টানা তিন ঘণ্টা মোটরসাইকেল চালালেন বরুণ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বরুণ ধাওয়ান

সুজিত সরকার পরিচালিত ‘অক্টোবর’ ছবিতে একেবারে ভিন্ন চরিত্রে হাজির হয়েছেন বরুণ ধাওয়ান। গত ১২ মার্চ ইউটিউবে প্রকাশিত হয়েছে এর ট্রেলার। এরপর থেকেই সকলের প্রশংসা কুড়াতে শুরু করেছেন বলিউডের এই অভিনেতা।

‘অক্টোবর’ ছবিতে বরুণ হোটেল ম্যানেজমেন্টের ছাত্র। সুজিত অত্যন্ত সততার সঙ্গে ছবি নির্মাণ করেন। আর ছবির বিষয়ের গভীরে গিয়ে কাজ করেন। তাই এই পরিচালক চেয়েছিলেন, বরুণ সেই সব কাজ করুক, যা একজন হোটেল ম্যানেজমেন্টের ছাত্রকে করতে হয়। বরুণ নিজেও পছন্দ করেন চরিত্রের গভীরে গিয়ে কাজ করতে। তাইতো হোটেলের বাথরুম পরিষ্কার, ঘর গোছানো, বাসন মাজা, কাপড় কাচা—সব কাজই করেছেন মুখ বুজে।

বরুণ ধাওয়ানএখানেই শেষ নয়, ছবির প্রয়োজনে টানা তিন ঘণ্টা মোটরসাইকেলও চালিয়েছেন ‘জুড়ুয়া’খ্যাত এই তারকা। সম্প্রতি এমনটাই তথ্য প্রকাশ করেছে ভারতীয় সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামা।

প্রকাশিত ওই প্রতিবেদনে জানা যায়, ছবির দৃশ্যের প্রয়োজনে দিল্লির হাইওয়েতে টানা তিন ঘণ্টা মোটরসাইকেল চালিয়েছেন বরুণ। আর এটি করতে গিয়ে নাকি অনেকটাই ঘাবড়ে গিয়েছিলেন ডেভিডপুত্র।

সম্প্রতি এক সাক্ষাৎকারে বরুণ বলেন, এই প্রথম আমি হাইওয়েতে মোটরসাইকেল চালালাম। তাও আবার ভোর ৪টা বাজে। সুজিত দাদা ছবিতে একটি লং ড্রাইভের দৃশ্য রাখতে চেয়েছেন। তাই শীতের রাতে আমাকে দিয়ে তিন ঘণ্টা মোটরসাইকেল চালিয়েছেন। আমি ভয় পেয়েছিলাম কিন্তু তাকে (সুজিত সরকার) নিরাশ করতে চাইনি।

‘সুঁই ধাগা’ ছবির দৃশ্যে আনুশকার সঙ্গে বরুণমজার ব্যাপার হলো- যশরাজ ফিল্মস প্রযোজিত ‘সুঁই ধাগা’ ছবিতে আনুশকাকে পেছনে নিয়ে টানা ১০ ঘণ্টা সাইকেল চালিয়েছেন বরুণ।   

আগামী ১৩ এপ্রিল মুক্তি পাবে ‘অক্টোবর’। ছবিতে বরুণের সহশিল্পী হিসেবে রয়েছেন বনিতা সান্ধু।

** ‘অক্টোবর’ ছবির ট্রেলার

বাংলাদেশ সময়: ০৮১৭ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০১৮
বিএসকে

অন্তর্ভুক্ত বিষয়ঃ বলিউড
রুয়েট ক্যাম্পাসে বাসচালককে কুপিয়ে হত্যা
বিখ্যাত ক্রিকেটার শচীনের জন্ম
রানাপ্লাজা ধসের পঞ্চম বছর
বাকপটুতায় সুনাম মকরের, ভ্রমণের পরিকল্পনা মিথুনের
ববিতে তদন্ত কমিটি গঠন
যশোরে প্রেমিককে পুড়িয়ে হত্যার চেষ্টা
রাবির ৭ ক্যাটাগরির নির্বাচনে সাদা প্যানেলের বড় জয়
টাকার বিনিময়ে আদালতের নথি পরিবর্তন, গ্রেফতার ৩
দীঘিনালায় সাড়ে ৩শ’ রাউন্ড গুলি উদ্ধার, যুবক আটক
কুমিল্লায় খালেদা জিয়ার দুই মামলার পরবর্তী শুনানি ৭ জুন

Alexa