ঈদের পর মুক্তি পাবে ফেরদৌস-মৌসুমীর ‘পবিত্র ভালোবাসা’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

‘পবিত্র ভালোবাসা’ ছবির দৃশ্য

একটি মুসলিম ও হিন্দু পরিবারের দ্বন্দ্বের ছবি ‘পবিত্র ভালোবাসা’। এটি পরিচালনা করেছেন এ.কে. সোহেল। ঈদুল ফিতরে ছবিটি মুক্তির ঘোষণা দিয়েছিলেন ‘খায়রুন সুন্দরী’খ্যাত এই নির্মাতা। তবে এবার তিনি জানালেন, ছবিটির মুক্তিতে কিছুদিন বিলম্ব হবে।

আগামী জুলাইতে মুক্তি পাবে ফেরদৌস-মৌসুমী অভিনীত ‘পবিত্র ভালোবাসা’। মুক্তিকে সামনে রেখে রোববার (৩ জুন) ইউটিউবে প্রকাশ করা হয়েছে ছবিটির ট্রেলার।

পরিচালক এ.কে. সোহেল বাংলানিউজকে বলেন, ঈদে ‘পবিত্র ভালোবাসা’ মুক্তির জন্য পুরোপুরি প্রস্তুত করতে পারিনি। এখনও অল্প কিছু কাজ বাকি রয়েছে। সেগুলো শেষ করে আগামী জুলাই মাসে ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি দিতে পারবো।

গত ১২ এপ্রিল ছবিটিকে সেন্সর বোর্ড থেকে কর্তণ সাপেক্ষে ছাড়পত্রের অনুমতি পায়।

ছবিটিতে মৌসুমী ও ফেরদৌসের পাশাপাশি আরও রয়েছেন মাহিয়া মাহির রোকন উদ্দিন, সুচরিতা, সাদেক বাচ্চু, আফজাল শরীফ, প্রবীর মিত্র, ইলিয়াস কোবরা প্রমুখ।

‘পবিত্র ভালোবাসা’র কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ পরিচালক নিজেই লিখেছেন। এর সংগীত পরিচালনা করছেন ইমন সাহা। কণ্ঠ দিয়েছেন এন্ড্রু কিশোর, সুবীর নন্দী, সামিনা চৌধুরী, মমতাজ, কনা, পলাশ, কিশোর ও মনির খান।

২০১৬ সালের কর্ণফুলী নদীর তীরের বোয়ালখালী থেকে শুরু হয়েছিলো ‘পবিত্র ভালোবাসা’র শুটিং। এটি প্রযোজনা করেছে চাঁটগা ফিল্ম। পরিবেশনায় রয়েছে মেঘলা চলচ্চিত্র।

** ‘পবিত্র ভালোবাসা’ ছবির ট্রেলার

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, জুন ৩, ২০১৮
জেআইএম/

ক্লিক করুন, আরো পড়ুন: চলচ্চিত্র
ঈদে দর্শনার্থীদের চোখ লালবাগ কেল্লায়
জার্মানি খুব বাজে খেলেছে: কোচ লো
ড্রয়ের জন্য রেফারিংকে দুষছেন না মার্সেলো
জয়পুরহাটে মোটরসাইকেলের ধাক্কায় নারী নিহত
কীর্তনখোলার তীরে মানুষের ভিড় 
ঈদ শেষে ঢাকা ফিরছে মানুষ
মাতৃভূমিতে ফিরতে মরিয়া রোহিঙ্গারা
গোলের আনন্দে লম্ফঝম্প, মেক্সিকোতে ভূমিকম্প!
বাংলাদেশি দুই শিশুসহ পাচারকারী আটক
জার্মানিকে হারানোয় প্রেমে সাড়া দিলেন মেক্সিকান প্রেমিকা