আমি পূজার ভক্ত হয়ে গিয়েছি: শাবনূর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

পূজা চেরি ও শাবনূর

ঈদ উপলক্ষে গত ১৬ জুন প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘পোড়ামন টু’। এতে জুটি বেঁধে কাজ করছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদ ও পূজা চেরি।

ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তির পর থেকেই ব্যাপক সাড়া পেয়ে যাচ্ছে। এ জন্য মঙ্গলবার (০৩ জুলাই) একটি অনুষ্ঠানের আয়োজন করে ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া।

যেখানে উপস্থিত ছিলেন- জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ, চিত্রনায়িকা শাবনূর, চিত্রনায়ক বাপ্পারাজ, ওমর সানি, সিয়াম আহমেদ, অমিত হাসান, চিত্রনায়িকা মৌসুমী, মৌসুমী হামিদ, অভিনেত্রী মুমতাহিনা টয়া, বাঁধন, সংগীতশিল্পী কনা ও পরিচালক রায়হান রাফি, দীপঙ্কর দীপনসহ শোবিজ অঙ্গনের অনেকে।

অনুষ্ঠানে এসে পূজার অভিনয়ের প্রশংসা করে শাবনূর বাংলানিউজকে বলেন, “আমি ‘পোড়ামান টু’ দেখেছি। ছবিটি দেখার পর পূজার ভক্ত হয়ে গিয়েছি। এতে দারুণ অভিনয় করেছেন তিনি। ছবিটি দেখার পর মনে হয় প্রায় দুই হাজার মানুষকে বলেছি ‘পোড়ামান টু’ দেখার জন্য।”

এতো বড় একজন অভিনেত্রীর কাছ থেকে সরাসরি প্রশংসা পাওয়ার অনুভূতি জানিয়ে পূজা বাংলানিউজকে বলেন, ‘আমি ছোটবেলা থেকে শাবনূর আপুর অনেক বড় একজন ভক্ত। তার কাছ থেকে এতো বড় প্রশংসা পেয়ে সত্যি আমি নিজেকে ভাগ্যবতী মনে করছি। এটি আমার জন্য আশীর্বাদ। এখন থেকে আরও ভালো কিছু করার চেষ্টা করে যাবো।’

বাংলাদেশ সময়: ১৯১৭ ঘণ্টা, জুলাই ০৩, ২০১৮
জেআইএম/বিএসকে

ক্লিক করুন, আরো পড়ুন: ঢালিউড
যেসব স্থান ভ্রমণ না করলে জীবনটাই বৃথা! (পর্ব-১)
বিশ্বের প্রাচীনতম উপাসনালয়ের সন্ধান
আমাজনে মিললো ভয়ঙ্কর পরজীবী বোলতা
মিরাজের ৩ উইকেটে বাংলাদেশের স্বস্তি
ত্রিপুরা জুড়ে অভিযানে বিপুল পরিমান মাদক জব্দ
ধারা কমিয়ে দেয়ার প্রলোভন দেখিয়ে ঘুষ বানিজ্যের চেষ্টা
রাসিক নির্বাচনে পাল্টাপাল্টি অভিযোগ লিটন-বুলবুলের
কামরান-আরিফের বিরুদ্ধে আচরণবিধি ভঙ্গের অভিযোগ
রোহিঙ্গা প্রত্যাবাসনে বাংলাদেশের পাশে রয়েছে মালয়েশিয়া
মাদারীপুরে ইউপি চেয়ারম্যানকে হাতুড়ি পেটা