‘কাবিল’ খ্যাত অভিনেতা নরেন্দ্র ঝাঁ আর নেই

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

একটি চলচ্চিত্রের দৃশ্যে অভিনেতা নরেন্দ্র ঝাঁ

ভারতীয় চলচ্চিত্র অভিনেতা নরেন্দ্র ঝাঁ মারা গেছেন। বুধবার (১৪ মার্চ) ভোর ৫টার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে ৫৫ বছর বয়সের এই অভিনেতা মৃত্যুবরণ করেন। 

‘কাবিল’ খ্যাত এই অভিনেতার গাড়িচালক লক্ষ্মণ সিং বলেন, ‘মঙ্গলবার (১৫ মার্চ) রাতেও তিনি ভালো ছিলেন। আমাদের সঙ্গে খুব ভালোভাবে কথা বলেছেন। সবই ঠিক ছিলো। হঠাৎ ভোর ৪টার দিকে তিনি বুকে ব্যথা অনুভব করেন। আমরা সঙ্গে সঙ্গে তাকে নিকটস্থ একটি হাসপাতালে নিয়ে যাই। কিন্তু ততক্ষণে সব শেষ হয়ে যায়’।    

কিছুদিন আগে বুকের ব্যথা নিয়ে মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি হন নরেন্দ্র। এরপর কিছুটা সুস্থ হয়ে হাসপাতাল থেকে স্ত্রী পঙ্কজা ঠাকুরকে সঙ্গে নিয়ে নিজের ফার্মহাউজে ওঠেন। সেখানেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন প্রশংসিত এ অভিনেতা।

২০১২ সালে ‘ফান্টুস’র ছবির মধ্য দিয়ে বলিউডের পা রাখেন নরেন্দ্র ঝাঁর। এরপর ‘হায়দার’, ‘ফোর্স’, ‘মহেঞ্জোদারো’, ‘রইস’, ‘হামারি আধুরি কাহানি’, ‘নেতাজি সুভাষচন্দ্র বোস, ও ‘কাবিল’সহ বহু ছবিতে পার্শ্ব চরিত্রে অভিনয় করে নিজের যোগ্যতার প্রমাণ দেন। 

নরেন্দ্র ঝাঁর জন্ম ভারতের বিহারের মধুবনীতে। চলচ্চিত্রে আসার আগে দীর্ঘদিন তিনি ছোট পর্দা দাপিয়ে বেড়িয়েছেন। ‘বেগুসরাই’, ‘এক ঘর বানাউঙ্গা’, ‘সুপারকপস ভার্সেস সুপারভিলেনস’সহ বহু জনপ্রিয় ধারাবাহিকে নাটকের অভিনেতা তিনি।

তার মৃত্যুতে বলিউড পাড়ায় শোকের ছায়া নেমে এসেছে। অনেকে টুইট করে শোক প্রকাশ করেন।

সবশেষ সালমান খানের ‘রেস থ্রি’-তে তার অভিনয় করার কথা জানা যায়। 

বাংলাদেশ সময়: ১৬১৬ ঘণ্টা, মার্চ ১৪, ২০১৮
জেআইএম/এইচএ/

‘কলঙ্ক’র শুটিংয়ে আহত আলিয়া
নগরমুখী মানুষের স্রোতে বাড়ছে রোগীও
‘হেঁচকি’ থামাবেন যেভাবে
একাদশে ব্যাপক পরিবর্তন আনছেন সাম্পাওলি
চাঁপাইনবাবগঞ্জে জেএমবির ৩ সক্রিয় সদস্য আটক
বাকেরগঞ্জে ট্রলারডুবিতে ২ শিশুর মরদেহ উদ্ধার
কলারোয়ায় জামাইয়ের চড়ে শ্বশুরের মৃত্যু
সাগরে ট্রলারডুবি: বাঁশখালীর ২১ মাঝিমাল্লা নিখোঁজ
কাঁঠালবাড়ী-শিমুলিয়া রুটে লঞ্চ চলাচল শুরু
চাঁদপুর-ঢাকা নৌরুটে লঞ্চ চলাচল বন্ধ