বাড়ানো হলো সালমানের নিরাপত্তা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

যোধপুর আদালতের সামনে সালমান খান

গত ৫ জানুয়ারি একটি মামলার শুনানিতে অংশ নিতে যোধপুর আদালতে গিয়েছিলেন সালমান খান। যেখানে বলিউডের এই সুপারস্টারকে খুনের হুমকি দিয়েছিলেন গ্যাংস্টার লরেন্স বিশ্বনয়। এবার তার শুটিং সেটের পাশে ঘোরাঘুরি করতে দেখা গেলো সশস্ত্র কিছু লোকজনকে। এ ঘটনার পরই বাড়ানো হয়েছে ‘বজরঙ্গি ভাইজান’খ্যাত এই তারকার নিরাপত্তা।

মঙ্গলবার (০৯ জানুয়ারি) মুম্বাইয়ের ফিল্ম সিটির সুবারবান স্টুডিওতে ‘রেস থ্রি’ ছবির শুটিং করছিলেন সালমান। এসময় হঠাৎ করেই সেখানে পৌঁছায় পুলিশ। পরে তারা প্রযোজক রমেশ তুরানিকে বলেন, যতো তাড়াতাড়ি সম্ভব কাজ বন্ধ করে সাল্লুকে বাড়িতে পাঠানো প্রয়োজন। পরবর্তীতে ছয়জন পুলিশ কর্মী একটি গাড়িতে প্রহরা দিয়ে বলিউডের এই সুপারস্টারকে বাড়ি পৌঁছে দেন।

এদিকে, প্রায় সময় সাইকেল নিয়ে রাস্তায় বের হয়ে পড়েন সালমান খান। কিন্তু কিছুদিনের জন্য তাকে সেটি করতে নিষেধ করেছেন পুলিশ। এছাড়া তিনি কখনও কোথায় যাচ্ছেন, কি করছেন এসব কিছু সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করতে মানা করা হয়েছে ৫২ বছর বয়সী এই তারকাকে।

এ প্রসঙ্গে পুলিশের উর্ধ্বতন এক কর্মকর্তা জানান, আমরা লরেন্স বিশ্বনয়ের হুমকিকে গুরত্বের সঙ্গে দেখছি। কেনো বিশ্বনয় তাকে খুনের হুমকি দিয়েছেন এই বিষয়টি তদন্ত করা হচ্ছে। এছাড়া সালমানের নিরাপত্তা ব্যবস্থাও জোরদার করা হয়েছে।

‘রেস থ্রি’তে সালমানের সহশিল্পী হিসেবে রয়েছেন ডেইজি শাহ ও জ্যাকলিন ফার্নান্দেজ। এছাড়া ‘ভারত’ নামে একটি ছবির কাজও রয়েছে সালমানের হাতে।

বাংলাদেশ সময়: ১৫৫২ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৮
বিএসকে

অন্তর্ভুক্ত বিষয়ঃ বলিউড
প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের অর্থ ও কম্বল অনুদান
দুর্বৃত্তদের কাছে মানবাধিকার পরাজিত হচ্ছে
অজিদের ঘুরে দাঁড়ানোর ম্যাচে পেস বোলিং সংকট
টঙ্গীর জোড়া খুনের নেপথ্যে মাদক
ঈশ্বরদীতে বাসচাপায় নসিমনের ২ যাত্রী নিহত
আইসিসি বর্ষসেরা ক্রিকেটার কোহলি
কাজাখস্তানে বাসে আগুন, নিহত ৫২
কক্সবাজার কারাগারে হাজতির মৃত্যু
‘ফেইক নিউজ পুরস্কার’ ঘোষণা করেই ছাড়লেন ট্রাম্প!
টিভিএস আনলো অ্যাপাচি আরটিআর ১৬০ সিসি মোটরসাইকেল




Alexa