২০ জুলাই বড় পর্দায় অভিষেক হচ্ছে টয়ার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মুমতাহিনা চৌধুরী টয়া

ছোট পর্দার পর এবার বড় পর্দা মাতাতে আসছেন অভিনেত্রী মুমতাহিনা চৌধুরী টয়া। নিজের অভিনীত প্রথম সিনেমা ‘বেঙ্গলি বিউটি’ নিয়ে হাজির হতে যাচ্ছেন এই লাক্স তারকা। গত ৬ জুন সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পেয়ে সিনেমাটি এখন মুক্তির প্রহর গুনছে। আগামী ২০ জুলাই সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

এ প্রসঙ্গে মঙ্গলবার (৩ জুলাই) টয়া বাংলানিউজকে বলেন, চলতি বছর ভালোবাসা দিবসে ‘বেঙ্গলি বিউটি’ মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু সেন্সর ছাড়পত্র পেতে একটু দেরি হাওয়ায় মুক্তি পিছিয়ে যায়। পরিচালক জানিয়েছেন আগামী ২০ জুলাই সিনেমাটি মুক্তি পাবে।

অভিষেক প্রসঙ্গে এই অভিনেত্রী বলেন, বড় পর্দায় বিষয়টি সবসময় বড়। সিনেমায় কাজ করার ইচ্ছে আমার শুরু থেকেই ছিল। কিন্তু এতদিন ব্যাটে-বলে না মেলায় করা হয়নি। এই প্রথম আমার সিনেমা মুক্তি পেতে যাচ্ছে। তাই মনের মধ্যে একটু ভয়ও কাজ করছে।

সিনেমাটিতে টয়াকে সত্তর দশকের একজন মেডিকেল ছাত্রীর চরিত্রে দেখা যাবে। যে কিনা রেডিও শুনে একজনের প্রেমে পড়ে যান। টয়া জানান, এই চরিত্রে নিজেকে তৈরি করতে ৭০ দশকের অনেক ছবি তাকে দেখতে হয়েছে। সেসময়ে মেয়েরা কী ধরনের পোশাক পরতেন, কীভাবে কথা বলতেন সব আয়ত্ত করেছিলেন তিনি।

‘বেঙ্গলি বিউটি’ পরিচালনা করেছেন রাহশান নুর।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, জুলাই ০৩, ২০১৮
জেআইএম/বিএসকে

ক্লিক করুন, আরো পড়ুন: চলচ্চিত্র
রোহিঙ্গাদের পাশে থাকার আহ্বান জানালেন এমিনি এরদোয়ান
রাজনাথ সিং ঢাকায় আসছেন সন্ধ্যায়
আমাগোরে স্বপ্ন কাইড়্যা নিলো সর্বনাশা যমুনা
আমি ফ্রান্সকেই এগিয়ে ‍রাখবো: কায়সার হামিদ
রোহিত-কুলদীপ জাদুতে বড় জয় ভারতের
মৃত অজিদকে জীবিত খুঁজে পেয়েছেন আদিবা!
প্লেনেই গ্রেফতার হতে পারেন নওয়াজ শরিফ ও তার মেয়ে
স্বস্তি নেই ডিম-সবজিতে, বাড়তি মাছ-মাংসের দাম
দলবেঁধে চলে রুপালি ‘কাজুলি’
নলছিটিতে তরুণীর মরদেহ উদ্ধার