ডিআরইউতে দিনব্যাপী হেলথ ক্যাম্প ও চুক্তি সই

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চুক্তি সই অনুষ্ঠানে অতিথিরা। ছবি: বাংলানিউজ

ঢাকা: ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) উদ্যোগে সদস্য ও পরিবারের সদস্যদের নিয়ে ফ্রি হেলথ ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৭ জুলাই) ডিআরইউ সাগর-রুনি মিলনায়তনে স্মাইলএইজ বাংলাদেশ লিমিটেডের সহযোগিতায় সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত এ ক্যাম্প অনুষ্ঠিত হয়।

এতে ডিআরইউ সদস্য ও তাদের স্বামী, স্ত্রী-সন্তানরা ফ্রি চিকিৎসাসেবা নেন। হেলথ ক্যাম্পে ডায়াবেটিস ও রক্তচাপ পরীক্ষা, বডি ম্যাস ইনডেক্স (বিএমআই) নির্ণয় এবং বিভিন্ন ধরনের ব্যথা দূর করার প্রয়োজনীয় ফিজিওথেরাপির চিকিৎসা ও পরামর্শ দেওয়া হয়। স্মাইলএইজ বাংলাদেশ লিমিটেডের চিফ কনসালটেন্ট অ্যান্ড হেড অব ফিজিওথেরাপি ডিপার্টমেন্টের ডা. মাসুদ পারভেজের নেতৃত্বে একটি বিশেষজ্ঞ দল এ চিকিৎসাসেবা ও স্বাস্থ্য পরামর্শ দেন।

ক্যাম্প চলাকালীন এক অনুষ্ঠানে সংগঠনের সদস্য ও তাদের পরিবারের জন্য স্মাইলএইজ বাংলাদেশ লিমিটেডের সঙ্গে চিকিৎসাসেবা সংক্রান্ত একটি করপোরেট চুক্তি সই হয়। এক বছর মেয়াদি এ চুক্তি অনুযায়ী ডিআরইউ সদস্য এবং তাদের স্বামী, স্ত্রী-সন্তানরা বিভিন্ন ধরনের ফিজিওথেরাপি কনসালটেন্সি ও চিকিৎসায় (ইনডোর-মহাখালী ডিওএইচএস-বাসা ৪১৩ রোড-৩০) ২০ থেকে ৮০ শতাংশ বিশেষ ছাড় পাবেন। এছাড়া চাইলে বাসায় গিয়েও স্মাইলএইজ বাংলাদেশের কর্মী বিশেষ ছাড়ে বিভিন্ন ধরনের ফিজিওথেরাপি কনসালটেন্সি ও চিকিৎসাসেবা দেবেন।
 
ডিআরইউ’র সভাপতি সাইফুল ইসলামের সভাপতিত্বে ও কল্যাণ সম্পাদক কাওসার আজমের সঞ্চালনায় চুক্তি সই অনুষ্ঠানে ডিআরইউ’র যুগ্ম সম্পাদক মঈন উদ্দিন খান, স্মাইলএইজ বাংলাদেশ লিমিটেডের সিইও রাশেদ সোহরাওয়ার্দী ও চিফ কনসালটেন্ট অ্যান্ড হেড অব ফিজিওথেরাপি ডিপার্টমেন্টের ডা. মাসুদ পারভেজ বক্তব্য দেন।

এ সময় ডিআরইউ’র প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল হক ভূঁইয়া, প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক মো. মহসিন হোসেন, ক্রীড়া সম্পাদক আরাফাত দাড়িয়া, কার্যনির্বাহী সদস্য কামাল মোশারেফ প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬৩৯ ঘণ্টা, জুলাই ২৭, ২০১৮
এমএইচ/আরবি

নদীপথে আসছে গরু, চাঁদাবাজিরোধে নিরাপত্তার দাবি
নওগাঁয় হাজতির মৃত্যু
ছেলের পছন্দ বিবিএ, বাবা-মায়ের ইংরেজি!
নীলফামারীতে ঈদুল আজহার প্রথম জামাত ৮টায়
প্রধানমন্ত্রীর কাছে ১০ মিনিট সময় চেয়েছেন ড. কামাল
নির্দিষ্ট সময়ে ঘাট ছাড়ছে না কোনো লঞ্চ
ফুলবাড়িয়ায় পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু
তিন মাসের জন্য মাঠের বাইরে ডি ব্রইনা
যানবাহনের চাপ কমেছে পাটুরিয়ায়
ভোমরা হবে দেশের দ্বিতীয় বৃহত্তম স্থলবন্দর