যোধপুর কেন্দ্রীয় কারাগারে সালমান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

যোধপুর আদালতের সামনে সালমান খান

হরিণ শিকার মামলায় বলিউড সুপারস্টার সালমান খানকে ৫ বছরের সাজা দিয়েছেন আদালত। বৃহস্পতিবার (০৫ এপ্রিল) দুপুরে রায় ঘোষণার পর সালমান খানকে হাতকড়া পরিয়ে ভারতের রাজস্থান রাজ্যের যোধপুর কেন্দ্রীয় কারাগারে নিয়ে যাওয়া হয়।

ভারতীয় সময় দুপুর ২টা ৫০ মিনিটে সালমানকে বহনকারী একটি পুলিশের গাড়ি আদালত থেকে কারাগারে প্রবেশ করে। চারপাশে ব্যাপক নিরাপত্তা ছিলো। সেসময় সেখানে অবস্থানরত উৎসুক জনতা ভিড় করে। তখন পুলিশ লাঠিচার্জ করে জনতাকে ছত্রভঙ্গ করে দেয়।

যোধপুর কেন্দ্রীয় কারাগারে সালমানএদিন, মধ্যাহ্নভোজের পর সালমানের রায় পড়ে শোনান যোধপুরের বিচারিক আদালত। তখন রায়ে ৫ বছরের সাজার সঙ্গে ভাইজানকে ১০ হাজার রুপি অর্থদণ্ডও দেওয়া হয়।

রায় ঘোষণার পর সালমান খান আদালতে কান্নায় ভেঙ্গে পড়েন। তখন বাবা সেলিম খানের সঙ্গে মোবাইলে কথা বলার জন্য আদালতের কাছে অনুরোধ করেন সল্লু। আদালত তাকে অনুমতি প্রদান করেন। তবে তাদের মধ্যে কি কথা হয়েছে তা জানা যায়নি।

এর আগে ২০০৭ সালে একই মামলায় সালমান খানকে বেশ কিছুদিন জেলে থাকতে হয়েছিলো। তখন তাকে কারাগারে ভিআইপি সুবিধা প্রদান করা হয়। কিন্তু এবার আর কোনো রকম বাড়তি সুবিধা প্রদান করা হবে না বলে সাফ জানিয়ে দিয়েছে কারা কর্তৃপক্ষ। সাধারণ কয়েদির মতোই কারাগাবাস করতে হবে তাকে।

বাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০১৮
জেআইএম/বিএসকে

অন্তর্ভুক্ত বিষয়ঃ বলিউড
জলাবদ্ধতা দূরীকরণে নারায়ণগঞ্জে দুই এমপির উদ্যোগ
সোনারগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু
মিরপুরে আগুনে দগ্ধ হয়ে তামীমের পর মৃত্যু হলো মা মিনার
পাচারকালে চুয়াডাঙ্গা সীমান্তে ৩৭ কেজি স্বর্ণ জব্দ
সিলেটে মশা নিধনের দাবিতে মশারি মিছিল
মূলধারার শিক্ষায় অটিস্টিকদের অন্তর্ভুক্তি বিষয়ক সেমিনার
তথ্যপ্রযুক্তি সম্প্রসারণে নারীর ক্ষমতায়ন বাড়বে
প্রেম প্রত্যাখান করায় স্কুলছাত্রীকে মারধর
ভালো নেই মুক্তামনি!
কার্ড জালিয়াতির হোতা শরিফুল ৪ দিনের রিমান্ডে

Alexa