সিরাজ হায়দারকে চিরবিদায় দিলো এফডিসি, দাফন মুন্সীগঞ্জে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

এফডিসিতে সিরাজ হায়দারের জানাজার নামাজ

ঢাকা: দীর্ঘদিনের কর্মস্থল থেকে শেষ বিদায় নিলেন বর্ষীয়ান চলচ্চিত্র অভিনেতা সিরাজ হায়দার। বৃহস্পতিবার (১১ জানুয়ারি) দুপুর দেড়টায় তার মরদেহ বিএফডিসিতে (বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশন) নেওয়া হয়। দুপুর ২টায় সেখানে তার জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। 

সিরাজ হায়দারকে শেষবারের মতো দেখতে এফডিসিতে উপস্থিত হয়েছিলেন অভিনেতা সৈয়দ হাসান ইমাম, চিত্রনায়ক আলমগীর, ওমর সানী, হেলাল খান, আরজু, পরিচালক সমিতির মহাসচিব মুশফিকুর রহমান গুলজার, সাধারণ সম্পাদক বদিউল আলম খোকন, শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান প্রমুখ। 

সিরাজ হায়দারের জানাজার নামাজে তার পরিবারের সদস্যরাও এফডিসিতে উপস্থিত ছিলেন। তার বড় ছেলে নাট্যনির্মাতা লেলিন হায়দার বাংলানিউজকে বলেন, বাবার মরদেহ গ্রামের বাড়ি মুন্সীগঞ্জ জেলার মীরকাদিম দরগাবাড়িতে নেওয়া হচ্ছে। বাবার ইচ্ছেতে বাদ মাগরিব তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

ভোর সোয়া ৬টার দিকে রাজধানীর কল্যাণপুরের নিজ বাসাতে হৃদরোগে আক্রান্ত হয়ে ৭১ বছর বয়সে সিরাজ হায়দার মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে স্ত্রী অভিনেত্রী মিনা হায়দার, দুই ছেলে, এক মেয়ে ছাড়াও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন তিনি। 

সদ্য প্রয়াত এই অভিনেতা দীর্ঘ অভিনয় জীবনে মঞ্চ, যাত্রা, টিভি ও চলচ্চিত্রে কাজ করেছেন। অভিনয়ের পাশাপাশি পরিচালনাতেও নাম লিখিয়েছিলেন তিনি। 

**অভিনেতা সিরাজ হায়দার আর নেই 

বাংলাদেশ সময়: ১৬১৮ ঘণ্টা, ১১ জানুয়ারি, ২০১৮
জেআইএম/আরআর
 

সরাইলে সড়ক দুর্ঘটনায় নিহত ২
সরকারি কর্মীদের জনকল্যাণে কাজ করতে বললেন প্রধানমন্ত্রী
সিএমপির ডিবি কার্যালয়ে আগুন
২৬ জুলাইয়ের মধ্যে খালেদার আবেদন নিষ্পত্তির নির্দেশ
উচ্চশিক্ষার গুণগতমান বাড়াতে সাদার্নে কর্মশালা
আগুনমুখা নদী ভাঙনে হুমকিতে ৪ গ্রাম
কাবুলে আত্মঘাতী হামলায় অল্পে বাঁচলেন ভাইস প্রেসিডেন্ট
জনপ্রশাসন পদক পেলেন ৪২ ব্যক্তি-প্রতিষ্ঠান 
বৈচিত্র্যময় ৭ কারাগার
ফ্লাইওভারে উঠার সময় ট্রাকের ধাক্কায় বৃদ্ধ নিহত