আবার আসছেন ‘দ্য রক’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

‘র‌্যামপেজ’ ছবির দৃশ্যে ডোয়াইন জনসন

রেসলিং রিং ছেড়ে হলিউডে নাম লেখানো অভিনেতা ডোয়াইন জনসন এখন সবার কাছে ‘দ্য রক’ নামেই পরিচিত। দর্শকদের কাছে ‘দ্য রক’ মানেই অন্যরকম এক উন্মাদনা আর দম বন্ধ করা সব অ্যাকশন। রেসলিংয়ের মাঠ যেমন কাঁপিয়েছেন তেমনি কাঁপিয়ে চলছেন সিনেমার পর্দা।

২০০১ সালে ‘দ্য মাম্মি রিটার্নস’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে হলিউডে যাত্রা শুরু করেন। প্রথম ছবিতেই দর্শকদের মন জয় করে নেন। এরপর প্রায় অর্ধশতাধিক ছবিতে অভিনয় করেছেন। যার মধ্যে ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ সিরিজসহ বেশ কয়েকটি ছবি বক্স অফিসে সাফল্য পেয়েছে।

এখনও পর্যন্ত সিনেমা থেকে প্রায় ৬৫ মিলিয়ন মার্কিন ডলার পারিশ্রমিক নিয়েছেন ডোয়াইন জনসন। ২০০২ সালে ‘দ্য স্করপিয়ান কিং’ ছবিতে সাড়ে পাঁচ মিলিয়ন ডলার পারিশ্রমিক নিয়ে রেকর্ড গড়েছিলেন হলিউডের এই অভিনেতা। এমনকি ২০১৬ সালে হলিউডের সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেতা ছিলেন তিনি।

গত ডিসেম্বরে বড়দিন উপলক্ষে মুক্তি পায় ফ্যান্টাসি অ্যাডভেঞ্চার ছবি ‘জুমানজি: ওয়েলকাম টু দ্য জঙ্গল’। ‘জুমানজি’ সিরিজের নতুন এ ছবিটি আয় করে নেয় প্রায় ৯৫০ মিলিয়ন ডলার। এই সাফল্যের রেশ কাটতে না কাটতেই দরজায় কড়া নাড়ছে তার অভিনীত আরও একটি ছবি। এর নামর‌্যামপেজ’।

আগামী ১৩ এপ্রিল মুক্তি পাবে বৈজ্ঞানিক কল্পকাহিনীনির্ভর এ ছবি। আন্তর্জাতিক মুক্তির দিনেই ছবিটি মুক্তি দিচ্ছে বাংলাদেশের স্টার সিনেপ্লেক্স।

ব্র্যাড পেটন পরিচালিত এ ছবির প্রধান চরিত্রে থাকছেন ডোয়াইন জনসন। তার সঙ্গে আরও রয়েছেন- নাওমি হ্যারিস, মার্লে শেলটন, জেফ্রি ডিন মরগ্যান, জেইক লেসি প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, এপ্রিল ১২, ২০১৮
বিএসকে

অন্তর্ভুক্ত বিষয়ঃ হলিউড
চট্টগ্রাম ইন্ডিপেনডেন্ট বিশ্ববিদ্যালয়ে কর্মশালা 
প্রতিপক্ষকে ফাঁসাতে সন্তানকে খুন করেন বাবা
বৃষ্টি আইনে হারা নিয়ে ক্ষুব্ধ কলকাতার অধিনায়ক
দৌমা পরিদর্শনে রাসায়নিক বিশেষজ্ঞরা
কলা‌রোয়ায় ‘বন্দুকযুদ্ধে’ ধর্ষক নিহত
সমুদ্র ও স্থল বন্দরে দুর্নীতি বন্ধে একগুচ্ছ সুপারিশ
গোবিন্দগঞ্জে নৈশকোচ-ট্রাক সংঘর্ষে নিহত ৪
কোপা দেল রে শিরোপা জিতলো বার্সা
হাতের লেখার জন্য শোকগাথা
গোবিন্দগঞ্জে ৬০০ পিস ইয়াবাসহ যুবক আটক

Alexa