পাওনার দায়ে ফাঁসছেন রজনীকান্তের স্ত্রী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

লতা

ঢাকা: বিজ্ঞাপনী সংস্থার বকেয়া পাওনা না মেটানোর জন্য দক্ষিণী সুপারস্টার রজনীকান্তের স্ত্রী লতার বিরুদ্ধে মামলা শুরু করার অনুমোদন দিয়েছেন সুপ্রিম কোর্ট। একটি বিজ্ঞাপন সংস্থা থেকে ঋণ নেওয়া ৬ কোটি ২০ লাখ রুপি সময় পেরিয়ে যাওয়ার পরও শোধ করতে পারেননি লতা।

এর আগে, অভিযুক্তের বিরুদ্ধে ফৌজদারি মামলা শুরু করার দাবি নস্যা‍ৎ করেছিল কর্ণাটক হাইকোর্ট। উচ্চ আদালতের সে রায়কে মঙ্গলবার (১০ জুলাই) খারিজ করলো শীর্ষ আদালত।

লতা রজনীকান্তের ‘মিডিয়া ওয়ান গ্লোবাল এন্টারটেনমেন্ট লিমিটেড’ নামে একটি বিনোদন প্রতিষ্ঠানের পরিচালক। তার এ প্রতিষ্ঠানটি বেঙ্গালুরুর ‘ব্যুরো অ্যাডভারটাইজ’ নামে একটি বিজ্ঞাপন সংস্থা থেকে ঋণ গ্রহণ করেছিল। সে ঋণ আর সময় মতো ফেরত দিতে পারেননি লতা।

২০১৪ সালে মুক্তি পাওয়া তামিল সিনেমা ‘কোচাদাইয়ান’ নির্মাণের সময় লতার ওই প্রতিষ্ঠানটি ‘ব্যুরো অ্যাডভারটাইজ’ থেকে ৬ কোটি ২০ লাখ রুপি ঋণ নিয়েছিল। এটা নিয়ে একটি জালিয়াতির মামলা করে অ্যাড ব্যুরো। মামলা ওঠে কর্ণাটক হাইকোর্টে। আদালত তার রায়ে বলে, বিষয়টি কোনও জালিয়াতির ঘটনা নয়, বরং প্রতিশ্রুতি ভঙ্গের মামলা। ফলে লতার বিরুদ্ধে কোনও ফৌজদারি মামলা হতে পারে না। সে রায়কে চ্যালেঞ্জ করেই সুপ্রিম কোর্টে যায় অ্যাড ব্যুরো।

বাংলাদেশ সময়: ০৩১৬ ঘণ্টা, জুলাই ১১, ২০১৮
এমআইএস/আরবি/

ক্লিক করুন, আরো পড়ুন: বলিউড
ভিডিও ভাইরালের হুমকি দিয়ে ৩ বছর ধর্ষণ!
প্রবীর ঘোষ হত্যা: বাপেন দ্বিতীয় দফায় রিমান্ডে
'বেঙ্গলি বিউটি'র জন্য পাঁচ মাস অনেক কষ্ট করেছি
বিশ্বকাপ ফাইনালের উন্মাদনা জামালখানে
সিনেমা হলের বড় পর্দায় ফ্রান্স-ক্রোয়েশিয়ার ফাইনাল
ঢাবি শিক্ষার্থী মারধরের ঘটনায় বহিষ্কার ৩
বিশ্বকাপ ফাইনালে ৫ম পেনাল্টিও গোল
ক্যারিয়ার ৩৬০ এর যাত্রা শুরু
ছাঁটাইয়ের প্রতিবাদে না’গঞ্জে ড্রেজার শ্রমিকদের বিক্ষোভ
ফাইনালে প্রথম আত্মঘাতী গোলের ‘রেকর্ড’ মান্দজুকিচের