‘বাঘি থ্রি’র জন্য সিরিয়ার সেনা ক্যাম্প যাবেন টাইগার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

‘বাঘি টু’ ছবির দৃশ্যে টাইগার শ্রফ

দুটি আলাদা চিত্রনাট্য নিয়ে নির্মিত হয়েছে ‘বাঘি’ (২০১৬) ও ‘বাঘি টু’ (২০১৮)। দুটি ছবিতেই প্রধান নায়ক চরিত্রে অভিনয় করেছেন বলিউড অভিনেতা টাইগার শ্রফ। প্রথমটিতে জ্যাকি পুত্র নায়িকা হিসেবে পেয়েছেন শ্রদ্ধা কাপুরকে। অপরটিতে তার বিপরীতে দেখা গেছে দিশা পাতানিকে। বক্স অফিসে শত কোটি রুপির ব্যবসা করেছে ছবি দুটি।

‘বাঘি’ ও ‘বাঘি টু’র সাফল্যের পর এবার ছবিটির তৃতীয় কিস্তি নির্মাণের সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতা আহমেদ খান। সম্প্রতি এমনটাই তথ্য প্রকাশ করেছে ভারতীয় সংবাদ মাধ্যমগুলোতে।

আগের দুই কিস্তির মতো ‘বাঘি থ্রি’তে প্রধান চরিত্রে পাওয়া যাবে টাইগার শ্রফকে। নিজের অ্যাকশন লেভেলকে আরও একধাপ এগিয়ে নিতে এরই মধ্যে নাকি সকল প্রস্তুতি নেওয়া শুরু করে দিয়েছেন টাইগার।

জানা গেছে, ‘বাঘি থ্রি’তে অভিনয়ের জন্য টাইগার এবার সিরিয়ার সেনা ক্যাম্পে প্রশিক্ষণ নিতে যাবেন।

এ প্রসঙ্গে আহমেদ বলেন, আগের দুই পর্বের অ্যাকশন দৃশ্যগুলোর থেকে ‘বাঘি থ্রি’র অ্যাকশনগুলো একেবারেই আলাদা হবে। তাই টাইগারকে তিনি সিরিয়ায় পাঠাতে চান প্রশিক্ষণ নেওয়ার জন্য। বিষয়টি নিয়ে এরইমধ্যে টাইগারের সঙ্গে আলোচনা করেছেন তিনি। সবকিছু ঠিক থাকলে আগামী নভেম্বর প্রশিক্ষণ নিতে সিরিয়া যাবেন জ্যাকি পুত্র। যেখানে তিনি এম১৬, এটি৪ ও রকেট চালানোর প্রশিক্ষণ নেবেন।

টাইগার শুধু সিরিয়াতে প্রশিক্ষণ নেবেন না সেখানে ছবিটির শুটিং হবেও বলে জানা গেছে। ছবিতে টাইগারের পাশাপাশি আর কে থাকবেন তা এখনও জানা যায়নি।

বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, জুলাই ০৯, ২০১৮
বিএসকে

ক্লিক করুন, আরো পড়ুন: বলিউড
১/১১ কুশীলবরাই উদ্বিগ্ন অভিভাবক
মরিয়ম নওয়াজের আবেগঘন অডিওবার্তা 
অর্থ সচিব মুসলিম চৌধুরীকে সিএজি পদে নিয়োগ
গলাচিপায় আড়াই লাখ রেণুপোনাসহ আটক ৩
হাসিনা-মোদির নেতৃত্বে সম্পর্কের অগ্রগতি
ভোট দিয়ে বিজয়ী করবেন, উন্নয়ন বুঝে নিবেন: লিটন
অপরিবর্তিত দল নিয়েই ফাইনালে ফ্রান্স-ক্রোয়েশিয়া
মানসিকতার পরিবর্তন হলে দারিদ্র্য বিমোচন সম্ভব
সরকার দলীয় লোকজন নির্বাচনের পরিবেশ নষ্ট করছে: বুলবুল
ব্রহ্মপুত্র-পদ্মাসহ ৩৮ নদীর পানি বাড়ছে