কথা-ক্রোধ নিয়ন্ত্রণ করুন মীন, সিংহ প্রেমে আত্মবিশ্বাসী

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কথা-ক্রোধ নিয়ন্ত্রণ করুন মীন, সিংহ প্রেম আত্মবিশ্বসী

আজ কেমন যাবে
তারিখ- ২০/০৬/২০১৭

মেষমেষ: (২১ মার্চ-২০ এপ্রিল)  
মেষ জাতকদের জন্য শুভ সময় আসছে। অনৈতিক কাজকর্ম ও বিতর্কিত আলোচনা থেকে দূরে থাকুন। প্রাণবন্ত ও চনমনে থাকতে ক্রোধ ও কথায় নিয়ন্ত্রণ রাখুন। শরীরের যত্ন নিন। প্রেম যোগ শুভ। শুভ দিক দক্ষিণ।

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ৪

বৃষবৃষ: (২১ এপ্রিল-২১ মে)
বৃষ জাতকদের আর্থিক লাভের যোগ আছে। বন্ধু ও প্রিয়জনদের সঙ্গে দেখা করে আনন্দ পাবেন। কাজের জন্য দূরে যাত্রা করতে হতে পারে। ঊর্ধ্বতন ব্যক্তিরা কাজের প্রশংসা করবেন। প্রেম যোগ শুভ।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৩

মিথুনমিথুন: (২২মে-২১ জুন)
মিথুন জাতকদের জীবনে আসবে নতুন সম্ভাবনা। জীবনের সব ক্ষেত্রে সাফল্য পাবেন। কর্মক্ষেত্রে ও বাড়িতে অনুকূল পরিবেশ বজায় থাকবে। কাজে সাফল্য প্রশংসা এনে দেবে। অপ্রত্যাশিত আর্থিক লাভের আশা রাখতে পারেন। প্রিয়জনদের সঙ্গে ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে   যোগ শুভ।

শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ১৯

কর্কটকর্কট: (২২ জুন-২২ জুলাই)
কর্কট জাতকদের প্রেম সফলতার দিকে কিছুটা এগোবে।  দিনটি কিছুটা কঠিন হতে পারে। কথা ও ক্রোধ নিয়ন্ত্রণ রাখুন। হতাশা, আলস্য ও ক্লান্তি ভোগাতে পারে। আইনি বিষয়গুলিতে সিদ্ধান্ত নেওয়ার আগে সাবধান থাকুন। প্রিয়জনদের সঙ্গে বিতর্ক এড়িয়ে চলুন। শুভ দিক পশ্চিম।

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ২

সিংহসিংহ: (২৩ জুলাই-২৩ আগস্ট)  
সিংহ জাতকদের সম্মান লাভের যোগ আছে। প্রেমের বিষয়ে উদার ও আত্মবিশ্বাসী থাকবেন। দক্ষতার সঙ্গে যে কোনও কাজ সম্পন্ন করতে পারবেন। সামাজিক সম্মান বৃদ্ধি পাবে। প্রিয়জন ও বন্ধুদের সঙ্গে সময় কাটিয়ে আনন্দ পাবেন। শরীর ও মন চনমনে থাকবে। আর্থিক দিক শুভ।

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ৬

কন্যাকন্যা: (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)
কন্যা জাতকদের প্রেমের বাধা বিপত্তি সমাপ্ত হয়ে আসবে। কন্যা জাতকদের জন্য দিনটি সৌভাগ্যময়। পরিবারে ও কর্মক্ষেত্রে শান্তি বজায় থাকবে। আর্থিক বিষয়গুলি নিয়ে চিন্তা দূর হবে। প্রিয়জন ও বন্ধুদের সঙ্গে দেখা হতে পারে। ছোটো ভ্রমণের পরিকল্পনা করতে পারেন। শুভ দিক দক্ষিণ।

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ৬

তুলাতুলা: (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)
তুলা জাতকরা জটিল সমস্যা থেকে বেরোতে পারবেন। ফলস্বরূপ কর্মক্ষেত্রে সাফল্য পাবেন। ভাই বোন ও বন্ধুদের সঙ্গে কোনও মনোরম স্থানে ঘুরতে যেতে পারেন। নতুন করে সম্পর্ক শুরু করার জন্য দিনটি শুভ। আর্থিক যোগ শুভ।

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ৯

বৃশ্চিকবৃশ্চিক: (২৪ অক্টোবর-২২ নভেম্বর)
বৃশ্চিক জাতকদের ক্ষেত্রে দিনটি নানা পরীক্ষার মুখে দাঁড় করাবে। বৃশ্চিক জাতকদের সতর্কতা মূলমন্ত্র হওয়া উচিত। শারীরিক অসুস্থতা ও মানসিক অশান্তি ভোগাতে পারে। অহেতুক খরচ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। প্রেমের জন্য দিনটি শুভ। তবে দাম্পত্যে মনমালিন্যের সুযোগ আছে। শুভ দিক উত্তর।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ১৬

ধনুধনু: (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)
ধনু জাতকরা আর্থিক জটিলতায় জড়িয়ে পড়তে পারেন। বিতর্কিত আলোচনা ও পারিবারিক বাকবিতণ্ডা এড়িয়ে চলুন। শরীরের যত্ন নিন। ছাত্রদের জন্য সময়টি ভালো। প্রেমের ক্ষেত্রে শুভ খবর আসতে পারে।

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ৯


মকরমকর: (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)  
মকর জাতকরা কর্মক্ষেত্রে সাফল্য পাবেন। কর্মক্ষেত্রে কাজগুলি পরিকল্পনা মাফিক সম্পন্ন করতে পারবেন। অসম্পূর্ণ কাজগুলি সম্পূর্ণ করতে সহকর্মীদের সাহায্য পাবেন। শরীর সুস্থ থাকবে। প্রেম যোগ শুভ। শুভ দিক পশ্চিম।

শুভ রং: বাদামি, শুভ সংখ্যা: ৩

কুম্ভকুম্ভ: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)  
কুম্ভ জাতকদের ক্ষেত্রে পরিবারে প্রাপ্য সম্মান ফিরে পাবেন। আলোচনার মাধ্যমেই প্রেম নিয়ে সমস্যার সমাধান বেরিয়ে আসবে । দাম্পত্য জীবন সুখের হবে। ব্যবসায়ে আইনি জটিলতার সম্ভাবনা আছে। আর্থিক যোগে বাধা আছে।

শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ১

মীনমীন: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
মীন জাতকদের ক্ষেত্রে কর্মক্ষেত্রে প্রতিযোগিতার পরিবেশ বজায় থাকবে। পূর্বপরিকল্পিত কাজে অশানুরূপ সাফল্য পাবেন। কথা ও ক্রোধ নিয়ন্ত্রণ করুন। অযথা বিতর্কিত আলোচনায় নিজেকে জড়াবেন না। প্রেমের ক্ষেত্রে বাধা আসবে। শুভ দিক উত্তর।

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ১২

বাংলাদেশ সময়: ০০৫৯ ঘণ্টা, জুন ২০, ২০১৭
এসএইচ


সৈয়দপুরে ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক
আশ্রিতদের অসামাজিক কার্যক্রমে ধ্বংস আনোয়ারা পার্ক
রাতে বাতি জ্বলে না ব্যস্ততম সড়ক ও ফ্লাইওভারে
সবজির চারা উৎপাদনে যশোরে শতাধিক কৃষক লাখপতি
কুয়েতে এসি বিস্ফোরণে কমলগঞ্জের একই পরিবারের ৫ জন নিহত

Alexa