সে স্ত্রী, মা এবং সফল নারী: অমিতাভ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

অমিতাভ বচ্চনের শেয়ার করা ছবি দুটি

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী জয়া বচ্চন। সত্যজিৎ রায় পরিচালিত বাংলা ছবি ‘মহানগর’র মধ্য দিয়ে ১৯৬৩ সালে চলচ্চিত্র দুনিয়ায় পা রাখেন তিনি। ১৯৭১ সালে মুক্তিপ্রাপ্ত ‘গুড্ডি’তে অভিনয় করে বলিউড অভিষেক হয় তার।

এরপর ‘ফিজা’, ‘উপহার’, ‘কৌশিশ’, ‘কোরা কাগজ’, ‘অভিমান’, ‘চুপকে চুপকে’, ‘শোলে’, ‘কাভি খুশি কাভি গাম’, ‘সিলসিলা’, ‘কাল হো না হো’র মতো ব্লকবাস্টার ছবি ভক্তদের উপহার দিয়েছেন তিনি।

সোমবার (০৯ এপ্রিল) ছিলো বলিউডের এই অভিনেত্রীর ৭০তম জন্মদিন। এ উপলক্ষে আয়োজন করা হয়েছিলো এক জমকালো পার্টির। যেখানে উপস্থিত ছিলো বলিউডের বহু তারকা।  

এদিকে স্ত্রীর ৭০তম জন্মদিনে সাদা-কালো ও রঙিন দুটি ছবি শেয়ার করেছেন অমিতাভ। যার একটিতে দেখা যাচ্ছে- মেয়েকে কোলে নিয়ে আছেন জয়া পাশেই দাঁড়িয়ে আছেন অমিতাভ। অপর ছবিতে মাকে জড়িয়ে ধরেছেন ছেলে অভিষেক বচ্চন ও মেয়ে শ্বেতা নন্দা।

ছবির দুটির ক্যাপশনে অমিতাভ বচ্চন লিখেছেন, ‘মাঝরাতে ফোন কলে শুভেচ্ছা ও শুভকামনা পাওয়া, মিষ্টি খাওয়ানো; ভালোবাসা ও পরস্পর মিলেমিশে থাকার উপহার পাওয়া, ৭০তম জন্মদিনে পা রাখা... সে স্ত্রী ও মা এবং সফল নারী। তাকে  আবেগ ও ভালোবাসা বিলিয়েছি... জন্মদিনের কার্ডে নিজের হাতে শুভেচ্ছা লিখেছি... এই বিশেষ দিনে কৃতজ্ঞভরে তার সঙ্গে কাটানো প্রতিটি মুহূর্ত মনে পড়ছে...নীরবে... এখনও এবং জ্বলজ্বলে…।’

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, এপ্রিল ১০, ২০১৮
বিএসকে

ঝিনাইদহে বিএনপির ৬ নেতাকর্মী আটক
ভাঙলো ইমরান খানের তৃতীয় বিয়েও?
বসুন্ধরা সিটিতে অপো এফ৭ বিক্রির উদ্বোধন
বইছে কালবৈশাখী, হতে পারে শিলাবৃষ্টি
কানাডা ও আমেরিকায় মুক্তি পাচ্ছে পরীর ‘স্বপ্নজাল’
কিরগিজস্তানকে হারিয়ে ফাইনালে বাংলাদেশ
কাঁঠালবাড়ী-শিমুলিয়া রুটে নৌযান চলাচল বন্ধ
সোনারগাঁওয়ে ৩য় শ্রেণির ছাত্রী ধর্ষণ, অভিযোগে আটক ৪
ভোটারদের নজর কাড়তে ১৯১ প্রার্থীর দৌড়ঝাঁপ
চুক্তি বাস্তবায়নে সিলেটে চা শ্রমিকদের বিক্ষোভ

Alexa