সব অশুভ শক্তির হাত থেকে তোকে রক্ষা করবো: সানি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মেয়ে নিশার সঙ্গে সানি লিওন

আট বছরের আসিফাকে গণধর্ষণ করে খুনের ঘটনায় সারা দেশ যখন আতঙ্কিত, তখন নিজের মেয়ে নিশাকে নিয়েও বেশ আতঙ্কে রয়েছেন বলিউড অভিনেত্রী সানি লিওন।

শনিবার (১৪ এপ্রিল) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্থিরচিত্র শেয়ার করেছেন সানি। যেখানে দেখা যাচ্ছে মেয়েকে নিজের বুকের ভেতর লুকিয়ে রেখেছেন তিনি।

মেয়ে নিশার সঙ্গে সানি লিওন ও ড্যানিয়েল ওয়েবার দম্পতিছবিটির ক্যাপশনে ‘রইস’খ্যাত এই তারকা লিখেছেন, ‘আমি ওয়াদা করছি, বাইরের যে কোনও অশুভ শক্তির হাত থেকে তোকে রক্ষা করবো। তার জন্য যদি আমাকে নিজের জীবন বাজি রাখতে হয়, আমি তাতেও পিছ পা হবো না।’

তিনি আরও লিখেছেন, ‘খারাপ মানুষদের হাত থেকে শিশুদের রক্ষা করা অভিভাবকদের দায়িত্ব। তাই বলে শিশুদের কাছ থেকে শৈশব চুরি করে নিলে হবে না। সন্তানকে আরও বেশি কাছে টেনে নিতে হবে আমাদের।’

নিশা, আশার ও নোয়ার সঙ্গে সানি লিওন ও ড্যানিয়েল ওয়েবার দম্পতিগত বছরের জুলাইতে মহারাষ্ট্রের লাতুর থেকে নিশাকে দত্তক নিয়েছিলেন সানি লিওন ও ড্যানিয়েল ওয়েবার দম্পতি।

নিশা ছাড়াও সানি-ড্যানিয়েলের আরও দুই সন্তান রয়েছে। তাদের নাম আশার ও নোয়া। এ বছর সারোগেসির পদ্ধতির (গর্ভ ভাড়া) মাধ্যমে এই দুই যমজ সন্তানের জন্ম হয়।

বাংলাদেশ সময়: ১৯২৯ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০১৮
বিএসকে

অন্তর্ভুক্ত বিষয়ঃ বলিউড
চট্টগ্রামে বাংলা একাডেমির বইমেলা, অভিধানের চাহিদা বেশি
গৃহবধূ হত্যার জেরে স্বামীর বাড়িতে হামলা-ভাঙচুর, আহত ৪
গাফিলতিতে লোকজন মরবে কেন প্রশ্ন ত্রাণমন্ত্রীর
ভারত-বাংলাদেশ সম্পর্ক মজবুতে আগ্রহী বিজেপি
কোটা সংস্কারের সবশেষ অবস্থান জানতে চায় কমিটি
মিঠামইনে বজ্রপাতে নারীর মৃত্যু
মিথ্যা ঘোষণায় আনা ৩ ট্রাক কসমেটিকস আটক
বীরগঞ্জে নিখোঁজ কৃষকের মরদেহ উদ্ধার
ভুয়া প্রশ্নপত্র সরবরাহের প্রতারণায় কু‌ড়িগ্রামে আটক ৩
ধামরাইয়ে বংশী নদীর উপর সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন

Alexa