বেরোবির গুনগুনের সভাপতি উমর ফারুক, সাধারণ সম্পাদক তিথি

বেরোবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

শিক্ষক উমর ফারুক ও শিক্ষার্থী জান্নাতুল মাওয়া তিথি।

বেরোবি,(রংপুর): বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন গুনগুনের কার্যনির্বাহী কমিটির সভাপতি হয়েছেন শিক্ষক উমর ফারুক ও শিক্ষার্থী জান্নাতুল মাওয়া তিথি।

সভাপতি উমর ফারুক বিশ্ববিদ্যালয়ের অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের শিক্ষক, লেখক ও সাংস্কৃতিককর্মী ও জান্নাতুল মাওয়া তিথি বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের ছাত্রী।

শনিবার (১০ মার্চ) বিশ্ববিদ্যালয়ের কদমতলায়, গুনগুন-রণন বইমেলা উত্তর সম্মিলন ও বনভোজন শেষে ২১ সদস্যের কার্যনির্বাহী ঘোষণা করা হয়।

কার্যনিবাহী কমিটির কোষাধ্যক্ষ মনোনীত হয়েছেন মেহেদী হাসান। কমিটির অন্যান্য সদস্যরা হলেন- কামরুল হাসান রাভি সাংগঠনিক সম্পাদক, রেহানা এ্যানি সহসাংগঠনিক সম্পাদক, জাহিদ ইকবাল পাঠাগার সম্পাদক, দিগন্ত সাহা সহপাঠাগার সম্পাদক, শেখ এইচ কে সাদ্দাম সাংস্কৃতিক সম্পাদক, আনজির লিটন সহ-সাংস্কৃতিক সম্পাদক, জাকিয়া মাফরুজা মম সমাজসেবা সম্পাদক, সাখাওয়াত সাব্বির সহ-সমাজসেবা সম্পাদক, হাসিবুজ্জামান প্রান্ত ক্রীড়া সম্পাদক, কামরুজ্জামান রিজয় সহ-ক্রীড়া সম্পাদক, মারুফ হাসন দপ্তর সম্পাদক ও সৈকত সহ-দপ্তর সম্পাদক।

কার্যনির্বাহী কমিটির অন্যান্য সদস্য হয়েছেন সাধন কুমার সরকার, রেখা, নির্মল রায়, সাকিবুল ইসলাম, মরিয়ম সিদ্দিকা রেখা ও নাজমুল ইসলাম। গুনগুনের সাবেক সহ-সভাপতি আফিফা ইশরত চেতনার নেতৃত্বে জাহিদ ইকবাল, জান্নাতুল মাওয়া তিথি, কামরুল হাসান রাভি, মেহেদী হাসান ও শেখ এইচ কে সাদ্দামের সমন্বয়ে গঠিত মনোনয়ন বোর্ড সদস্যদের মতামতের ভিত্তিতে একবছর মেয়াদী এই কমিটি গঠন করে।

বাংলাদেশ সময়: ১৬০৮ ঘণ্টা, মার্চ ১০, ২০১৮
এএটি

চৌদ্দগ্রাম থেকে ফেনী পর্যন্ত ৩৫ কিমি যানজট, চরম দুর্ভোগ
ঢাবির শতবর্ষপূর্তিতে প্রস্তাবনা আহ্বান
নৌ-প্রকৌশলী নাজমুল রিমান্ড শেষে কারাগারে
ভারতের কোম্পানির ৩ বিলিয়ন ডলার বিনিয়োগ নিবন্ধন
আইসিটি আইন নিয়ে বিএফইউজের ১০ দফা
তারেক পাসপোর্ট সারেন্ডার করেছেন
শেখ হাসিনার আমলে দেশে কোনো অভাব নেই
জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ‘উন্মুক্ত পাঠাগার’ চালু
গ্রীষ্মে হিজাবে ঢাকা চুলের যত্ন
নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

Alexa