অপূর্ব-মিথিলার ‘দি ডেসটিনেশন ওয়েডিং’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

অপূর্ব ও মিথিলা

অভিনেত্রী ও গায়িকা মিথিলাকে এখন নাটকে খুব কম কাজ করতে দেখা যায়। তবে বিশেষ দিবসগুলোতে তিনি নতুন নাটকে অভিনয় করে দর্শকদের চমকে দেন।

আসন্ন ঈদুল ফিতরে মিথিলার নতুন একটি নাটক টিভি পর্দায় আসছে। ৬ পর্বের বিশেষ এই নাটকটিতে তার সঙ্গে দেখা যাবে ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা অপূর্বকে। ‘দি ডেসটিনেশন ওয়েডিং’ নামের নাটকটি পরিচালনা করেছেন ওয়াসিম সিতার।'দি ডেসটিনেশন ওয়েডিং’ নাটকের একটি দৃশ্যধারাবাহিক নাটকটির গল্পে দেখা যাবে, আয়ান ও সুমাইয়ার অ্যারেঞ্জ ম্যারেজ হচ্ছে শহর থেকে বাইরে এক নামিদামি রিসোর্টে। আয়ানের এক বন্ধু জনিও এসে হাজির হন এই বিয়েতে। তিনি আয়ানকে জানান, তার আমেরিকার প্রেমিকা মায়সাকেও এই বিয়েতে আসার জন্য দাওয়াত দিয়েছেন তিনি। তবে এর কারণে রেগে যান আয়ান। তিনি চাননি মায়সা বিয়েতে আসুক। কিন্তু পরদিন সকালে মায়সা এসে ঠিকই হাজির! তাকে দেখে আয়ান ও জনি ভীষণ ভয় পেয়ে যান। কারণ এই মেয়ের কোনো ভরসা নেই,  হুট-হাট অনেক কিছু করে ফেলেন। মায়সা খুব অল্প সময়ের মধ্যেই দুই পরিবার ও সুমাইয়ার সঙ্গে খাতির জমিয়ে ফেলেন। অন্যদিকে আয়ান যখন মায়সাকে প্রশ্ন করে যে সে এখানে কেন এসেছে তখন মায়সা জানায় সে এখানে এসেছে আয়ানের বিয়ে ভেঙে আয়ানকে সঙ্গে করে নিয়ে যেতে। অতঃপর তাদের দুজনের মধ্যে চ্যালেঞ্জ হয় বিয়ে ভাঙা নিয়ে। এরপর ঘটে নানা ঘটনা...

নাটকে আয়ান চরিত্রে রয়েছেন অপূর্ব ও সুমাইয়া চরিত্রে মিথিলা। জনি ও মায়সা চরিত্রে যথাক্রমে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব ও সামজিদা তন্ময়।

ঈদের দিন থেকে ঈদের ৬ষ্ঠ দিন পর্যন্ত প্রতিদিন রাত সাড়ে ১০টায় ‘দি ডেসটিনেশন ওয়েডিং’ এসএ টিভিতে প্রচারিত হবে।

বাংলাদেশ সময়: ১১২৬ ঘণ্টা, জুন ০৮, ২০১৮
জেআইএম/আরআর

ড্রয়ের জন্য রেফারিংকে দুষছেন না মার্সেলো
জয়পুরহাটে মোটরসাইকেলের ধাক্কায় নারী নিহত
কীর্তনখোলার তীরে মানুষের ভিড় 
ঈদ শেষে ঢাকা ফিরছে মানুষ
মাতৃভূমিতে ফিরতে মরিয়া রোহিঙ্গারা
গোলের আনন্দে লম্ফঝম্প, মেক্সিকোতে ভূমিকম্প!
বাংলাদেশি দুই শিশুসহ পাচারকারী আটক
জার্মানিকে হারানোয় প্রেমে সাড়া দিলেন মেক্সিকান প্রেমিকা
হেক্সা মিশনের শুরুতেই হোঁচট খেলো ব্রাজিল
আশুলিয়ায় বাসচাপায় হেলপার নিহত