সরানো হলো লক্ষ্মীপুর হাসপাতালের সেই সেলিমকে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

লক্ষ্মীপুর সদর হাসপাতাল। ছবি: বাংলানিউজ

লক্ষ্মীপুর: অসদাচরণ, রোগীদের হয়রানি, বাড়তি টাকায় টিকিট বিক্রিসহ বিভিন্ন অনিয়মের অভিযোগে লক্ষ্মীপুর সদর হাসপাতালের বর্হি বিভাগের টিকিট কাউন্টারের দায়িত্বে থাকা সেই সেলিমকে সরিয়ে নেওয়া হয়েছে। তার বিরুদ্ধে নেওয়া হচ্ছে বিভাগীয় ব্যবস্থা।

শুক্রবার (২ মার্চ) দুপুরে লক্ষ্মীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা. আনোয়ার হোসেন বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন।

এর আগে বৃহস্পতিবার (১মার্চ) বাংলানিউজে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ৫টাকার টিকিট ৫০! এবং বাবা নয়, চিকিৎসা নিতে আসতে হবে মায়ের সঙ্গে!’ শিরোনামে পৃথক দু’টি সংবাদ প্রকাশিত হয়। তাতে সেলিমের বিভিন্ন অনিয়মের তথ্য উঠে আসে।

লক্ষ্মীপুরের সিভিল সার্জন ডা. মোস্তফা খালেদ আহমেদ বলেন, হাসপাতালের বর্হি বিভাগের টিকিট বিক্রির দায়িত্বে থাকা সেলিমকে অনিয়মের অভিযোগে কাউন্টার থেকে সরিয়ে নেওয়া হয়েছে। তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থাও নেওয়া হচ্ছে। সেলিম দীর্ঘদিন থেকে হাসপাতালের রোগীদের অসহায়ত্বের সুযোগে পাঁচ টাকার টিকিট ৫০ টাকায় বিক্রি করছিলেন। সেলিম নানান অজুহাতে লাইনে থাকা রোগীদের কাছে টিকিট না বিক্রি করে পেছনের জানালা দিয়ে বাড়তি দামে বিক্রি, হয়রানি, রোগী ও তাদের স্বজনদের সঙ্গে অসদাচরণ করে আসছিলেন।

বাংলাদেশ সময়: ১৭২১ ঘণ্টা, মার্চ ০২, ২০১৮
এসআর/এএটি

চৌদ্দগ্রাম থেকে ফেনী পর্যন্ত ৩৫ কিমি যানজট, চরম দুর্ভোগ
ঢাবির শতবর্ষপূর্তিতে প্রস্তাবনা আহ্বান
নৌ-প্রকৌশলী নাজমুল রিমান্ড শেষে কারাগারে
ভারতের কোম্পানির ৩ বিলিয়ন ডলার বিনিয়োগ নিবন্ধন
আইসিটি আইন নিয়ে বিএফইউজের ১০ দফা
তারেক পাসপোর্ট সারেন্ডার করেছেন
শেখ হাসিনার আমলে দেশে কোনো অভাব নেই
জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ‘উন্মুক্ত পাঠাগার’ চালু
গ্রীষ্মে হিজাবে ঢাকা চুলের যত্ন
নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

Alexa