ছবি তুলতে গিয়ে হাঙরের কবলে পড়লেন মডেল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ক্যাটরিনা জারুটসকি। ছবি: সংগৃহীত

সাদা বালু ও স্বচ্ছ পানির জন্য বিখ্যাত বাহামাসের গ্রেট এক্সুমা আইল্যান্ড। তাইতো প্রাকৃতিক সৌন্দর্যে ঘেরা এই দ্বীপটিতে প্রেমিক ও পরিবারের সদস্যদের নিয়ে ছুটি কাটাতে গিয়েছিলেন মডেল ক্যাটরিনা জারুটসকি।

ভেবেছিলেন, সেখানেই সব প্রয়োজনীয় ফটোশুট সেরে নেবেন তিনি। শুরুও করেছিলেন। কিন্তু আচমকাই দুর্ঘটনা। হাঙরের হামলা থেকে অল্পের জন্য প্রাণে বেঁচেছেন ক্যাটরিনা।

বার্তাসংস্থা বিবিসির এক প্রতিবেদনে বলা হয়, দুপুরের খাওয়া শেষ করে স্বচ্ছ পানিতে ফটোশুট করার প্রস্তুতি নেন ক্যাটরিনা। কিন্তু সেখানে আগে থেকে ঘোরাফেরা করছিলো হাঙরের একটি দল। এ কথা তাকে জানিয়েছিলেনও তার প্রেমিক। তারপরও তিনি সেখানে নেমে ছবি তুলতে যান।

পানিতে নেমে কিছুক্ষণ সাঁতার কাটার পর আচমকাই একটি হাঙর তাকে আক্রমণ করে বসে। ক্যাটরিনার হাতে কামড় বসিয়ে তাকে পানির নিচে টেনে নিয়ে যেতে শুরু করে হাঙরটি। কোনোভাবে শার্কের মুখ থেকে নিজেকে উদ্ধার করলে, সেখানে থাকা ক্যাটরিনার প্রেমিক তাকে দ্রুত পানির উপরে তুলে নিয়ে আসেন বলে প্রকাশিত ওই প্রতিবেদনে জানা যায়।

এ ঘটনার পর ক্যাটরিনাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর ফ্লোরিডায় নিয়ে আসা হয়েছে। 

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, জুলাই ১২, ২০১৮
বিএসকে

সভ্য সমাজের ভিত্তি হলো আইন
বেসরকারি শিক্ষক-কর্মচারীদের জুনের বেতনের চেক হস্তান্তর
সিসিকে নৌকার পক্ষে ৯ মেয়রের গণসংযোগ
তাসফিয়া হত্যা মামলায় ফের ২ দিনের রিমান্ডে আসিফ
ফাইনালের মহারণে মাঠে নেমেছে ফ্রান্স-ক্রোয়েশিয়া
শ্রীবরদীতে বিদ্যুৎস্পৃষ্টে শিশুর মৃত্যু
স্বর্ণ চোরাচালান মামলায় বিমান কর্মকর্তা কারাগারে
মেঘনায় নিখোঁজ ২ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার
মেঘনার জোয়ারে ভোলায় ফেরি চলাচলে বিঘ্ন, উভয় পাড়ে জট 
খালেদা আপিল শুনানি সোমবার পর্যন্ত ‍মুলতবি