২০০ কোটির ঘরে রণবীরের ‘সঞ্জু’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

‘সঞ্জু’ ছবির দৃশ্যে রণবীর কাপুর

চলতি বছরের শুরুতেই মুক্তি পেয়েছিলো সঞ্জয়লীলা বনসালির বহু চর্চিত ছবি ‘পদ্মাবত’। প্রথম দিনে ছবিটি আয় করেছিলো ১৯ কোটি রুপি। সেই রেকর্ড ভাঙে টাইগার শ্রফ ও দিশা পাটানির ‘বাঘি টু’। ২৫ কোটি রুপির বেশি ব্যবসা করেছিল সে ছবি। একেই টপকে গত ১৫ জুন ২৯ কোটি ১৭ লাখ রুপির ব্যবসা করে সালমান খানের ‘রেস থ্রি’।

প্রথম দিনের ব্যবসার বিচারে এ বছর সালমানের ‘রেস থ্রি’ ছিলো বলিউডের সবচেয়ে সফল ছবি। কিন্তু সপ্তাহ দু’য়েক যেতে না যেতেই সে তকমা ছিনিয়ে নিয়েছে রণবীর কাপুরের ‘সঞ্জু’। রাজকুমার হিরানীর ছবির প্রথম দিনেই আয় করে নিয়েছিলো ৩৪ কোটি ৭৫ লাখ রুপি। প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার তিন দিনের মধ্যে ১০০ কোটির ক্লাবে প্রবেশ করে ‘সঞ্জু’।

এবার মুক্তির ছয় দিনের মধ্যে ২০০ কোটি ঘরে ঢুকে গেলো রণবীর কাপুর অভিনীত ‘সঞ্জু’।

‘সঞ্জু’ ছবির দৃশ্যে রণবীর কাপুরবিষয়টি নিশ্চিত করে বাণিজ্য গবেষক তরণ আদর্শ টুইটারে লিখেছেন, “ব্লকবাস্টার ‘সঞ্জু’। ২০০ কোটির ঘরে প্রবেশ করেছে ছবিটি।”

‘সঞ্জু’তে বলিউড সুপারস্টার সঞ্জয় দত্তের জীবনের উত্থান-পতন সবকিছুই তুলে ধরা হয়েছে। জীবনের বিপদ, পতন, লড়াকু মানসিকতা, কারাবন্দি সময়, সন্ত্রাসের অভিযোগ, মাদকাসক্তিসহ নিজের প্রথম ছবি মুক্তির দু’দিন আগে মায়ের মৃত্যুশোক এবং বাবার সঙ্গে সম্পর্ক; তার সবকিছুই রয়েছে।

ছবিতে সঞ্জয় দত্তের মা নার্গিসের চরিত্রে মনীষা কৈরালা, বাবা সুনীল দত্তের ভূমিকায় পরেশ রাওয়াল এবং সঞ্জুর বর্তমান স্ত্রী মান্যতা হিসেবে দেখা গেছে দিয়া মির্জাকে। একজন লেখকের চরিত্রে রয়েছেন আনুশকা শর্মা।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, জুলাই ০৫, ২০১৮
বিএসকে

ক্লিক করুন, আরো পড়ুন: বলিউড
মু্ক্ত হতে এখন কী করবেন বাদল ফরাজি?
বাগাতিপাড়ায় ইউএনও’র হস্তক্ষেপে বাল্যবিয়ে বন্ধ
বাংলাদেশ ভিন্ন ধরনের আন্তর্জাতিক মর্যাদায় উন্নীত
সুঘ্রানের হাট
কিশোরগঞ্জে চারটি তক্ষক জব্দ
দোহার ও নবাবগঞ্জে রথযাত্রা
সিলেটে ‘বিদ্রোহীদের’ বসানোর চেষ্টায় ২০ দল
তিনদিন ধরে পানি নেই বরিশাল জেনারেল হাসপাতালে
ধামরাইয়ে ঐতিহ্যবাহী রথযাত্রা
বাগাতিপাড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু