চঞ্চল চৌধুরীর প্রেমে পড়েছেন জয়া আহসান!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জয়া আহসান ও চঞ্চল চৌধুরী

নন্দিত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের উপন্যাস থেকে নির্মিত ‘দেবী’ সিনেমার প্রযোজক জয়া আহসান। এতে মিসির আলি চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী।

সম্প্রতি দু’জন একসঙ্গে অংশ নিয়েছেন টিভি অনুষ্ঠান ‘কেমেস্ট্রি’র বিশেষ একটি পর্বে। এতে ওঠে আসে এই প্রযোজক ও অভিনেতার রসায়ন। অনুষ্ঠানে দ্ব্যর্থহীন কণ্ঠে জয়া জানান, চঞ্চল চৌধুরীর প্রেমে পড়েছেন তিনি।

জয়ার ভাষ্যে, এরআগে অভিনেতা চঞ্চলকে অবশ্যই পছন্দ করতাম। ভালো লাগতো তার অভিনয়। তবে ‘মিসির আলি’ চরিত্রে তাকে অভিনয় করতে দেখে আমি সত্যিই চঞ্চলের প্রেমে পড়ে গেছি।

চঞ্চল চৌধুরী বলেন, হুমায়ূন আহমেদের সৃষ্টি ‘রানু’ চরিত্রটির প্রতি এত সংবেদনশীলভাবে জয়া ছাড়া অন্য কেউ সুবিচার করতে পারতেন না। সাম্প্রতিককালে উপমহাদেশে বিখ্যাত কোনো ব্যক্তির জীবনী নিয়ে সিনেমা নির্মাণের প্রবণতা দেখা যাচ্ছে।নওশীন নাহরিন মৌ, চঞ্চল চৌধুরী ও জয়া আহসানঅনুষ্ঠানে জয়া আরও জানান, তাকে নিয়ে বায়োপিক নির্মিত হলে সেখানে তিনি নিজেই অভিনয় করতে চান। তবে অন্য কোনো ব্যক্তির চরিত্রে তাকে যদি অভিনয় করতে বলা হয়, জয়া শহীদ জননী জাহানারা ইমামের চরিত্রে অভিনয় করার সাহস করতে চান।

এদিকে চঞ্চল চৌধুরীর পছন্দ প্রয়াত অভিনেতা হুমায়ূন ফরীদি। ফরীদিকে নিয়ে সিনেমা নির্মিত হলে তাতে চঞ্চল অভিনয় করতে চান।

রুম্মান রশীদ খানের গ্রন্থনায় ও সাইফুল ইসলামের প্রযোজনায় ‘কেমেস্ট্রি’ উপস্থাপনা করেছেন নওশীন নাহরিন মৌ। অনুষ্ঠানটির বিশেষ এই পর্ব ঈদুল আজহার ৪র্থ দিন রাত ৮টায় মাছরাঙা টেলিভিশনে প্রচার হবে।

বাংলাদেশ সময়: ২০০৩ ঘণ্টা, আগস্ট ০৮, ২০১৮
জেআইএম/

ক্লিক করুন, আরো পড়ুন: টেলিভিশন
বাজপেয়ীর শেষকৃত্যে যোগ দিতে দিল্লিতে পররাষ্ট্রমন্ত্রী
লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় জেলা শিবির সেক্রেটারি নিহত
শিক্ষাবৃত্তি পেলেন জাবির ১৪ শিক্ষার্থী
‘কোমলমতিরা ঘরে গেলেও থেমে নেই ষড়যন্ত্রকারীরা’
ব্যস্ত সময় পার করছেন মাগুরার কামারেরা
চাপ বেড়েছে শিমুলিয়া ঘাটে, পারের অপেক্ষায় ৩৫০ গাড়ি
জাবির ভর্তি পরীক্ষার অনলাইন আবেদন শুরু
‘মিস্টার ফিফটি’র জন্মদিন
খানজাহান আলী বিমানবন্দরের জন্য জমির দখল হস্তান্তর
যুক্তরাষ্ট্রে সাকিব কন্যার প্রথম স্কুল