সবাইকে পরামর্শ দেবেন টয়া 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মুমতাহীনা টয়া। ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জীবনের নানা সমস্যা সমাধানের পরামর্শ চান? প্রিয় মানুষের ভালোবাসার কথা পৌঁছাতে চান পছন্দের তারকার মধ্যমে? অথবা অন্য কোনো সমস্যা সমাধানের মজার মজার পরামর্শ খুঁজছেন? সবকিছু পাবেন রেডিও শো- ‘টোটাল টয়া’তে। এতে শ্রোতাদের পরামর্শ দেবেন লাক্স তারকা মুমতাহীনা টয়া। এটি তার প্রথম রেডিও শো।

প্রথমবারের মতো রেডিও জকি (আরজে) হয়ে হাজির হচ্ছেন এই অভিনেত্রী। প্রতি শনিবার রাত ১১টা থেকে ১টা পর্যন্ত ঢাকা এফএম ৯০.০৪-এ উপস্থিত হবেন টয়া।

মঙ্গলবার (৯ জানুয়ারি) টয়া বাংলানিউজকে বলেন, ছোটবেলা থেকে আমি খুব রেডিও পাগল। রেডিও শুনতাম। আমার বেশ কয়েকজন কাছের বন্ধু আরজে। সুযোগ পেলেই আমি গাড়িতে বসে নিয়মিত তাদের অনুষ্ঠান শুনি। বেশ উপভোগ করি। মজার ব্যাপার, এখন আমি নিজেই আরজে হতে যাচ্ছি। এখন দর্শক ও ভক্তদের সঙ্গে রেডিও’র মাধ্যমে সরাসরি যোগাযোগ করার সুযোগ পাচ্ছি।

এ অনুষ্ঠানের আয়োজন সম্পর্কে টয়া জানান, এটি মূলত বিনোদনমূলক একটি অনুষ্ঠান। পাশাপাশি শ্রোতারা আমাকে সরাসরি প্রশ্ন করার সুযোগ পাবেন। তাদের নানা সমস্যার কথা আমার সঙ্গে শেয়ার করার সুযোগ পাবেন। আমি তাদের মজার মজার পরামর্শ দেবো। তাছাড়া মাঝে মধ্যে আমার শো’তে অতিথিরাও থাকবেন।

এর আগে টয়াকে বেশকিছু টিভি শো উপস্থাপনার করতে দেখা গেছে। এবার রেডিও শো করতে পেরে উচ্ছ্বাস প্রকাশ করলেন এ তারকা।

২০১২ সালে টয়ার মিডিয়ায় পথ চলা শুরু। অভিনয় দক্ষতা দিয়ে অসংখ্য দর্শকের মন জয় করেছেন তিনি। অভিনয় করেছেন বড় পর্দায়ও। তার অভিনীত প্রথম চলচ্চিত্র ‘বেঙ্গলি বিউটি’ আগামী ৯ ফেব্রুয়ারি মুক্তি পাওয়ার কথা।

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০১৮
জেআইএম/এনএইচটি

জ্বালানি সাশ্রয়ী মোটরসাইকেল পিএইচপি’র
আখাউড়া স্থলবন্দরে ১৮০০পিস ইনজেকশন জব্দ
টাঙ্গাইলে অস্ত্র ও মাদক মামলায় যুবকের ২০ বছর কারাদণ্ড
দৌলতপুরে প্রতারক চক্রের ৩ সদস্য আটক
বাংলাদেশ-ভারত সম্পর্ক সর্বোচ্চ উচ্চতায়
শ্রীপুর উপজেলা জামায়াতের আমিরসহ আটক ৬
অবৈধ জাল পুড়িয়ে দিলেন মৎস্য কর্মকর্তারা
কাঁদলেন সাবা (ভিডিও)
প্রধান বিচারপতি নিয়োগ নিয়ে রিট রোববারের তালিকায়
‘জঙ্গি নির্মূল করতে না পারলেও শক্তি ভেঙে দিয়েছি’




Alexa