুভ। নিজের কাজ-কর্মের জন্য পুরস্কৃত হতে পারেন। ব্যবসায়ীরা লাভবান হবেন। প্রিয়জনদের সঙ্গে কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। প্রেমযোগ শুভ।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৯

বৃশ্চিক বৃশ্চিক: (২৪ অক্টোবর– ২২ নভেম্বর)
হতাশা, আলস্য ও ক্লান্তি চেপে ধরতে পারে। গাড়ি চালানোর সময় চূড়ান্ত সাবধানতা অবলম্বন করুন। আইনি বিষয়গুলিতেও সাবধান থাকা দরকার। খুব ভালো হয় যদি আজ এগুলি স্থগিত রাখতে পারেন। প্রেমযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩

ধনু ধনু: (২৩ নভেম্বর– ২১ ডিসেম্বর)
তুচ্ছ বিষয়গুলি নিয়ে প্রিয়জনদের সঙ্গে বিতর্কে জড়াতে যাবেন না। মাত্রাহীন বিনোদনে মেতে ওঠার জন্য আপনার খরচ বেড়ে যেতে পারে। প্রেমযোগ শুভ। তবে দাম্পত্যযোগে সমস্যা আসতে পারে।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৯
মকর মকর: (২২ ডিসেম্বর– ২০ জানুয়ারি)
আর্থিক ও ব্যবসার দিক থেকে লাভবান হতে পারেন। দক্ষতার সঙ্গে হাতের কাজ শেষ করতে পারবেন। নিজের চিন্তা-ভাবনা ও ধারণাগুলিতে অনড় থাকতে পারবেন। শারীরিক ও মানসিকভাবে শান্তি পাবেন। পোশাক-আশাক ও বিনোদনের জন্য সময় ও অর্থ ব্যয় করতে পারেন। প্রেমে বাধা। যাত্রাযোগ শুভ। 

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১২
কুম্ভ কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
আর্থিক বিষয়গুলি আপনাকে খুব বেশি চিন্তায় রাখবে না। আপনার বন্ধুত্বপূর্ণ ব্যবহার গুরুত্বপূর্ণ ব্যক্তিদের উপর ইতিবাচক ও দীর্ঘস্থায়ী প্রভাব বিস্তার করতে সাহায্য করবে। সংঘাত এড়াতে নেতিবাচক মানসিকতা ত্যাগ করুন। নিজের মনের কথা বলার আগে সাবধানতা অবলম্বন করুন। প্রেমযোগ মিশ্র।
শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১
মীন মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
প্রেমে বাধা কেটে যাবে। কাজে সাফল্য পাবেন। ভাই-বোন ও বন্ধুদের সঙ্গে সম্পর্ক আরও মধুর হবে। কোনো মনোরম জায়গায় ঘুরতে যেতে পারেন। আর্থিক বিষয়গুলি আপনার অনুকূলে থাকবে। শরীর সুস্থ থাকবে।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২

বাংলাদেশ সময়: ০১৩১ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০১৭
এএ 

গাইবান্ধায় আগুন পোহাতে গিয়ে শিশু দগ্ধ
কুর্দি বাহিনীর বিরুদ্ধে সামরিক অভিযানে তুরস্ক
ইংরেজ সাহিত্যিক জর্জ অরওয়েলের প্রয়াণ
মিথুনের খরচের যোগ, সুখবর পাবেন কুম্ভ
নিয়োগে কোটা ব্যবস্থা তুলে দেওয়া উচিত: আকবর আলী খান
পর্দা নামলো ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের
খুলনায় ছুরিকাঘাতে স্কুলছাত্র নিহত
ভালোবাসা দিবসে ৫ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র
‘প্রস্তাবিত উপ-কমিটি’ বাতিলের ঘোষণা ওবায়দুল কাদেরের
মালাক্কার ঐতিহ্য রিকশা-ধাঁচের মজার বাহন 'বেচা'




Alexa