২০ বছর পর…

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সালমান খান ও রাম্ভা

রাম্ভাকে মনে আছে? ১৯৯৭ সালে মুক্তিপ্রাপ্ত ‘জুড়ুয়া’ ছবিতে সালমান খানের সহশিল্পী হিসেবে কাজ করেছিলেন তিনি। পরে ১৯৯৮ সালে ‘বন্ধন’ ছবিতেও একসঙ্গে কাজ করেছেন তারা।

সালমান খানের সঙ্গে রাম্ভা ও তার পরিবারকিন্তু হঠাৎ করেই রূপালি পর্দার আড়ালে চলে যান ৯০ দশকের জনপ্রিয় এই অভিনেত্রী। ২০১০ সালে বিয়ে করে পাড়ি জমান যুক্তরাষ্ট্রে। সেখানেই এখন স্বামী, সন্তান, সংসার নিয়ে ব্যস্ত সময় কাটে তার।

পরিবার নিয়ে ক্যাটরিনা কাইফের সঙ্গে রাম্ভাএদিকে, যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত হচ্ছে সালমান খানের ‘দাবাং ট্যুর’। আর এই খবর পাওয়ার পরই তার সঙ্গে দেখা করতে চলে যান রাম্ভা। স্বামী ও সন্তান নিয়ে দেখা করেন সাল্লুর সঙ্গে।

সোনাক্ষি সিনহা ও প্রভুদেবার সঙ্গে রাম্ভা ও তার মেয়ে লাবণ্যশুধু সালমান নয়, সোনাক্ষি সিনহা, ক্যাটরিনা কাইফ, জ্যাকলিন ফার্নান্দেজ, প্রভুদেবার সঙ্গেও দেখা করেছেন রাম্ভা। তুলেছেন ছবিও। সেগুলো শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে।

জ্যাকলিন ফার্নান্দেজের সঙ্গে রাশ্বা ও তার মেয়ে লাবণ্যজ্যাকলিনের সঙ্গে তোলা একটি স্থিরচিত্র শেয়ার করে এর ক্যাপশনে রাম্ভা লিখেছেন, ‘জুড়ুয়া ১, জুড়ুয়া ২’। এই ক্যাপশনটি লেখার কারণ হলো- ‘জুড়ুয়া’তে অভিনয় করেছেন রাম্ভা। আর ‘জুড়ুয়া টু’ তে অভিনয় করেছেন জ্যাকলিন।

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, জুলাই ১২, ২০১৮
বিএসকে

ক্লিক করুন, আরো পড়ুন: বলিউড
ইয়াবাসহ গ্রেফতার ৩ আনসার সদস্য
পাখি শিকার করায় শ্রীঘরে
কাতার বিশ্বকাপে ফিফাও চায় ৪৮ দল
শপথ নিলেন নতুন সিএজি মুসলিম চৌধুরী
কক্সবাজারে ২ মাদক বিক্রেতার কারাদণ্ড
ইডিইউতে চালু হচ্ছে ‘আইজিই’ কার্যক্রম
হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড, চাচা শ্বশুরের যাবজ্জীবন
ঢাবি জাপানিজ স্টাডিজ বিভাগের আনুষ্ঠানিক যাত্রা শুরু
চলে গেলেন বলিউড অভিনেত্রী রীতা ভাদুড়ি
‘ব্যাংক ভল্টের সোনার চাকতি হয়ে গেছে মিশ্র ধাতু’