চ্যাম্পিয়নের নাম বলে লাখ টাকার পুরস্কার জেতার সুযোগ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

অপু বিশ্বাস, তাহসান ও ব্যান্ড দল ওয়ারফেজ

জনপ্রিয় ডিজিটাল বিনোদন প্লাটফর্ম লিনকাস এবার বাংলাদেশের ফুটবল প্রেমীদের জন্য নিয়ে এসেছে বিশ্বকাপ ফুটবলে জয়ী দলের নাম অনুমান করে ৫ লাখ টাকার পুরস্কার জিতে নেওয়ার সুযোগ।

এই অফারে অংশ নিতে হলে ব্যবহারকারীকে গুগল প্লে স্টোর থেকে লিনকাস (LINKUS)  অ্যাপ অথবা অ্যাপেল অ্যাপ স্টোর থেকে https://bit.ly/Linkus_RoadToFinal  ডাউনলোড করতে হবে। ১০-১৫ জুলাই সন্ধ্যা ৬টা থেকে বিশ্বকাপের ম্যাচ শেষ হওয়া পর্যন্ত অ্যাপটিতে চলবে, ‘রোড টু ফাইনাল’ নামক একটি শো। লাইভ এই শো’টি নিজের ফেসবুক প্রোফাইলে #Linkus_RoadToFinal  হ্যাস ট্যাগ করতে হবে পাবলিক পোস্ট হিসেবে। চূড়ান্ত পর্যায়ে ‘রোড টু ফাইনাল’ শো শেষে লিনকাস আইডি এবং নাম জানা যাবে।

১৫ জুলাইয়ের ফাইনাল ম্যাচে একজন ভাগ্যবান বিজয়ী পাবেন ১ লাখ টাকা। ১০, ১১ এবং ১৪ জুলাইয়ের সেমিফাইনাল এবং তৃতীয় স্থান নির্ধারনী ম্যাচে তিনজন ভাগ্যবান বিজয়ী পাবেন ৫০ হাজার টাকা করে।

এছাড়াও ৫০ জন ভাগ্যবান বিজয়ী পাণ্ডা স্পোর্টস শু পাবেন। একজন বিজয়ী হোটেল ফোর পয়েন্টস শেরাটনে সকালের নাস্তাসহ এক রাত থাকার ভাইচার পাবেন। এছাড়াও ইটারিতে ৫ জন বিজয়ী খেতে পারবেন সঙ্গীসহ।

আগামী ১৫ জুলাই সন্ধ্যায় রাজধানীর গুলশানে ফোর পয়েন্ট বাই শেরাটন হোটেলে আয়োজিত অনুষ্ঠানে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে উপস্থিত থাকবেন চিত্র নায়িকা অপু বিশ্বাস, কণ্ঠশিল্পী-মডেল-অভিনেতা তাহসান ও ব্যান্ড দল ওয়ারফেজ।

বাংলাদেশ সময়: ১৮২১ ঘণ্টা, জুলাই ১১, ২০১৮
বিএসকে

চতুর্থ উইম্বলডন শিরোপা জিতলেন জোকোভিচ
ক্রোয়েশিয়ার স্বপ্ন ভেঙে বিশ্ব চ্যাম্পিয়ন ফ্রান্স
গ্যালারিতে স্বামীর সঙ্গে বিষণ্ন ক্রোয়েশিয়ান প্রেসিডেন্ট
মাঠে ঢুকে পড়লেন দর্শক
মান্দজুকিচের গোলে ব্যবধান কমালো ক্রোয়েশিয়া
অতীতের পরিসংখ্যানও ফ্রান্সের পক্ষে
এমবাপ্পের গোলে আরও এগিয়ে গেল ফ্রান্স
ফখরুলকে ফের মহানগর উত্তরের বঞ্চিত নেতাদের চিঠি
পগবার গোলে ব্যবধান বাড়ালো ফ্রান্স
ভিডিও ভাইরালের হুমকি দিয়ে ৩ বছর ধর্ষণ!