ঈদে সজল-মেহজাবিনের ‘শেষ পৃষ্ঠা’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মেহজাবিন ও সজল

বাঁধন একজন সমাজকর্মী। তিনি স্বেচ্ছায় রক্তদানের একটি সংগঠন পরিচালনা করেন। পাশাপাশি একটি কোম্পানিতে চাকরিও করেন। বাঁধনের অফিসের বস তন্ময় বাঁধনকে ভালবাসেন। কিন্তু তিনি তা মুখে প্রকাশ করতে পারেন না।

হঠাৎ একদিন বাঁধন দুর্ঘটনার কবলে পড়েন। এ দুর্ঘটনার কারণে বেকার মৃদুলের চাকরির ইন্টারভিউ আটকে যায়। এতে বিপাকে পড়েন এই তরুণ। এরপর বাঁধন তার অফিসেই মৃদুলের চাকরির ব্যবস্থা করেন। এরপর গল্প মোড় নেয় অন্যদিকে।

এমনই গল্পে নির্মিত হয়েছে টেলিছবি ‘শেষ পৃষ্ঠা’। আজাদ আল মামুনের নির্দেশনায় এতে বাঁধন চরিত্রে অভিনয় করেন মেহজাবিন চৌধুরী, বেকার মৃদুলের চরিত্রে অভিনয় করেছেন আবদুন নূর সজল ও বস তন্ময়ের চরিত্রে অভিনয় করেছেন এস এন জনি।

এ প্রসঙ্গে আজাদ আল মামুন বলেন, প্রচণ্ড ঝড় বৃষ্টি উপেক্ষা করে সৃষ্টিকর্তার ইচ্ছায় ভালোভাবে শুটিং শেষ করতে পেরেছি। আমার টিমের সবাই অনেক কষ্ট করেছেন। বিশেষ করে অভিনেতা-অভিনেত্রী সবাই অনেক বেশি আন্তরিক ছিলেন। তাই কাজটি শেষ করতে পেরেছি।

ঈদুল ফিতরে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে 'শেষ পৃষ্ঠা' নাটকটি প্রচারিত হবে। এতে আরও অভিনয় করেছেন মীর শহীদ, আজম খান, এম এইচ ফয়সাল, আবির খান, নুসরাত দোলনসহ আরও অনেকে।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, মে ১৩, ২০১৮
জেআইএম/আরআর

বিমানের প্রথম ড্রিমলাইনারি ‘আকাশবীণা’ আসছে রোববার
দই, দই মেকারে 
রওনক-ঊর্মিলার ‘বড় বল ছোট বল’
শিমুলিয়া ঘাট পরিদর্শনে নৌ-পুলিশের ডিআইজি
নীলফামারীতে বৈদ্যুতিক খুঁটির চাপায় বৃদ্ধের মৃত্যু
বাগেরহাটে সাড়ে ১২ কেজি গাঁজাসহ আটক ২
'আমাদের “এ” দল যথেষ্ট ভালো খেলেছে'
খুলনার রাষ্ট্রায়ত্ত পাটকলের শ্রমিকদের অবরোধ প্রত্যাহার
‘মাঈন উদ্দিনসহ ছুরি কেনে, সেই ছুরিতে খুন’
আগরতলায় বন্যপাখি-কুকুর উদ্ধার