টুম্পাকে নিয়ে নতুনভাবে তপুর ‘একটা গোপন কথা’

নিউজরুম এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

তপু ও টুম্পা খান সুমি

২০০৫ সালে মিশ্র অ্যালবাম ‘স্বপ্নচূড়া ২’-এ প্রকাশিত হয় তপুর গাওয়া ‘একটা গোপন কথা’। এরপর ২০১০ সালে তার ‘সে কে?’ নামের একক অ্যালবামে প্রকাশিত হয় এর রিমিক্স। গানটির সুবাদে সংগীতাঙ্গনে প্রশংসা কুড়ান তিনি। আট বছর পর নতুন আঙ্গিকে এটি নিয়ে হাজির হতে যাচ্ছেন তিনি।

এবার তপু একা নন, তার সঙ্গে গানটিতে দ্বৈতকণ্ঠ দেবেন ‘অপরাধী’ কাভার করে পরিচিতি পাওয়া টুম্পা খান সুমি। সোমবার (৬ আগস্ট) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তপুর সঙ্গে তোলা একটি ছবি শেয়ার করেছেন তিনি। এর ক্যাপশনে তিনি লিখেছেন, ‘প্রিয় তপু ভাইয়ার সঙ্গে।’ পরে জানা গেলো, এরই মধ্যে গানটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে।

‘একটা গোপন কথা’ প্রসঙ্গে টুম্পা বাংলানিউজকে বলেন, “কিছুদিন আগে একটি সাক্ষাৎকারে তপু ভাইয়ার ‘একটা গোপন কথা’ গেয়েছিলাম। তিনি আমার পরিবেশনা দেখেছেন। এরপর আমাকে নিয়ে গানটির নতুন সংস্করণ তৈরির ইচ্ছে প্রকাশ করেছেন জি-সিরিজের কাছে। এটি আমার জন্য অনেক বড় পাওয়া।”

তপুর সঙ্গে গাওয়ার অভিজ্ঞতা জানিয়ে টুম্পা আরও বলেন, “গিটার শেখার পর তপু ভাইয়ার ‘একটা গোপন কথা’ গানটির সুরই প্রথম তুলেছিলাম। সেই গানই তার সঙ্গে গেয়েছি ভাবলে স্বপ্ন মনে হচ্ছে! এ অভিজ্ঞতা সবসময় মনে রাখার মতো।”

শুধু ‘একটা গোপন কথা’ নয়, তপুর সঙ্গে একটি মৌলিক গান নিয়েও কাজ করছেন টুম্পা।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, আগস্ট ০৬, ২০১৮
বিএসকে

ক্লিক করুন, আরো পড়ুন: সংগীত
‘আমাদের দায়িত্ব জাতির পিতার স্বপ্ন পূরণ করা’
ঢাকা বিশ্ববিদ্যালয়ে সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক নিয়োগ
ফেনীতে জাতীয় শোকদিবস পালিত
স্বাধীনতা দিবসে ট্রাফিক পুলিশ অক্ষয়ের বার্তা
‘ব্যস্ততা’য় ভাঙল ব্রডের সংসার!
রেলপথ নির্মাণে রেকর্ড খরচ করতে চায় মন্ত্রণালয়!
কোচি এয়ারপোর্ট শনিবার পর্যন্ত বন্ধ ঘোষণা
বিনম্র শ্রদ্ধায় বরিশালে বঙ্গবন্ধুকে স্মরণ
দেখুন প্রিয়াঙ্কার বাগদানের আংটি
শোকদিবসে যত আয়োজন চট্টগ্রামে